Home বরিশাল মনপুরায় গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ১

মনপুরায় গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ১

দখিনের সময় ডেস্ক :

ভোলার বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা মনপুরায় জোরপূর্বক হাত-পা ও মুখ বেঁধে বাড়ির পাশের বাগানে নিয়ে এক গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করেছে ৫ যুবক। এ ঘটনায় আটক করা হয়েছে একজনকে।

মঙ্গলবার (২৬ অক্টোবর) ভোর রাত ৩টায় পুলিশ অভিযান চালিয়ে মামলার প্রধান আসামিকে আটক করে। তবে এই ঘটনার সাথে জড়িত অপর ৪ আসামিকে পুলিশ এখনো গ্রেপ্তার করতে পারেনি। এর আগে সোমবার (২৫ অক্টোবর) রাতে ওই গৃহবধূ বাদী হয়ে ৫ জনকে আসামি করে মনপুরা থানায় মামলা দায়ের করেন।

মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, গত রবিবার (২৪ অক্টোবর) রাতে দুই শিশু সন্তানকে নিয়ে ওই গৃহবধূ উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের চরগোয়ালিয়া গ্রামের ৫নং ওয়ার্ডে নিজ বাড়িতে ঘুমাচ্ছিলেন। রাত ১১টার দিকে নারী কণ্ঠে ওই গৃহবধুর নাম ধরে একাধিকবার ডাক দিলে ঘরের দরজা খুলার সাথে সাথে মো. শিপন, মো. বেল্লাল, মো. হেলাল, মো. ইউসুফ, মো. সেলিম মেকার ওই গৃহবধূর হাত, পা ও মুখ বেঁধে ফেলে পাশের বাগানে নিয়ে শারীরিক নির্যাতনসহ ধর্ষণ করে চলে যায়। পরে রাত ১টায় স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় ওই গৃহবধূকে উদ্ধার করে মনপুরা হাসপাতালে ভর্তি করে। সোমবার বিকেলে চিকিৎসাধীন থাকা  নির্যাতিত ওই গৃহবধূর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ভোলা জেলা হাসপাতালে প্রেরণ করা হয়।

এদিকে ঘটনার দিন ওই গৃহবধূর স্বামী সাগরে মাছ ধরতে যাওয়ায় বাড়িতে ছিলেন না। ঘটনা শুনে সোমবার স্বামী বাড়িতে আসলে ওই গৃহবধূ রাতে বাদী হয়ে ৫ জনকে আসামি করে মনপুরা থানায় মামলা করেন।

আটককৃত প্রধান আসামি হলেন: উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের চরগোয়ালিয়া গ্রামের ৫নং ওয়ার্ডের বাসিন্দা কাইয়ুম হাওলাদারের ছেলে মো. শিপন ওরপে আলাউদ্দিন (৩৫)। মামলার অপর পলাতক ৪ আসামি হলেন: মো. বেল্লাল মেকার, মো. হেলাল, মো. ইউসুফ দালাল, মো. সেলিম মেকার। এদের সবার বাড়ি উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের চরগোয়ালিয়া গ্রামে।

এ ব্যাপারে মনপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদ আহমেদ জানান, গৃহবধূকে ধর্ষণের ঘটনায় ৫ জনকে আসামি করে থানায় মামলা হয়েছে। প্রধান আসামিকে আটক করা হয়েছে। অপর ৪ আসামিকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

আইফোন ব্যবহারকারীদের জন্য ট্রু-কলারের নতুন ফিচার

দখিনের সময় ডেস্ক: অপরিচিত নাম্বার থেকে ফোন এলে সহজেই ধরে ফেলার জনপ্রিয় অ্যাপ ট্রু-কলার। তবে আইফোনের তুলনায় অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা এই অ্যাপের সুবিধা বেশি পেতেন। এবার...

যে ৫ খাবার মাইক্রোওয়েভে গরম করবেন না

দখিনের সময় ডেস্ক: অবশিষ্ট খাবার এবং মাইক্রোওয়েভ ওভেন- এই দুইয়ের সঙ্গে রয়েছে ঘনিষ্ঠ সম্পর্ক। বিশেষ করে যখন আপনি তাড়াহুড়া করেন। দ্রুত লাঞ্চ বা ঝটপট খেয়ে...

আধিপত্য বিস্তারে রাজবাড়ী বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, সেনাবাহিনীর হাতে আটক ৩

দখিনের সময় ডেস্ক: রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলায় এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য খোন্দকার মশিউল আজম চুন্নু এবং বালিয়াকান্দি উপজেলা বিএনপির...

প্রাণ গ্রুপে চাকরি, ২৫ বছর হলেই আবেদন

দখিনের সময় ডেস্ক: প্রাণ গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটির স্টোর অপারেশন বিভাগ ট্রেইনি এক্সিকিউটিভ পদে একাধিক জনবল নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি দিয়েছে। গতকাল ২৫...

Recent Comments