Home বরিশাল বীর মুক্তিযোদ্ধা শেখ কুতুব উদ্দিন আহম্মেদের ১ম মৃত্যুবার্ষিকীতে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত

বীর মুক্তিযোদ্ধা শেখ কুতুব উদ্দিন আহম্মেদের ১ম মৃত্যুবার্ষিকীতে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত

মশিউর রহমান তাসনিম

আজ ৯ই ফেব্রুয়ারী, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক আহবায়ক ও সিনিয়র ভাইস চেয়ারম্যান, বরিশাল জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক জেলা কমান্ডার, বীর মুক্তিযোদ্ধা শেখ কুতুব উদ্দিন আহম্মেদের ১ম মৃত্যুবার্ষিকী।

গত বছরের এই দিনে তিনি রাজধানী ঢাকার ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৮ বছর। তিনি ৩ ছেলে এবং ২ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

দীর্ঘদিন ধরে হৃদযন্ত্র এবং ফুসফুস ইনফেকশনে ভুগছিলেন তিনি। এছাড়া বয়সজনিত নানা রোগে আক্রান্ত ছিলেন মুক্তিযোদ্ধা শেখ কুতুব উদ্দিন আহম্মেদ।

তিনি বরিশাল সিটি কর্পোরেশনের ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বরিশাল থেকে প্রকাশিত প্রথম ইংরেজি নিউজ পোর্টাল বরিশাল ওয়াচের প্রকাশক শেখ সাঈদ আহমেদ মান্নার পিতা।

আজ তার স্মরণে, বরিশাল নগরীর গোরস্থান রোডস্থ সৈয়দ আব্দুল মান্নান ডি. ডি. এফ আলিম মাদ্রাসা কমপ্লেক্সে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মোনাজাতে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা শেখ কুতুব উদ্দিন আহম্মেদের রূহের মাগফেরাত কামনা করা হয় ও বরিশাল সিটি কর্পোরেশনের জননন্দিত মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর প্রয়াত মাতা শাহান আরা আব্দুল্লাহর রূহের ও মাগফেরাত কামনা করা হয়, এছাড়াও ১৯৭৫ সালের ১৫ই আগস্ট রাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বেগম ফজিলাতুন্নেছা মুজিব, আব্দুর রব সেরনিয়াবাতসহ শাহাদাৎবরণকারী সকলের রূহের মাগফেরাত কামনা করা হয়।

এবং বরিশাল তথা দক্ষিনাঞ্চলের রাজনৈতিক অভিভাবক আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি, সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর দীর্ঘায়ু কামনা করে মোনাজাত সমাপ্ত করা হয়।

এসময় উক্ত মাদ্রাসা কমপ্লেক্স মসজিদের ইমাম মোনাজাত পরিচালনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, বরিশাল সিটি কর্পোরেশনের জননন্দিত মেয়র ও বরিশাল মহানগর আওয়ামিলীগের সাধারণ সম্পাদক, সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, বরিশাল মহানগর আওয়ামিলীগের সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন, বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান সাঈদুর রহমান রিন্টু, বিসিসি ২১ নং ওয়ার্ড কাউন্সিলর শেখ সাঈদ আহমেদ মান্না, বরিশাল মহানগর আওয়ামিলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাসান মাহমুদ বাবু, বিসিসি ৫ নং ওয়ার্ড কাউন্সিলর কেফায়েত হোসেন রনি। এছাড়াও উপস্থিত ছিলেন মাদ্রাসার শিক্ষক মন্ডলী, এতিম খানার শিক্ষার্থী এবং ২১ নং ওয়ার্ডের বাসিন্দাসহ বরিশাল মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।মোনাজাত শেষে সবার জন্য মিলাদের তবারক হিসেবে দুপুরের খাবারের আয়োজন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

শ্রীলঙ্কার নতুন প্রেসিডেন্ট অনুড়া কুমারা দিশানায়েকে

দখিনের সময় ডেস্ক: শ্রীলঙ্কার প্রেসিডেন্ট নির্বাচনে দ্বিতীয়বারের মতো ভোট গণনায় জনতা বিমুক্তি পেরামুনা (জেভিপি) দলের নেতা ও ন্যাশনাল পিপলস পাওয়ার (এনপিপি) জোটের প্রার্থী অনুড়া দিশনায়েকে...

সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামিম গ্রেপ্তার

দখিনের সময় ডেস্ক: সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামিমকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি বরিশাল- ৫ আসনের সংসদ সদস্য ছিলেন। রোববার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর...

ডেঙ্গুতে আরও ৬ জনের মৃত্যু, হাসপাতালে নতুন ভর্তি ৯২৬

দখিনের সময় ডেস্ক: বর্ষা মৌসুম শুরুর পর থেকেই এডিস মশাবাহিত রোগটিতে আক্রান্তের হার বৃদ্ধির সঙ্গে তাল মিলিয়ে বাড়ছে মৃত্যুর ঘটনাও।গত ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে আরও ৬...

বরিশালে দুই যুবককে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ!

দখিনের সময় ডেস্ক: বরিশাল নগরীর ৬ নং ওয়ার্ড গগন গলি এলাকায় ইসমাইল শিকদারের ছেলে সোহাগ মাহমুদ সিকদার ও তার ছোট ভাই প্রিন্স মাহমুদ সোহেল কে নির্মমভাবে কুপিয়ে...

Recent Comments