Home বরিশাল বাউফলে নানা আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী পালিত

বাউফলে নানা আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী পালিত

বাউফল প্রতিনিধি:

পটুয়াখালীর বাউফলে নানা আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদৎ বার্ষিকী পালন করেছে বাউফল পৌর আওয়ামীলীগ ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন।

বউফল উপজেলা আওয়ামীলীগ কার্যালয় জনতা ভবনে রাতভর কোরানখানি, সকাল ৬টায় জাতির জনকের প্রতিকৃতিতে মাল্যদান, জাতীয় দলীয় কালো পতাকা উত্তোলন, সকাল ৮টায় বাউফল উপজেলা পরিষদ সংলগ্ন জাতির জনকের মুড়ালে পুস্পস্তবক অর্পন, ৯টায় দলীয় কার্যালয় মিলনায়তনে বাউফল পৌর আওয়ামীলীগ সহসভাপতি উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক গোলাম কিবরিয়া পান্নুর সভাপতিত্বে শোক সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন দশম সংসদের চিফহুইপ আলহাজ্ব আ.স.ম ফিরোজ এমপি। অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি উপজেলা ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান, সাবেক ভাইস চেয়ারম্যান উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শামসুল আলস মিয়া, এড. মাহফুজ মিয়া , এড. কামাল হোসেন বিশ্বাষ, জেলা পরিষদ সদস্য স্বেচ্ছাসেবকলীগ সভাপতি হারুন অর রশিদ, যুবলীগ সভাপতি শাহজাহান সিরাজ, ছাত্রলীগ সভাপতি আল আমিন ত্বোহা প্রমুখ।

দোয়া মোনাজাত পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আবুল কালাম আযাদ।

এর আগে গত ১৩ আগষ্ট শুক্রবার বাদ জুম্মা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আ.স.ম ফিরোজ এমপি‘র নির্দেশনা ও সার্বিক ব্যবস্থাপনায় বাউফল উপজেলার ১২০০টি মসজিদে দোয়া মিলাদ  অনুষ্ঠিত হয়।

বাউফল উপজেলা ইসলামিক ফাউন্ডেশন ও বাউফল উপজেলা ইমাম সমিতি যৌথভাবে কোরান খতম, বেলা ১১টায় হাসপাতাল সড়কে সংগঠনের কার্যালয় আলোচনা ও দোয়া মিলাদের আয়োজন করে।

বাউফল পৌরসভা, বাউফল কালীবড়ি, ইঞ্জিনিয়ার ফারুক তালুকদার মহিলা কলেজ, আব্দুস ছালাম মৃধা মাধ্যমিক বিদ্যালয় যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন করে। ধুলিয়া ইউনিয়ন ছাতলেীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগ ইউনিয়নের ৩টি এতিম খানার ৪০০ এতিমদের মাঝে দুপুরের খাবার বিতরন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

কোথাও সরকারিভাবে ইন্টারনেট বন্ধ করা হয়নি, দেশকে অশান্ত করার ষড়যন্ত্র চলছে

দখিনের সময় ডেস্ক: সরকারিভাবে ইন্টারনেট বন্ধ করা হয়নি জানিয়ে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। তিনি বলেন, দেশের পাহাড়ি এলাকাতেও বহুমুখী ষড়যন্ত্র থেমে...

দ্রুত প্রণয়ন করা হবে বিচারক নিয়োগ নীতিমালা: প্রধান বিচারপতি

দখিনের সময় ডেস্ক: প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ বলেছেন, সুপ্রিম কোর্টে বিচারক নিয়োগে নীতিমালা দ্রুত প্রণয়ন করা হবে। একই সঙ্গে সুনির্দিষ্ট আইনও করা হবে বলে...

গায়েবি মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে: আসিফ নজরুল

দখিনের সময় ডেস্ক: অন্তর্বর্তী সরকারের আইন উপদেষ্টা ড. আসিফ নজরুল বলেছেন, বিচার বিভাগ ব্যবহার করে মানুষকে হয়রানি করার সংস্কৃতি থেকে বের হয়ে আসতে হবে। বিগত...

ইসরায়েলে মশাবাহিত ‘ওয়েস্ট নাইল’ ভাইরাসে নিহত ৭০, আক্রান্ত ৯১৩

দখিনের সময় ডেস্ক: মধ্যপ্রাচ্যের দু’টি দেশ লেবানন ও ফিলিস্তিনে দাপিয়ে বেড়াচ্ছে ইসরায়েল। গাজায় যুদ্ধ শেষ করতে না করতেই, দেশটি নতুনভাবে লেবাননে যুদ্ধ শুরু করেছে। এদিকে, মশাবাহিত...

Recent Comments