Home বরিশাল জনগণের সহায়তাই আমাদের প্রধান শক্তিঃ অতিরিক্ত পুলিশ কমিশনার

জনগণের সহায়তাই আমাদের প্রধান শক্তিঃ অতিরিক্ত পুলিশ কমিশনার

নিজস্ব প্রতিবেদক

“জনগণের বলেই আমরা বলিয়ান। জনগণের সহায়তাই আমাদের প্রধান শক্তি। একটি সুন্দর সমাজ বিনির্মাণে আমাদের সকলকে পারস্পরিক আস্থা ও সহানুভূতিশীল হতে হবে। যার যার অবস্থান থেকে নিজেদের উপর অর্পিত দায়িত্ব আস্থা ও নিষ্ঠার সাথে পালন করতে হবে। তবেই জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ সম্ভব হবে।” কথা গুলো বলেছেন  বিএমপি অতিরিক্ত পুলিশ কমিশনার  ক্রাইম এন্ড অপস  মোঃ এনামুল হক।

আজ বৃহস্পতিবার (০৭ এপ্রিল) সকাল ১১:০০ ঘটিকায় বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি) এর  কাউনিয়া থানায় ‘ওপেন হাউজ ডে’ তে প্রধান অতিথির বক্তব্যে  তিনি এ কথা গুলো বলেন।

ওপেন হাউজ ডে’র শুরুতেই  শতভাগ  জবাবদিহিতা নিশ্চিত কল্পে যথারীতি  বিগত ওপেন হাউজ ডে’  তে আগত ভুক্তভোগী জনসাধারণের উত্থাপিত বিভিন্ন ধরনের সমস্যা সমাধানকল্পে সংশ্লিষ্ট থানা তথা থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাগন  কি কি ধরনের পদক্ষেপ গ্রহণ ও তার বাস্তবায়ন করেছেন সেই সংক্রান্তে একটি বিবরণী (মিউনিট) পুঙ্খানুপুঙ্খ ভাবে আগত সর্বসাধারণের  সামনে পাঠ করে শোনানো হয়।

এ সময় উপ-পুলিশ কমিশনার উত্তর  মােহাম্মদ জাকির হােসেন মজুমদার, পিপিএম-সেবা বলেন,  শিশু-কিশোরদের আইন মান্যকারী নাগরিক হিসেবে গড়ে তুলতে  অভিভাবকদেরকে তাদের সন্তানদের গতিবিধি সতর্কভাবে লক্ষ্য  রাখতে হবে। স্কুল-কলেজের নাম করে তারা অন্য কোথাও যায় কিনা?  কিংবা নামাজের নাম করে কোথাও যায় কিনা এই বিষয়গুলোর প্রতি সজাগ দৃষ্টি রাখতে হবে।

পরবর্তিতে উপস্থিত ভুক্তভোগী জনসাধারণ প্রধান অতিথির নিকট  নানান বিষয়ে তাদের সমস্যার কথা  তুলে ধরলে, প্রধান অতিথি   উত্থাপিত সকল সমস্যার সমাধান কল্পে সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাদের  বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন।  যাহার  বাস্তবায়ন পরবর্তী মাসে অনুষ্ঠিতব্য ওপেন হাউজ ডে তে আগত সর্বসাধারণের সামনে পর্যালোচনা করা হবে।
এ সময় আরো উপস্থিত ছিলেন, উপ-পুলিশ কমিশনার উত্তর  মােহাম্মদ জাকির হােসেন মজুমদার, পিপিএম-সেবা, অতিরিক্ত  উপ-পুলিশ কমিশনার  জনাব মোঃ ওয়ারেস হাসান, সহকারী পুলিশ কমিশনার কাউনিয়া  থানা মােঃ রবিউল ইসলাম শামিম, অফিসার ইনচার্জ কাউনিয়া থানা এ. আর রহমান মুকুল পিপিএম সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন ধরনের  সেবা প্রত্যাশী,  বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা শিগগিরই: শিবির সভাপতি

দখিনের সময় ডেস্ক ইসলামী ছাত্রশিবিরের সভাপতি মঞ্জুরুল ইসলাম বলেছেন, দু-একদিনের মধ্যে সেক্রেটারিসহ ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে। গতকাল শনিবার রাতে গণমাধ্যমকে...

সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মেহেদী হাসান গ্রেপ্তার

দখিনের সময় ডেস্ক সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার মেহেদী হাসান চৌধুরীকে রাজধানীর আদাবর থানার একটি হত্যা মামলায় গ্রেপ্তার দেখানোর আদেশ দিয়েছেন আদালত। আজ রবিবার রাজধানীর...

শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

দখিনের সময় ডেস্ক: কক্সবাজারের টেকনাফ শাহপরীর দ্বীপে বাড়ির সামনে থেকে তাহমিনা আক্তারের (৭) নামে এক শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) রাত...

স্ত্রীকে কুপিয়ে হত্যা, থানায় এসে স্বামীর আত্মসমর্পণ

দখিনের সময় ডেস্ক: রাজধানীর পল্লবীতে শামসুন্নাহার (৫২) নামের এক নারীকে নিজ হাতে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছেন তার স্বামী। ঘাতক স্বামীর নাম মোখলেছুর রহমান (৫২)।...

Recent Comments