Home নির্বাচিত খবর ফারদিন হত্যা তদন্তে দুই পুলিশ কর্তার ভিন্ন তথ্য

ফারদিন হত্যা তদন্তে দুই পুলিশ কর্তার ভিন্ন তথ্য

দখিনের সময় ডেস্ক:
বুয়েট ছাত্র ফারদিন হত্যার তদন্তে অগ্রগতি নেই বলে জানিয়েছেন তদন্তকারী সংস্থা ডিবির প্রধান মো. হারুন অর রশীদ। তবে এক অতিরিক্ত পুলিশ কমিশনার বলছেন, অগ্রগতি আশানুরুপ। খুব শিগগিরই রহস্য উন্মোচনের আশা তার। আর হত্যাকাণ্ডে মাদকের সম্পৃক্ততা পায়নি বলে দাবি তদন্তকারী সংস্থার।
গত সোমবার বুয়েটছাত্র ফারদিন নূর পরশের মরদেহ উদ্ধারের পর ৫ দিনেও এই হত্যা রহস্যের কোন কুল কিনারা করতে পারেনি তদন্তে থাকা ডিএমপি গোয়েন্দা শাখা ডিবি। তদন্তকারী সংস্থার প্রধান জানিয়েছেন, ফারদিন হত্যার তদন্তে অগ্রগতি নেই।
যদিও এর আগে আইনশৃঙ্খলা বাহিনী জানিয়েছিল, ‘মাদক সংশ্লিষ্টতার’ কারণেই হত্যাকাণ্ডের শিকার হয়েছিলেন ফারদিন। দেশের একটি জাতীয় পত্রিকার সংবাদে জানানো হয় মাদক কিনতে গিয়ে চানপাড়া এলাকায় হত্যার শিকার হয় ফারদিন। হত্যার পর লাশ ফেলে দেয়া হয় নদীতে।
তবে ছেলের মাদক সংশ্লিষ্টতার বিষয়টি নাকচ করে দিয়েছিলেন তার বাবা কাজী নূর উদ্দিন। তিনি অভিযোগ করেন, তার ছেলেকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। আর এখন বলা হচ্ছে মাদকের কথা। তার ছেলে ধূমপানই করে না, সে মাদক কিনতে সেখানে কেন যাবে।
ফারদিনের পরিবারের দাবি, বুয়েটের কোনো শিক্ষার্থীকে মাদক সংগ্রহ করতে হলে এত দূর যেতে হয়? ঢাকা মেডিকেল কলেজ এলাকায় এসব জিনিস পাওয়া যায় না? তবে আজ শনিবার (১২ নভেম্বর) রাজধানীর মিন্টো রোডে ডিবি কার্যালয়ে এক সংবাদ সম্মেলন তদন্তকারী সংস্থা বলছে, এখন পর্যন্ত মামলা তদন্তে মাদকের কোন সংশ্লিষ্টতা পায়নি তারা। এছাড়া মামলারও কোন অগ্রগতি নেই।
ডিবির প্রধান হারুন বলেন, বুয়েটের ছাত্র ফারদিন হত্যার রহস্য উদঘাটনের জন্য তথ্যপ্রযুক্তির সাহায্যে সম্ভাব্য সব ধরনের তথ্য-উপাত্ত সংগ্রহ করা হয়েছে। সেসব তথ্য বিশ্লেষণ করছেন ডিবির তদন্ত দলের সদস্যরা।
তবে ভিন্ন কথা বলছেন মহানগর গোয়েন্দা পুলিশ (ক্রাইম) অতিরিক্ত কমিশনার হাফিজ আক্তার। তিনি জানান মামলার আশানুরুপ অগ্রগতি আছে। দ্রুত সময়ের মধ্যের মধ্যেই জানানো হবে। তবে ঠিক কী কারণে ফারদিন হত্যাকাণ্ডের শিকার হয়েছে তা এখনো জানা যায়নি। আর হত্যার সঙ্গে সরাসরি জড়িত কাউকে গ্রেপ্তারও করা যায়নি। অতিরিক্ত কমিশনার হাফিজ আরও জানান, হত্যা মামলার প্রধান আসামী বুশরার এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কোন প্রমান পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

বাংলাদেশের অন্তর্যামী কে

এ নিয়ে কোনো দ্বিমত নেই, মূল ক্ষমতা নিজ হাতে রেখে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা শক্তভাবে দেশ চালাচ্ছেন। এরপরও প্রশ্ন আছে, প্রধানমন্ত্রী কাদের মাধ্যমে দেশ...

পশ্চিমবঙ্গের রাজ্যপালের বিরুদ্ধে চাকরির প্রতিশ্রুতি দিয়ে শ্লীলতাহানির অভিযোগ

দখিনের সময় ডেস্ক: পশ্চিমবঙ্গের রাজ্যপাল সি ভি আনন্দ বোসের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। রাজভবনে কর্মরত অস্থায়ী এক নারী কর্মচারী এই অভিযোগ এনেছেন। ইতিমধ্যেই কলকাতার হেয়ার...

রহস্যঘেরা মিল্টন সমাদ্দার, বের হচ্ছে ভয়ংকর সব তথ্য

দখিনের সময় ডেস্ক: মানবিক মুখোশের আড়ালে ভয়ংকর সব অপকর্মের অভিযোগ ওঠায় মিল্টন সমাদ্দারকে ঘিরে রহস্যের সৃষ্টি হয়েছে। অসহায় মানুষকে আশ্রয় দেওয়ার নামে তাদের অঙ্গপ্রত্যঙ্গ বিক্রি...

ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে পাঠানো যাবে ছবি-ফাইল

দখিনের সময় ডেস্ক: বর্তমানে বিশ্বের জনপ্রিয় যোগাযোগ মাধ্যমগুলোর মধ্যে অন্যতম মেসেজিং প্ল্যাটফর্ম হোয়াটসঅ্যাপ। অনেকেই ব্যক্তিগত বা অফিসের প্রয়োজনীয় কাজে নিয়মিত এই প্ল্যাটফর্ম ব্যবহার করেন। প্রতিদিন...

Recent Comments