Home চাকরির খবর বেসরকারি সংস্থায় একাধিক পদে চাকরি, সর্বোচ্চ বেতন ৬০,০০০

বেসরকারি সংস্থায় একাধিক পদে চাকরি, সর্বোচ্চ বেতন ৬০,০০০

দখিনের সময় ডেস্ক:

বেসরকারি উন্নয়ন সংস্থা পাবনা প্রতিশ্রুতি জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি রিকভারি অ্যান্ড অ্যাডভান্সমেন্ট অব ইনফরমাল সেক্টর এমপ্লয়মেন্ট (রেইজ) প্রজেক্টে একাধিক পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের ডাকযোগে, কুরিয়ারে বা সরাসরি সিভিসহ আবেদন পাঠাতে হবে।

১. পদের নাম: কো-অর্ডিনেটর
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন/ ম্যানেজমেন্ট/ অ্যাকাউন্টিং/ ফিন্যান্স/ অর্থনীতি/ ডেভেলপমেন্ট স্টাডিজ/ সমাজকর্ম/ সমাজবিজ্ঞান/ উইমেন অ্যান্ড জেন্ডার স্টাডিজে স্নাতকোত্তর ডিগ্রি বা সিএসই/ ইইই/ সিভিল/ মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনে একটির বেশি তৃতীয় বিভাগ/ শ্রেণি গ্রহণযোগ্য নয়। উন্নয়ন সংস্থায় অন্তত ১০ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে সংশ্লিষ্ট ক্ষেত্রে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রজেক্ট ম্যানেজমেন্ট/ এন্ট্রাপ্রেনিউরশিপ ডেভেলপমেন্টে প্রশিক্ষণ থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। ইংরেজি ও বাংলা ভাষায় সাবলীল হতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৫০ বছর
চাকরির ধরন: প্রাথমিকভাবে পাঁচ বছরের চুক্তিভিত্তিক। চুক্তির মেয়াদ বাড়ার সম্ভাবনা আছে।
কর্মস্থল: পাবনা
বেতন ও সুযোগ-সুবিধা: মাসে বেতন ৬০,০০০ টাকা। এ ছাড়া সংস্থার নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধা দেওয়া হবে।
২. পদের নাম: কেস ম্যানেজমেন্ট অফিসার
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সমাজকর্ম/ সমাজকল্যাণ/ সমাজবিজ্ঞান/ মনোবিজ্ঞান/ ক্লিনিক্যাল সাইকোলজি/ এডুকেশনাল সাইকোলজিতে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনে একটির বেশি তৃতীয় বিভাগ/ শ্রেণি গ্রহণযোগ্য নয়। কোনো উন্নয়ন সংস্থায় কেস ম্যানেজমেন্ট/ সাইকোসোশ্যাল কাউন্সেলিং/ ইনফরমেশন ম্যানেজমেন্ট/ ট্রেনিংয়ে অন্তত পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কেস ম্যানেজমেন্ট, কাউন্সেলিং, এন্ট্রাপ্রেনিউরশিপ ডেভেলপমেন্ট, ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমে প্রশিক্ষণ থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। ইংরেজি ও বাংলা ভাষায় যোগাযোগে দক্ষ হতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।
বেসরকারি সংস্থায় একাধিক পদে চাকরি, সর্বোচ্চ বেতন ৬০,০০০
বয়স: সর্বোচ্চ ৪৫ বছর
চাকরির ধরন: প্রাথমিকভাবে পাঁচ বছরের চুক্তিভিত্তিক। চুক্তির মেয়াদ বাড়ার সম্ভাবনা আছে।
কর্মস্থল: পাবনা
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৪৫,০০০ টাকা (আলোচনা সাপেক্ষে)। এ ছাড়া সংস্থার নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধা দেওয়া হবে।
৩. পদের নাম: প্রজেক্ট ম্যানেজার
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এগ্রিকালচার/ এনভায়রনমেন্টাল সায়েন্স বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে বিশেষ অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের জন্য বয়স ও শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। ইংরেজি ও বাংলা ভাষায় যোগাযোগে দক্ষ হতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৪৮ বছর
কর্মস্থল: পাবনা
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৫০,০০০ টাকা।
আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের দুই কপি ছবি, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতার সনদ, জাতীয় পরিচয়পত্র ও নাগরিকত্ব সনদের সত্যায়িত ফটোকপি, মুঠোফোন নম্বর ও পূর্ণাঙ্গ সিভিসহ আবেদনপত্র ডাকযোগে/কুরিয়ার বা সরাসরি পাঠাতে হবে।
সিভিসহ আবেদনপত্র পাঠানোর ঠিকানা: এক্সিকিউটিভ ডিরেক্টর, পাবনা প্রতিশ্রুতি, বাসা-এ/৫, ব্লক–জে, রাধানগর (পাবনা আলিয়া মাদ্রাসার পূর্ব দিকে), পাবনা সদর, পাবনা–৬৬০০।
আবেদন পাঠানোর শেষ সময়: ১০ নভেম্বর ২০২২।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

জ্যামিতির কম্পাস দিয়ে বাবাকে খুন করলো ছেলে

দখিনের সময় ডেস্ক: জ্যামিতির কম্পাস হলো লেখা পড়ার উপকরণ। কিন্তু এটি হয়ে উঠলো খুনের হাতিয়ার। আর এ দিয়েই ছেলেন হাতে খুন হলো বাবা। জ্যামিতি বক্সের...

ইনভার্টার নাকি নন-ইনভার্টার, কোনটিতে ভরসা রাখবেন?

দখিনের সময় ডেস্ক: এসি বা এয়ারকন্ডিশন এখন আর বিলাসতা নয় এটি এখন জনজীবনের অপরিহার্য অংশ হয়ে উঠেছে। বৈশাখের শুরু থেকে সীমাহীন গরমে এসি কেনার ঝোঁক...

হোয়াটসঅ্যাপে কেউ আপনাকে ব্লক করলে বুঝবেন যেভাবে

দখিনের সময় ডেস্ক: তাৎক্ষণিক বার্তা প্রেরণের জন্য বিশ্বের সবচেয়ে জনপ্রিয় অ্যাপ হোয়াটসঅ্যাপ। ব্যবহারকারীদের নিরাপত্তার জন্য কোম্পানি সময়ে সময়ে আপডেট এনে থাকে হোয়াটসঅ্যাপ। এতে অন্যান্য ফিচারের...

গ্রাহকের অর্ডারের অ্যাপল পণ্য যেভাবে হাতিয়ে নিচ্ছেন স্ক্যামাররা

দখিনের সময় ডেস্ক: বিশ্বব্যাপী মানুষের ভরসার কথা মাথায় রেখে প্রসিদ্ধ টেক কোম্পানি অ্যাপল নানাবিধ পরিষেবা দিয়ে থাকে। আর এতে তাদের জনপ্রিয়তা এবং ব্যবসায়িক লাভ দুইই...

Recent Comments