Home অন্যান্য অপরাধ ও দূর্নীতি অষ্টম শ্রেণির ছাত্রকে নির্মমভাবে পেটালেন কোচিং সেন্টারে শিক্ষক

অষ্টম শ্রেণির ছাত্রকে নির্মমভাবে পেটালেন কোচিং সেন্টারে শিক্ষক

দখিনের সময় ডেস্ক:

কোচিং সেন্টারে বন্ধুদের সঙ্গে দুষ্টুমি করায় বরগুনার তালতলীতে এক স্কুলছাত্রকে নির্মমভাবে পিটিয়েছেন প্রাইভেটের শিক্ষক। ছাত্রকে পেটানোর প্রায় দেড় মাস পর সোমবার(২২ আগস্ট) ভিডিওটি সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে।

স্কুলছাত্র আসাদের ভাষ্যমতে, প্রায় দেড় মাস আগে আমার ক্লাসের এক বন্ধুর সাথে দুষ্টুমি করি। দুষ্টুমি করার পর ছগির স্যারের ভয়ে আমি তিন দিন কোচিং সেন্টারে যাইনি। তার পরে প্রাইভেটের বড় ভাইদের দিয়ে আমাকে ধরে নিয়ে একটি রুমে আটকানো হয়। এরপর ছগির স্যার ১০টি বেত নিয়ে আসে। প্রায় আধাঘণ্টা ধরে আমাকে মারে। আমি স্যারের হাতে-পায়ে ধরলেও আমাকে বেধরক মারধর করেন। আধাঘণ্টায় ৭টি বেত ভেঙে ফেলেছেন তিনি। মার খেয়ে আমি অজ্ঞান হয়ে পড়লে আমাকে ছেড়ে দেওয়া হয় ও একটি রুমে আটকে রাখা হয়।

আসাদের ভাষ্য, জ্ঞান ফিরলে আমাকে আবারও মারধরের ভয় দেখানো হয়, যাতে এই বিষয়টি কাউকে না বলি। পরে স্থানীয় ফার্মেসি থেকে আমাকে ওষুধ কিনে দেওয়া হয়। আমি স্যারের ভয়ে এতদিন মুখ খুলিনি, তারপর দেখি একটি ভিডিও ভাইরাল হয়েছে । ভিডিওটি দেখে আমি নিজেও অবাক হয়ে গেছি।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক শিক্ষার্থী বলছে, আমাদের কারণে-অকারণে এভাবেই নির্যাতন করা হতো। ছগির স্যারের ভয়ে আমরা মুখ খুলতে সাহস পাইনি।

সাকসেস কোচিং সেন্টারের মালিক ও শিক্ষক ছগির হোসেন বলেন, ছাত্র দুষ্টুমি করার পরে আমি বেত দিয়ে ৪০টি পিটান দিছি। সেটা কে বা কারা ভিডিও করেছে তা আমি দেখিনি। ভাই এ বিষয়ে আপনাদের (সাংবাদিক) নিউজ করার কোনো দরকার নেই। আপনাদের সাথে তালতলী এসে দেখা করব।

তালতলী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস এম সাদিক তানভীর বলেন, ভাইরাল হওয়া ভিডিওটি আমিও দেখেছি। এটি খুবই দুঃখজনক বিষয়। এটি ফৌজদারি অপরাধের ভিতরেও পড়ে। সে ক্ষেত্রে থানায় ওই ছাত্রের অভিভাবকরা মামলা করতে পারেন।

জানাযায়, তালতলী উপজেলার লাউপাড়া বাজারে সাকসেস কোচিং সেন্টার নামের একটি প্রতিষ্ঠান খোলেন স্থানীয় ছগির হোসেন। সরকারি অনুমতি না থাকলেও ওই কোচিং সেন্টারে লাউপাড়া সাগর সৈকত মাধ্যমিক বিদ্যালয়ের সব শ্রেণির প্রায় দুই শতাধিক ছাত্রছাত্রীদের প্রাইভেট পড়ান ছগির। কোচিং সেন্টারটিতে অন্য কোনো শিক্ষক না থাকায় ছগির হোসেন একাই শিক্ষকতা করেন। মাঝেমধ্যে দশম শ্রেণির শিক্ষার্থীদের দিয়ে অন্য শ্রেণির শিক্ষার্থীদের পড়ান।

ওই কোচিং সেন্টারে প্রায় দেড় মাস আগে অষ্টম শ্রেণির ছাত্র আসাদকে মারধর করেন শিক্ষক ছগির। সেই মারধরের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ১ মিনিট ৩১ সেকেন্ডের ভিডিওটিতে দেখা যায় ছাত্রকে বেত দিয়ে মারছেন শিক্ষক ছগির। সে ওই শিক্ষকের হাতে-পায়ে ধরছে। ভাইরালের পরপরই সচেতন মহলে সমালোচনার ঝড় বইছে। এই ভিডিও ভাইরালের পরপরই একের পর এক শিক্ষার্থী নির্যাতনের বিষয়ে মুখ খুলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

কোথাও সরকারিভাবে ইন্টারনেট বন্ধ করা হয়নি, দেশকে অশান্ত করার ষড়যন্ত্র চলছে

দখিনের সময় ডেস্ক: সরকারিভাবে ইন্টারনেট বন্ধ করা হয়নি জানিয়ে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। তিনি বলেন, দেশের পাহাড়ি এলাকাতেও বহুমুখী ষড়যন্ত্র থেমে...

দ্রুত প্রণয়ন করা হবে বিচারক নিয়োগ নীতিমালা: প্রধান বিচারপতি

দখিনের সময় ডেস্ক: প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ বলেছেন, সুপ্রিম কোর্টে বিচারক নিয়োগে নীতিমালা দ্রুত প্রণয়ন করা হবে। একই সঙ্গে সুনির্দিষ্ট আইনও করা হবে বলে...

গায়েবি মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে: আসিফ নজরুল

দখিনের সময় ডেস্ক: অন্তর্বর্তী সরকারের আইন উপদেষ্টা ড. আসিফ নজরুল বলেছেন, বিচার বিভাগ ব্যবহার করে মানুষকে হয়রানি করার সংস্কৃতি থেকে বের হয়ে আসতে হবে। বিগত...

ইসরায়েলে মশাবাহিত ‘ওয়েস্ট নাইল’ ভাইরাসে নিহত ৭০, আক্রান্ত ৯১৩

দখিনের সময় ডেস্ক: মধ্যপ্রাচ্যের দু’টি দেশ লেবানন ও ফিলিস্তিনে দাপিয়ে বেড়াচ্ছে ইসরায়েল। গাজায় যুদ্ধ শেষ করতে না করতেই, দেশটি নতুনভাবে লেবাননে যুদ্ধ শুরু করেছে। এদিকে, মশাবাহিত...

Recent Comments