Home বরিশাল প্রেমিককে ভিডিও কলে রেখে প্রেমিকার আত্মহত্যা

প্রেমিককে ভিডিও কলে রেখে প্রেমিকার আত্মহত্যা

দখিনের সময় ডেস্ক:
বরিশালের বাবুগঞ্জ উপজেলায় অবস্থিত রহমতপুর কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটের ছাত্রীনিবাসে এক ছাত্রী আত্মহত্যা করেছেন। খবর পেয়ে ঝুলন্ত অবস্থায় ওই ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় বরিশাল বিমানবন্দর থানায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মামলা হয়েছে। পুলিশ ওই ছাত্রীর প্রেমিক অন্তর আলীকে গ্রেপ্তার করেছে।
মারা যাওয়া কেয়া আক্তার ওরফে রত্না পটুয়াখালীর গলাচিপা উপজেলার ছোট ডাকুয়া গ্রামের বশির মিয়ার মেয়ে। অপর দিকে গ্রেপ্তার অন্তর আলী গাজীপুর সদর উপজেলার হাতিয়া গ্রামের বাসিন্দা। দুজনেই রহমতপুর কৃষি ইনস্টিটিউটের চতুর্থ সেমিস্টারের শিক্ষার্থী।
পুলিশ ও সহপাঠীরা জানান, কেয়ার সঙ্গে দীর্ঘদিন অন্তর আলীর প্রেমের সম্পর্ক ছিল। কয়েক দিন ধরে দুজনের মধ্যে মনোমালিন্য চলছিল। গতকাল শনিবার (১৪ জানুয়ারি) দিবাগত রাতে অন্তরকে ভিডিও কলে রেখে ইনস্টিটিউটের ছাত্রীনিবাসের নিজ কক্ষে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেন কেয়া।
কৃষি ইনস্টিটিউটের ছাত্রীনিবাসের হোস্টেল সুপার জ্যোতিকা পাল বলেন, রাত তিনটার দিকে ছাত্রীনিবাসের অন্য ছাত্রীরা মুঠোফোনে জানান যে কেয়া আত্মহত্যা করেছেন। তিনি তাৎক্ষণিক ছাত্রীনিবাসে যান এবং বিমানবন্দর থানায় খবর দেন। পুলিশ এসে কক্ষের দরজা ভেঙে ছাত্রীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। তখন নারী পুলিশ না থাকায় পুলিশ উদ্ধার কার্যক্রম চালায়নি। সকাল আটটার দিকে নারী পুলিশ গিয়ে মরদেহ মর্গে পাঠানোর ব্যবস্থা করে।
জ্যোতিকা পাল বলেন, রাতে কেয়া তাঁর কক্ষে একা ছিলেন। প্রেমিক সহপাঠী অন্তর আলীর সঙ্গে মুঠোফোনে প্রায়ই ঝগড়া–চেঁচামেচি করতেন। এ জন্য তাঁর কক্ষের অপর ছাত্রী পাশের কক্ষে গিয়ে থাকতেন। আজ রোববার সকালে মরদেহ উদ্ধারের পর অন্তর আলীকে শিক্ষকের কক্ষে এনে জিজ্ঞাসাবাদের পর তিনি কেয়ার সঙ্গে প্রেম ও মনোমালিন্যের বিষয় স্বীকার করেন।
আজ (১৫ জানুয়ারি) বিকেলে বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দীন বলেন, এ ঘটনায় থানায় আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে মামলা হয়েছে। ওই মামলায় অন্তরকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

নিবন্ধনহীন নিউজ পোর্টাল বন্ধ করা হবে: তথ্য প্রতিমন্ত্রী

দখিনের সময় ডেস্ক: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত বলেছেন, দেশে নিবন্ধিত নিউজ পোর্টালের সংখ্যা ২১৩টি। এছাড়া পত্রিকার অনলাইনসহ বর্তমানে ৪২৬টি নিবন্ধিত নিউজ পোর্টাল...

ভোট উৎসব চলছে ভোলার কুঞ্জেরহাটে

গাজী তাহের লিটন, বোরহানউদ্দিন থেকে: ভোলার বোরহানউদ্দিন উপজেলার জনগুরুত্বপূর্ণ ৪ নং কাচিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে চলছে মেম্বার পদে উপনির্বাচন। নির্বাচনী প্রচার-প্রচারনায় উৎসবমুখর পরিবেশ বিরাজ...

ঈদযাত্রার ১৫ দিনে সড়কে ঝরল ৪০৭ প্রাণ

দখিনের সময় ডেস্ক: ঈদ এলেই সড়কে দুর্ঘটনা বেড়ে যায়। এবারও তার ব্যতিক্রম ঘটেনি। সদ্য বিদায়ী ঈদে মানুষের যাতায়াতে ৩৯৯টি সড়ক দুর্ঘটনা ঘটে। এতে ৪০৭ জন...

মালয়েশিয়ায় গিয়ে প্রতারিত হচ্ছেন বাংলাদেশি শ্রমিকরা, জাতিসংঘ বিশেষজ্ঞদের উদ্বেগ

দখিনের সময় ডেস্ক: ভাগ্য ফেরাতে মালয়েশিয়ায় গিয়ে প্রতারণার শিকার হচ্ছেন বাংলাদেশি অভিবাসী শ্রমিকেরা। প্রতিশ্রুতি অনুযায়ী কাজ না পেয়ে এসব শ্রমিককে মানবেতর জীবনযাপন করতে হচ্ছে। হচ্ছেন...

Recent Comments