Home নির্বাচিত খবর সাংবাদিক মোশাররফ হোসেনের ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক

সাংবাদিক মোশাররফ হোসেনের ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক

স্টাফ রিপোর্টার ॥

দৈনিক আজকের বার্তার ব্যবস্থাপনা সম্পাদক ও শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মো: মোশাররফ হোসেন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি….রাজিউন)।

গতকাল বৃহস্পতিবার সকাল ৮.৫৫ মিনিটে নগরীর ইশ্বরবসু রোডস্থ বাসভবনে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৫ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, তিন মেয়ে ও দুই ভাইসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

গতকাল দুপুর ১২ টায় প্রথমে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সামনে মরহুমের মরদেহ রেখে তার আত্মার শান্তি কামনায় দোয়া মোনাজাত করা হয়।

এরপর নগরীর টাউন হলের সামনে প্রথম জানাজা নামাজ অনুষ্ঠিত হয়েছে। নগরীর সদর রোডে জানাজা নামাজে অংশ নেন রাজনৈতিক, সামাজিক, সাংবাদিক, সাংস্কৃতিকসহ বিভিন্ন শেণীর পেশার মানুষ।

জানাজা শেষে মরহুমের মরদেহ নিজ গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার বাউফল থানাধীন হোসনাবাদ গ্রামে নেয়া হয়েছে। সেখানে দ্বিতীয় জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করার কথা রয়েছে।

উল্লেখ্য, তিনি দীর্ঘদিন যাবৎ কিডনি ও ডায়বেটিস রোগে ভুগছিলেন। এর আগে তিনি ঢাকার সিকেডি হাসপাতালে কিডনি ট্রান্সপ্লান্ট (প্রতিস্থাপন) করিয়েছিলেন। এর পর থেকেই তিনি বিভিন্ন সময়ে অসুস্থ হয়ে বরিশাল ও ঢাকায় চিকিৎসা করিয়েছিলেন।

গত ৩ অক্টোবর রোববার তিনি চিকিৎসা শেষে ঢাকা থেকে বরিশাল আসেন। বরিশালে আসার পরে তিনি পুনরায় অসুস্থ হয়ে পড়েন। তারপর থেকে গুরুতর অসুস্থ অবস্থায় তিনি ঐ বাসভবনেই ছিলেন। গতকাল তিনি সবাইকে চিরবিদায় জানিয়ে এই পৃথিবীর মায়া ত্যাগ করেন।

উল্লেখ্য, তিনি দৈনিক আজকের বার্তা পত্রিকায় দীর্ঘ প্রায় ২৯ বছর অত্যন্ত দক্ষতার সাথে ব্যবস্থাপনা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। দৈনিক আজকের বার্তার সম্পাদক কাজী নাসির উদ্দিন বাবুল ও পরিবারের সকল সদস্যদের সাথে মরহুমের গভীর সু-সম্পর্ক সম্পর্ক ছিলো।

এছাড়াও দৈনিক বরিশালের আজকাল ও দৈনিক বরিশাল প্রতিদিন পত্রিকায়ও কাজ করেছেন সুনামের সাথে। এর আগে তিনি ওমরাহ হজ্বও পালন করেছেন। তার এই মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব, বাংলাদেশ সম্পাদক ফোরাম, বরিশাল, বরিশাল রিপোর্টার্স ইউনিটি, সাংবাদিক ইউনিয়ন বরিশাল, বরিশাল সাংবাদিক ইউনিয়ন, টেলিভিশন মিডিয়া এসেসিয়েশন বরিশাল, বরিশাল নিউজ এডিটর কাউন্সিল, বরিশাল অনলাইন প্রেসক্লাব, নিউজ এডিটর কাউন্সিল বরিশালসহ রাজনৈতিক, সামাজিক, সাংবাদিক, সাংস্কৃতিক ও বিভিন্ন শেণীর পেশার মানুষ। যারা শোক জানিয়েছেন তারা হলেন, বাবুগঞ্জ প্রতিনিধি মোঃ আরিফ হোসেন, মুলাদী  প্রতিনিধি মোঃ আনিচুর রহমান, হিজলা প্রতিনিধি মোঃ হুমাউন কবির, মেহেন্দিগঞ্জ প্রতিনিধি মোঃ মনির হোসেন, উজিরপুর প্রতিনিধি মোঃ মহসিন মিয়া লিট, বানারীপাড়া প্রতিনিধি মোঃ রাহাদ সুমন, স্বরূপকাঠী প্রতিনিধি মোঃ মনির হোসেন, ভোলা সদর প্রতিনিধি মোঃ বিল্লাল হোসেন, লালমোহন প্রতিনিধি মোঃ এস বি মিলন, তজুমদ্দিন প্রতিনিধি মোঃ রফিক সাদী, চরফ্যাশন প্রতিনিধি মোঃ নোমান চৌধুরী, দৌলতখান প্রতিনিধি মোঃ গজনবী, বোরহানউদ্দিন প্রতিনিধি মোঃ শাহজাদা আকন, আগৈলঝাড়া প্রতিনিধি মিঃ তপন বসু, গৌরনদী প্রতিনিধি মোঃ মহসীন খান, বাকেরগঞ্জ প্রতিনিধি মোঃ বায়েজিদ বাপ্পি, রাঙ্গাবালী প্রতিনিধি মোঃ কামরুল হাসান রুবেল, ঝালকাঠী প্রতিনিধি মোঃ আক্কাস সিকদার, নলছিটি প্রতিনিধি মোঃ এনায়েত করিম, রাজাপুর প্রতিনিধি মিঃ গোপাল কর্মকার, কাঠালিয়া প্রতিনিধি মোঃ খায়রুল আমিন ছগির, পটুয়াখালী প্রতিনিধি মোঃ জামাল আকন, কলাপাড়া প্রতিনিধি মেজবাউদ্দিন মান্নু, কুয়াকাটা প্রতিনিধি নাছির উদ্দিন বিপ্লব, দুমকী প্রতিনিধি মোঃ আমির হোসেন, ভান্ডারিয়া প্রতিনিধি মোঃ শামছুল ইসলাম আমিরুল, আমতলী প্রতিনিধি মোঃ জাহিদুল ইসলাম রাসেল, বরগুনা প্রতিনিধি মোঃ তরিকুল ইসলাম রতন, মঠবাড়িয়া প্রতিনিধি মোঃ শাহজাহান, বাউফল প্রতিনিধি আরেফিন সহিদ। এছাড়াও ঢাকা থেকে টেলিফোনে শোক জানিয়েছেন এ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল।

