Home অন্যান্য অপরাধ ও দূর্নীতি গৌরনদীতে স্কুলছাত্রী অপহরণ মামলায় ৬ আসামি কারাগারে।     

গৌরনদীতে স্কুলছাত্রী অপহরণ মামলায় ৬ আসামি কারাগারে।     

মোঃ মেহেদী হাসান।।

বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের বাকাই নিরাঞ্জন মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রী (২৪) অপহরণ মামলার ৬ আসামিকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে তাদের আদালতে সোপর্দ করা হলে বিচারক সকলকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

এরা হলো বিষ্ণ মিত্র (১৯), অমিত বাড়ৈ (২০), অলক বাড়ৈ (২২), সৈকত বাড়ৈ (২৪), সাব্বির বেপারী (২০) ও জিহাদ মোল্লা (২৩)।

এর আগে অপহৃত ছাত্রীর মা বাদী হয়ে বুধবার সকালে ৬ জনের নামোল্লেখ সহ ৯ জনের বিরুদ্ধে গৌরনদী থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পরপরই পুলিশ পাশ্ববর্তী আগৈলঝাড়া উপজেলার কোদালধোয়া গ্রামে অভিযান চালিয়ে অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধার এবং মামলার এজাহারভূক্ত ৬ আসামী গ্রেপ্তার করে।

মামলা সূত্রে জানা যায়, ওই ছাত্রীর সাথে মুঠোফোনের মিসকলে ২ মাস আগে পরিচয় হয় পার্শ্ববর্তী আগৈলঝাড়া উপজেলার কোদালধোয়া গ্রামের বাবুল মিত্রের ছেলে বিষ্ণ মিত্রের। পরিচয়ের সূত্র ধরে বিষ্ণ মিত্র প্রায়ই মুঠোফোন কল দিয়ে ওই ছাত্রীকে উত্যক্ত করতো। স্কুলছাত্রী বিষয়টি তার বাবা-মাকে অবহিত করলে গত সোমবার বিষ্ণ মিত্রের পরিবারে অভিযোগ দেয় ছাত্রীর পরিবার।

এতে ক্ষিপ্ত হয়ে গত মঙ্গলবার রাত পৌঁনে ৯টার দিকে বিষ্ণ ও তার সহযোগীরা গৌরনদী উপজেলার ইছাগুড়ি বাকাই গ্রামের বাড়িতে হামলা চালিয়ে স্কুল ছাত্রীকে অপহরণ করে।

গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন জানান, স্কুলছাত্রী অপহরণের ঘটনায় স্কুল ছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর অভিযান চালিয়ে অপহৃত ছাত্রীকে উদ্ধার এবং মামলার ৬ জন আসামিকে গ্রেফতার করে পুলিশ। বুধবার তাদের আদালতে সোপর্দ করা হলে বিচারক সকলকে কারাগারে প্রেরণের নির্দেশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

শ্রীলঙ্কার নতুন প্রেসিডেন্ট অনুড়া কুমারা দিশানায়েকে

দখিনের সময় ডেস্ক: শ্রীলঙ্কার প্রেসিডেন্ট নির্বাচনে দ্বিতীয়বারের মতো ভোট গণনায় জনতা বিমুক্তি পেরামুনা (জেভিপি) দলের নেতা ও ন্যাশনাল পিপলস পাওয়ার (এনপিপি) জোটের প্রার্থী অনুড়া দিশনায়েকে...

সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামিম গ্রেপ্তার

দখিনের সময় ডেস্ক: সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামিমকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি বরিশাল- ৫ আসনের সংসদ সদস্য ছিলেন। রোববার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর...

ডেঙ্গুতে আরও ৬ জনের মৃত্যু, হাসপাতালে নতুন ভর্তি ৯২৬

দখিনের সময় ডেস্ক: বর্ষা মৌসুম শুরুর পর থেকেই এডিস মশাবাহিত রোগটিতে আক্রান্তের হার বৃদ্ধির সঙ্গে তাল মিলিয়ে বাড়ছে মৃত্যুর ঘটনাও।গত ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে আরও ৬...

বরিশালে দুই যুবককে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ!

দখিনের সময় ডেস্ক: বরিশাল নগরীর ৬ নং ওয়ার্ড গগন গলি এলাকায় ইসমাইল শিকদারের ছেলে সোহাগ মাহমুদ সিকদার ও তার ছোট ভাই প্রিন্স মাহমুদ সোহেল কে নির্মমভাবে কুপিয়ে...

Recent Comments