Home বরিশাল প্রান্তিক জনসেবায় আর্ন্তজাতিক স্বীকৃতি পেলো ইউরোটেল বিডি

প্রান্তিক জনসেবায় আর্ন্তজাতিক স্বীকৃতি পেলো ইউরোটেল বিডি

দখিনের সময় ডেস্ক

প্রান্তিক জনগোষ্ঠির জন্য ইন্টারনেট সেবা প্রদানে অসামান্য অবদান রাখায় আর্ন্তজাতিক স্বীকৃতি অর্জন করলো ইন্টারনেট সার্ভিস প্রভাইডার প্রতিষ্ঠান ইউরোটেল বিডি অনলাইন লিমিটেড। দক্ষিণ এশিয়ার ৮টি দেশের শতাধিক প্রতিষ্ঠানের অংশগ্রহনে অনুষ্ঠিত সম্মেলনে শ্রেষ্ঠ প্রতিষ্ঠানের পদক জেতে বরিশালের এই প্রতিষ্ঠানটি।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় প্যান প্যাসেফিক সোনারগা হোটেলে আড়ম্বর আয়োজনে ৮ দেশের বিশিষ্টজনদের উপস্থিতিতে এই সম্মাননা পদকে ভূষিত করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সরকারে পরিকল্পনা মন্ত্রী আব্দুল মান্নান। গেস্ট অব অনার ভূমি মন্ত্রী শরীফ আহমেম্মদসহ ভারত, নেপাল, পাকিস্তান, মালদ্বীপ, ভূটান, শ্রীলঙ্কা, আফগানিস্তানের হাই কমিশনারবৃন্দ উপস্থিত ছিলেন।

অতিথিবৃন্দের কাছ থেকে পুরস্কার গ্রহন করেন ইউরো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এসএম জাকির হোসেন। এসময়ে তার সাথে উপস্থিত ছিলেন কোম্পানীর প্রধান উন্নয়ন কর্মকর্তা রাকিব বায়্যানি।

পদক প্রদানের বিষয়ে জুড়িবোর্ড অভিহিত করে, ইরোটেল বিডি অনলাইন লিমিটেড প্রান্তিক পর্যায়ে তথ্য প্রযুক্তি সম্প্রসারণে শ্রেষ্ঠ সেবা প্রদান করছে। নগরায়নের বাইরে প্রত্যান্ত এবং দুর্গম এলাকায় ইন্টারনেট সেবা পৌঁছে দিয়ে বিশ্বায়নের সাথে সর্বস্তরের মানুষকে যুক্ত করে নিরবচ্ছিন্ন জনসেবা নিশ্চিত করছে।

শ্রেষ্ঠ প্রতিষ্ঠানের পদকপ্রাপ্তির অনুভূতিতে ব্যবস্থাপনা পরিচালক এসএম জাকির হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার তথ্য প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ভিশন তথ্য প্রযুক্তিতে উন্নত বাংলাদেশ গড়ার অংশ হিসেবে ইরোটেল বিডি চেষ্টা করছে নিজ অবস্থানে থেকে কাজ করার। নদী বেষ্টিত বরিশাল বিভাগের অনেক এলাকা রয়েছে দুর্গম।

যেখানে ইন্টারনেট সেবা গুরুত্বপূর্ণ কিন্তু পৌঁছানো কষ্টসাধ্য। আমরা চেষ্টা করেছি বিভাগের দুর্গমসহ সকল জনপদকে ইন্টারনেট সেবার আওতায় নিয়ে আসতে। এতে মানুষ ঘরে বসেই সহজে সরকারের সেবা পাবেন। আমি মনে করি এই অর্জন শুধু ইউরোটেল বিডি অনলাইন লিমিটেডের নয় পুরো বরিশালবাসীর।

প্রসঙ্গত, ২০০৮ সালে বরিশালে ইন্টারনেট সার্ভিস প্রভাইডার ইরোটেল বিডি অনলাইন লিমিটেড সেবা প্রদান শুরু করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

ছাত্রলীগ নিষিদ্ধ করে প্রজ্ঞাপন জারি  

দখিনের সময় ডেস্ক: বাংলাদেশ আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতীম সংগঠন ছাত্রলীগকে নিষিদ্ধ করেছে অন্তর্র্বতীকালীন সরকার। বুধবার (২৩ অক্টোবর) রাতে সংগঠনটি নিষিদ্ধ করে প্রজ্ঞাপন জারি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা...

প্রতিবেশী দেশের বিনিয়োগে লাগাম টানবে ভারত: নির্মলা সীতারামন

দখিনের সময় ডেস্ক: প্রতিবেশী দেশগুলো থেকে ভারতে বিনিয়োগের ক্ষেত্রে নয়াদিল্লি কড়াকড়ি বজায় রাখবে বলে জানিয়েছেন দেশটির অর্থমন্ত্রী নির্মলা সীতারামন। মঙ্গলবার(২২অক্টোবর) যুক্তরাষ্ট্রের হোয়ারটন বিজনেস স্কুলে দেওয়া...

মাওলানা শামসুল ইসলামকে দেখতে হাসপাতালে জামায়াত আমির

দখিনের সময় ডেস্ক: বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নায়েবে আমির ও সাবেক এমপি মাওলানা আ.ন.ম শামসুল ইসলাম গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। বুধবার...

ফ্যাসিবাদ নির্মূল না হওয়া পর্যন্ত নির্বাচন অপ্রাসঙ্গিক: নাসির পাটোয়ারী

দখিনের সময় ডেস্ক: দেশে ফ্যাসিবাদের দোসরদের সমূলে নির্মূল করার আগ পর্যন্ত জাতীয় সংসদ নির্বাচন অপ্রাসঙ্গিক বলে মন্তব্য করেছেন জাতীয় নাগরিক কমিটির আহ্বায়ক নাসির উদ্দিন পাটোয়ারী।...

Recent Comments