দৈনিক আজকের বার্তার শোক:
দৈনিক আজকের বার্তার ব্যবস্থাপনা সম্পাদক ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মো: মোশাররফ হোসেন ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন দৈনিক আজকের বার্তার প্রকাশক মেহেরুন্নেসা বেগম, সম্পাদক কাজী নাসির উদ্দিন বাবুল, উপদেষ্টা সম্পাদক কাজী আব্দুল্লাহ আল রাসেল, বিভাগীয় সম্পাদক কাজী আব্দুল্লাহ আল ফাহাদ রাব্বী, সহকারী সম্পাদক কাজী নিজাম ও ব্যবস্থাপনা সম্পাদক কাজী রাফিসহ পত্রিকার সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

বাংলাদেশ সম্পাদক ফোরাম, বরিশাল’র শোক প্রকাশ
দৈনিক আজকের বার্তার ব্যবস্থাপনা সম্পাদক ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মো: মোশাররফ হোসেন ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ সম্পাদক ফোরাম, বরিশাল’র নেতৃবৃন্দ। গতকাল এক শোক বার্তায় শোক জানিয়েছেন সংগঠনের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল, সি: সহ-সভাপতি কাজী মফিজুল ইসলাম কামাল, সহ-সভাপতি আব্দুর রাজ্জাক ভূঁইয়া, সহ-সভাপতি এ্যাড. এস.এম রফিকুল ইসলাম, সহ-সভাপতি, নিকুঞ্জ বালা পলাশ, সহ-সভাপতি মো: খলিলুর রহমান, সহ-সভাপতি এম. রহমান, সহ-সভাপতি শারমিন আক্তার, সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসেন, সহ: সাধারণ সম্পাদক শেখ শামীম হোসেন, সহ: সাধারণ সম্পাদক কে.এম. তারেকুল আলম অপু, সাংগঠনিক সম্পাদক কাজী মো: জাহাঙ্গীর, অর্থ সম্পাদক মারুফ হোসেন, দপ্তর সম্পাদক সাইদুর রহমান মাসুদ, ক্রীড়া সম্পাদক আবরার হাসনাইন, সাহিত্য ও সাংস্কৃতি সম্পাদক নাছির আহম্মেদ রনি, প্রচার সম্পাদক মো: জসিম উদ্দিন, তথ্য ও গবেষণা সম্পাদক মো: মোস্তফা কামাল, নির্বাহী সদস্য কাজী আল মামুন, নির্বাহী সদস্য সাইফুর রহমান মিরণ, নির্বাহী সদস্য ফারজানা চৌধুরী, নির্বাহী সদস্য মো: হাবিবুর রহমান, সদস্য এ্যাড. মহসিন মন্টু, সদস্য ডা: মো: নজরুল ইসলাম, সদস্য সরদার খালেদ হোসেন স্বপন, সদস্য আমিনুল ইসলাম তুহিন, সদস্য তাওহিদুল ইসলাম জামাল, উপদেষ্টা মো: মিজানুর রহমান, ডা: এসএম জাকির হোসেন, মেহেরুরুন্নেসা বেগম, অর্পণা খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা শিগগিরই: শিবির সভাপতি

দখিনের সময় ডেস্ক ইসলামী ছাত্রশিবিরের সভাপতি মঞ্জুরুল ইসলাম বলেছেন, দু-একদিনের মধ্যে সেক্রেটারিসহ ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে। গতকাল শনিবার রাতে গণমাধ্যমকে...

সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মেহেদী হাসান গ্রেপ্তার

দখিনের সময় ডেস্ক সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার মেহেদী হাসান চৌধুরীকে রাজধানীর আদাবর থানার একটি হত্যা মামলায় গ্রেপ্তার দেখানোর আদেশ দিয়েছেন আদালত। আজ রবিবার রাজধানীর...

শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

দখিনের সময় ডেস্ক: কক্সবাজারের টেকনাফ শাহপরীর দ্বীপে বাড়ির সামনে থেকে তাহমিনা আক্তারের (৭) নামে এক শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) রাত...

স্ত্রীকে কুপিয়ে হত্যা, থানায় এসে স্বামীর আত্মসমর্পণ

দখিনের সময় ডেস্ক: রাজধানীর পল্লবীতে শামসুন্নাহার (৫২) নামের এক নারীকে নিজ হাতে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছেন তার স্বামী। ঘাতক স্বামীর নাম মোখলেছুর রহমান (৫২)।...

Recent Comments