Home শীর্ষ খবর ডিসি হইছে তাতে কী হইছে,  প্রশ্ন সুজিত কর্মকারের

ডিসি হইছে তাতে কী হইছে,  প্রশ্ন সুজিত কর্মকারের

দখিনের সময় ডেস্ক:

‘ডিসি হইছে তাতে কী হইছে? আমি মামলা করব। ডিসির নামে মামলা করব।’ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া এ বক্তব্য সুজিত কর্মকারের।এই প্রতম নয়। এর আগে এক সাংবাদিককে গালিগালাজ ও হুমিক দিয়েছেন সুজিত কর্মকার।

শরীয়তপুরের ডামুড্যায় দুই সাংবাদিককে গালিগালাজ ও হুমিক দেওয়া শরীয়তপুরের ডামুড্যা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুজিত কর্মকার জেলা প্রশাসক মো. পারভেজ হাসানের নামে মামলা করতে চান এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। সোমবার (২২ আগস্ট) রাতে ১ মিনিট ৪০ সেকেন্ডে একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

ভিডিওতে সুজিত কর্মকার বলছেন,  প্রায় শতাধিক মানুষের সামনে ডিসি আমাকে ইউএনও অফিসে অপমান করেছেন। আমি তার বিরুদ্ধে মানহানির মামলা করব। ডিসি হইছে তাতে কী হইছে? আমি মামলা করব। ডিসির নামে মামলা করব। অপর প্রান্ত থেকে কথা আসে, কার নামে মামলা করবেন? তিনি বার বার বলেন ডিসির নামে।

সুজিত কর্মকার বলেন, এই চাকরি না করলে কী হইব? রাতেই আমি আলাপ করেছি এমপি স্যারের সঙ্গে। এমপি স্যার যা বলবে, তার কথা মতো কাজ করব। ডিসি এই দেশের সব কিছু না কি? আমি এমপি সাহেবের সঙ্গে কথা বলব, সে যদি বলে মামলা করেন তাহলে তাই করব।

প্রসঙ্গত, শরীয়তপুরের ডামুড্যা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক রথিকান্ত মিস্ত্রীর বিরুদ্ধে ছাত্রীকে যৌন হয়রানির বিষয় জানতে ১৬ আগস্ট বিকেলে সাংবাদিক আশিকুর রহমান হৃদয় ও শাহাদাৎ হোসেন শিক্ষক রথিকান্ত মিস্ত্রীর মোবাইলে ফোন দিলে তিনি রিসিভ করেননি। সেদিন বিকেল সাড়ে ৫টার দিকে তারা প্রধান শিক্ষক সুজিত কর্মকারের কাছে যান। কিন্তু বিষয়টি সাংবাদিকদের কাছে বলতে রাজি হননি তিনি। পরে রাতে সাংবাদিক আশিকুর রহমান হৃদয়ের মুঠোফোনে কল করেন প্রধান শিক্ষক। রিসিভ করার সঙ্গে সঙ্গে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন সুজিত কর্মকার। এছাড়া দুই সাংবাদিককে মারধরের হুমকি দেন প্রধান শিক্ষক।

এদিকে সোমবার সকালে ডামুড্যা উপজেলা অডিটোরিয়ামে মতবিনিময় সভায় জেলা প্রশাসক মো. পারভেজ হাসান যোগ দেন। ওই অনুষ্ঠানে তিনি প্রধান শিক্ষক সুজিত কর্মকারের কাছে সাংবাদিকদের হুমকির বিষয়ে জানতে চান। এতে চরম ক্ষুব্ধ হন প্রধান শিক্ষক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা শিগগিরই: শিবির সভাপতি

দখিনের সময় ডেস্ক ইসলামী ছাত্রশিবিরের সভাপতি মঞ্জুরুল ইসলাম বলেছেন, দু-একদিনের মধ্যে সেক্রেটারিসহ ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে। গতকাল শনিবার রাতে গণমাধ্যমকে...

সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মেহেদী হাসান গ্রেপ্তার

দখিনের সময় ডেস্ক সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার মেহেদী হাসান চৌধুরীকে রাজধানীর আদাবর থানার একটি হত্যা মামলায় গ্রেপ্তার দেখানোর আদেশ দিয়েছেন আদালত। আজ রবিবার রাজধানীর...

শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

দখিনের সময় ডেস্ক: কক্সবাজারের টেকনাফ শাহপরীর দ্বীপে বাড়ির সামনে থেকে তাহমিনা আক্তারের (৭) নামে এক শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) রাত...

স্ত্রীকে কুপিয়ে হত্যা, থানায় এসে স্বামীর আত্মসমর্পণ

দখিনের সময় ডেস্ক: রাজধানীর পল্লবীতে শামসুন্নাহার (৫২) নামের এক নারীকে নিজ হাতে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছেন তার স্বামী। ঘাতক স্বামীর নাম মোখলেছুর রহমান (৫২)।...

Recent Comments