Home শীর্ষ খবর রিসোর্টে তরুণী খুন, বিজেপি নেতার ছেলে গ্রেপ্তার

রিসোর্টে তরুণী খুন, বিজেপি নেতার ছেলে গ্রেপ্তার

দখিনের সময় ডেস্ক:

ভারতের উত্তরাখণ্ড রাজ্যের একটি রিসোর্টে মদ্যপ অবস্থায় বন্ধুদের সাথে নিয়ে সেখানে কর্মরত এক তরুণীকে খুনের অভিযোগ উঠেছে বিজেপির জ্যেষ্ঠ এক নেতার ছেলের বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই হত্যাকাণ্ডের পর বিজেপি নেতা বিনোদ আর্য ও তার ভাই অঙ্কিত আর্যকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। একই সঙ্গে বিজেপি নেতার ঘাতক ছেলে পুলকিত আর্যসহ দুজনকে গ্রেপ্তার করেছে রাজ্য পুলিশ।

ওই তরুণীকে জোর করে অতিথিদের সাথে শারীরিক সম্পর্ক স্থাপনে বাধ্য করা হয়েছিল বলে অভিযোগ উঠলেও পুলিশ তা নিশ্চিত করতে পারেনি। পুলিশ বলেছে, পুলকিত আর্য ছাড়াও রিসোর্টের ম্যানেজার সৌরভ ভাস্কর এবং সহকারী ম্যানেজার অঙ্কিত গুপ্তাকে  গ্রেফতার করা হয়েছে। কঠোর জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডের দায় স্বীকার করেছে।

উত্তরাখণ্ডের একটি রিসোর্টে রিসেপশনিস্টের কাজ করতেন ১৯ বছর বয়সী অঙ্কিতা। গত ১৮ সেপ্টেম্বর থেকে নিখোঁজ ছিলেন এই তরুণী। পরে শনিবার রাজ্য পুলিশ একটি খাল থেকে তার মরদেহ উদ্ধার করেছে। এই ঘটনার পর রাজ্যজুড়ে ব্যাপক ক্ষোভ দেখা দিয়েছে। উত্তরাখণ্ড প্রশাসন রিসোর্টের কিছু অংশ বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেওয়ার পর স্থানীয় বিক্ষুব্ধ জনতা ভবনে আগুন ধরিয়ে দিয়েছে। এ সময় তারা বিজেপির এমএলএ রেনু বিশতের গাড়িও ভাঙচুর করেছে।

পুলকিত আর্যকে উত্তরাখণ্ডের পাউরি জেলার ঋষিকেশের কাছে তার মালিকানাধীন রিসোর্টে তরুণী রিসেপশনিস্টকে হত্যার দায়ে গ্রেপ্তার করা হয়েছে। গত সোমবার থেকে ওই তরুণী নিখোঁজ রয়েছেন বলে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছিল তার পরিবার। তদন্তে নেমে পুলিশ রিসোর্টের মালিক পুলকিত আর্য তার দুই বন্ধুকে সাথে নিয়ে ওই তরুণীকে খুন করেছেন বলে নিশ্চিত হয়। পরে পুলকিত ও তার দুই বন্ধুকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পাউরি জেলা শহরের ঋষিকেশ থেকে প্রায় ১০ কিলোমিটার দূরে ওই রিসোর্টটির অবস্থান। উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামির নির্দেশে স্থানীয় প্রশাসন রিসোর্টটি গুঁড়িয়ে দিয়েছে। আজ শনিবার(২৪ সেপ্টেম্বর) সকালের দিকে একটি খাল থেকে ওই তরুণীর মরদেহ উদ্ধার করা হয়। অভিযুক্ত পুলকিতের বাবা রাজ্য বিজেপির জ্যেষ্ঠ নেতা এবং আরএসএসের সদস্য হওয়ায় পুলিশ তদন্তে গাফিলতি করেছে বলে অভিযোগ উঠেছে।

 বিনোদ আর্য মন্ত্রী পদমর্যাদায় উত্তরাখণ্ড রাজ্যের মাটি কালা বোর্ডের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। অঙ্কিত আর্য রাজ্য ওবিসি কমিশনের ভাইস-প্রেসিডেন্ট ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

এক রাতে ইসরায়েলে ১৮১টি ক্ষেপণাস্ত্র ছুড়েছে ইরান

দখিনের সময় ডেস্ক: মঙ্গলবার রাতজুড়ে ইসরায়েলকে লক্ষ্য করে ১৮১টি ব্যালেস্টিক ক্ষেপণাস্ত্র ছুড়েছে ইরানের সেনাবাহিনীর এলিট শাখা ইরান রেভোল্যুশনারি গার্ড কর্পস (আইআরজিসি)। অধিকাংশ ক্ষেপণাস্ত্রই অবশ্য লক্ষ্যবস্তুতে...

ইসরায়েলে হামলা শুরুর পর তেহরানে উৎসব

দখিনের সময় ডেস্ক: ইসরায়েলে ইরানের ক্ষেপণাস্ত্র হামলার পর তেহরানের রাস্তায় উদযাপন করতে দেখা গেছে বহু মানুষকে। ইরান এবং হিজবুল্লাহর পতাকা হাতে বহু মানুষ রাস্তায় নেমে...

ঢাকা-চট্টগ্রামে নিয়োগ দিচ্ছে আগোরা

দখিনের সময় ডেস্ক: সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আগোরা লিমিটেড। প্রতিষ্ঠানটি আউটলেট ইনচার্জ পদে একাধিক জনবল নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি দিয়েছে। গত ২৬ সেপ্টেম্বর থেকেই...

ফোনে বিরক্তিকর নোটিফিকেশন বন্ধ করবে গুগল ক্রোম

দখিনের সময় ডেস্ক: স্মার্টফোনে গুরুত্বপূর্ণ কাজের সময় হঠাৎ নোটিফিকেশন বা বার্তা এলে মনোযোগে সমস্যা হয়। ঘন ঘন নোটিফিকেশন আসতে থাকলে অনেকে বিরক্তও হন। তবে গুগল...

Recent Comments