Home বরিশাল শেখ রাসেল এর জন্মবার্ষিকীতে ভোলা জেলা পুলিশের শ্রদ্ধা নিবেদন

শেখ রাসেল এর জন্মবার্ষিকীতে ভোলা জেলা পুলিশের শ্রদ্ধা নিবেদন

ইয়াছিনুল ঈমন : 

বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে ১৮ অক্টোবর সোমবার সকাল ৯ টায় স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল-এর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ভোলা জেলা পুলিশ শেখ রাসেল-এর ৫৮তম জন্মবার্ষিকী ও শেখ রাসেল দিবস-২০২১পালন করেছে।

শেখ রাসেল-এর ৫৮তম জন্মবার্ষিকী উপলক্ষে  শেখ রাসেল-এর প্রতিকৃতিতে  ভোলা জেলা পুলিশের  পক্ষ থেকে সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার ভোলা  পুষ্পস্তবক অর্পণ করে শেখ রাসেল-এর  প্রতি  গভীর  শ্রদ্ধা নিবেদন করেন।

পুলিশ সুপার পুষ্পস্তবক অর্পণ শেষে সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে তার  স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পরবর্তীতে শেখ রাসেল-এর  আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

একই দিনে সকাল ১০.০০ ঘটিকায় স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল-এর ৫৮ তম জন্মবার্ষিকীতে শেখ রাসেল দিবস-২০২১ উদযাপন উপলক্ষে এক বর্ণাঢ্য র্যালির আয়োজন করা হয়।

পরবর্তীতে  সকাল ১১ ঘটিকায় জেলা শিল্পকলা একাডেমিতে শেখ রাসেল দিবস-২০২১ উদযাপন উপলক্ষে কেক কাটা, সেমিনার, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার, ভোলা।

এ সময় মোহাম্মদ আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), মোঃ মহসিন আল ফারুক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), মোঃ আব্বাস উদ্দিন অতিরিক্ত পুলিশ সুপার (সদর), অফিসার ইনচার্জ  এনায়েত হোসেন ভোলা সদর মডেল থানা, জাকির হোসেন ডিআইও-১ জেলা বিশেষ শাখা, ভোলা সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

জামায়াত কোন ব্যর্থ নির্বাচন চায় না, জানালেন আমির

দখিনের সময় ডেস্ক: বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান বলেন, আমরা দুটি রোর্ড ম্যাপ চাচ্ছি। একটা সংস্কারের জন্য। সেই রোর্ড ম্যাপের নিদিষ্ট হতে হবে...

প্রমান করলেন ড. ইউনুস, বিশ্বব্যাপী প্রশংসা

বিশেষ প্রতিনিধি: জাতিসংঘ অধিবেশনে যোগদিয়ে অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূস  আবার প্রমান করলেন, মেধা-মনন যোগ্যতায় তিনি অনন্য। জাতিসংঘ অধিবেশনে শুক্রবার (২৭ সেপ্টেম্বর)...

পল্লী বিদ্যুৎ নিয়োগ ২০২৪ সার্কুলার, সময় আছে মাত্র ৪ দিন

দখিনের সময় ডেস্ক: সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটির শূন্য পদে জনবল নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি দিয়েছে। ০৪ সেপ্টেম্বর থেকে আবেদন নেওয়া...

আইফোন ব্যবহারকারীদের জন্য ট্রু-কলারের নতুন ফিচার

দখিনের সময় ডেস্ক: অপরিচিত নাম্বার থেকে ফোন এলে সহজেই ধরে ফেলার জনপ্রিয় অ্যাপ ট্রু-কলার। তবে আইফোনের তুলনায় অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা এই অ্যাপের সুবিধা বেশি পেতেন। এবার...

Recent Comments