Home সারাদেশ দৌলতদিয়ায় আরও এক ব্যবসায়ীর মৃত্যু

দৌলতদিয়ায় আরও এক ব্যবসায়ীর মৃত্যু

দখিনের সময় ডেস্ক :

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় রিমন বিশ্বাস (৪৫) নামে আরও এক ব্যবসায়ীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। পুলিশের ধারণা, তিনি স্ট্রোক করে মারা গেছেন।

শনিবার ভোর ৬টার দিকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে তার মৃত্যু হয়।তার বাড়ি মাগুরায়। তিনি পেশায় একজন মুদি দোকানদার ছিলেন।

মৃত রিমন বিশ্বাসের সঙ্গে থাকা তার চাচাতো ভাই মনিরুল ইসলাম বলেন, শুক্রবার রিমন ও আমি এনাম মেডিকেল হাসপাতালে একজনের সঙ্গে দেখা করতে যাই। সেখান থেকে ফিরে আমরা বাড়ির উদ্দেশ্যে রওনা করি।

মনিরুল জানান, পথিমধ্যে শনিবার ভোর রাত ৩টার দিকে তারা দৌলতদিয়া ঘাটে আসেন। কিন্তু মাগুরা যাওয়ার কোনো গাড়ি না পেয়ে অপেক্ষা করতে থাকেন। একপর্যায়ে মনিরুলকে বসিয়ে রেখে রিমন কোথায় যেন যায়। সেখান থেকে ৩০ মিনিট পর এসে মনিরুলকে বসতে বলে আবারও চলে যান। এরপর আরও ৩০ মিনিট পর ফিরে রিমন আমার ভালো লাগছে না, বলেই মাটিতে লুটিয়ে পড়েন। আমি দ্রুত তাকে গোয়ালন্দ হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসক তাকে ইসিজি করার কথা বলেন। কিন্তু তার কিছুক্ষণের মধ্যেই রিমন মারা যায়।

এদিকে মৃত্যুর খবর শুনে সকালে মৃত ব্যক্তির স্ত্রী, বাবা, ভাইসহ স্বজনরা গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ছুটে আসেন।

গোয়ালন্দ ঘাট থানার উপ-পরিদর্শক মেনহাজ উদ্দিন বলেন, লাশ রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। ময়না তদন্ত রিপোর্টের আলোকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এর আগে গত শুক্রবার ভোর ৫টার দিকে দৌলতদিয়া যৌনপল্লীতে অতিরিক্ত যৌন উত্তেজক ওষুধ সেবন করার ফলে দেলোয়ার হোসেন বাবু নামে ঢাকার এক ব্যবসায়ীর মৃত্যু হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা শিগগিরই: শিবির সভাপতি

দখিনের সময় ডেস্ক ইসলামী ছাত্রশিবিরের সভাপতি মঞ্জুরুল ইসলাম বলেছেন, দু-একদিনের মধ্যে সেক্রেটারিসহ ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে। গতকাল শনিবার রাতে গণমাধ্যমকে...

সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মেহেদী হাসান গ্রেপ্তার

দখিনের সময় ডেস্ক সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার মেহেদী হাসান চৌধুরীকে রাজধানীর আদাবর থানার একটি হত্যা মামলায় গ্রেপ্তার দেখানোর আদেশ দিয়েছেন আদালত। আজ রবিবার রাজধানীর...

শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

দখিনের সময় ডেস্ক: কক্সবাজারের টেকনাফ শাহপরীর দ্বীপে বাড়ির সামনে থেকে তাহমিনা আক্তারের (৭) নামে এক শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) রাত...

স্ত্রীকে কুপিয়ে হত্যা, থানায় এসে স্বামীর আত্মসমর্পণ

দখিনের সময় ডেস্ক: রাজধানীর পল্লবীতে শামসুন্নাহার (৫২) নামের এক নারীকে নিজ হাতে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছেন তার স্বামী। ঘাতক স্বামীর নাম মোখলেছুর রহমান (৫২)।...

Recent Comments