Home শীর্ষ খবর কিশোরগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, সাংবাদিক ও ওসিসহ আহত ১৫

কিশোরগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, সাংবাদিক ও ওসিসহ আহত ১৫

দখিনের সময় ডেস্ক:

কিশোরগঞ্জের পাকুন্দিয়ার পুলেরঘাটে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনকে কেন্দ্র করে আওয়ামী লীগের দলীয় স্থানীয় সংসদ সদস্য নূর মোহাম্মদ ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট সোহরাব উদ্দিনের সমর্থকদের মাঝে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে।

আজ বৃহস্পতিবার (২৩ জুন) এ ঘটনায় পাকুন্দিয়া থানার ওসি সারোয়ার জাহান, চ্যানেল ২৪ এর জেলা প্রতিনিধি খায়রুল আলম ফয়সালসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন। সংঘর্ষের পর কিশোরগঞ্জ-ভৈরব সড়কের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে পাকুন্দিয়ার পুলেরঘাটে সংসদ সদস্য নূর মোহাম্মদ ও সাবেক সংসদ সদস্য এবং উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অ্যাডভোকেট সোহরাব উদ্দিনের সমর্থকরা বৃহস্পতিবার বিকেলে শোভাযাত্রার আয়োজন করে।

বিকেল পৌনে ৫টার দিকে অ্যাডভোকেট সোহরাব উদ্দিনের সমর্থক উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ভিপি ফরিদ উদ্দিনের নেতৃত্বে পুলেরঘাট পুরান বাজার থেকে মিছিল বের করলে সংসদ সদস্য নূর মোহাম্মদের সমর্থকরা বাধা দেন। এ নিয়ে দুপক্ষের দুই শতাধিক ক্যাডারে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

এক পর্যায়ে পুরো পুলেরঘাট এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। এসময় সংবাদ সংগ্রহকালে চ্যানেল ২৪ এর কিশোরগঞ্জ প্রতিনিধি খায়রুল আলম ফয়সালসহ সাংবাদিকদের উপর চড়াও হয় সন্ত্রাসীরা। ইট দিয়ে সাংবাদিক ফয়সালের মাথায় আঘাত করে গুরুতর আহত করা হয়। গুরুতর আহত অবস্থায় সাংবাদিক ফয়সালকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গিয়ে ইটপাটকেলের আঘাতে পাকুন্দিয়া থানার ওসি সারোয়ার জাহান আহত হন। তাছাড়া সংঘর্ষে দুই পক্ষের কমপক্ষে আরও ১৪ জন আহত হয়েছে। পরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন হোসাইন জানান, আওয়ামী লীগের দুই পক্ষের কর্মসূচিকে কেন্দ্র করে সংঘর্ষ হয়েছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

চিরনিদ্রায় শায়িত হলেন গণপিটুনিতে নিহত তোফাজ্জল

দখিনের সময় ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) শিক্ষার্থীদের গণপিটুনিতে নিহত মাসুদ কামাল তোফাজ্জলের জানাজা শেষে বরগুনার পাথরঘাটায় পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকালে...

অতিরিক্ত ডিআইজি মশিউর গ্রেফতার

দখিনের সময় ডেস্ক: চট্টগ্রাম থেকে বাংলাদেশ পুলিশের চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মশিউর রহমান গ্রেফতার হয়েছেন। গতকাল বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) তাকে আটক করা হয়। নিউমার্কেট থানার...

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্র-শিক্ষক রাজনীতি নিষিদ্ধ

দখিনের সময় ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্র, শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আজ বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ নীতি-নির্ধারণী ফোরাম...

মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান

দখিনের সময় ডেস্ক: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান হবিগঞ্জে মানহানির একটি মামলা থেকে খালাস পেয়েছেন । বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবদুল আলীম...

Recent Comments