Home খেলাধূলা অভিষেকে প্রথম ওভারেই তানভিরের আঘাত

অভিষেকে প্রথম ওভারেই তানভিরের আঘাত

দখিনের সময় ডেস্ক:
ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ও শেষটিতে মুখোমুখি বাংলাদেশ। যেখানে বাংলাদেশের দেওয়া ১৫৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে প্রথম ওভারেই ধাক্কা খেয়েছে ইংলিশরা। টাইগারদের হয়ে অভিষিক্ত স্পিনার তানভির ইসলাম। নিজের ও দলীয় প্রথম ওভারে ফিল সল্টকে শূন্য রানে ফিরিয়েছেন।
আজ মঙ্গলবার (১৪ মার্চ) মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে খেলছে দুদল। বাংলাদেশ সময় বিকেল ৩টায় ম্যাচটি মাঠে গড়ায়। যেখানে টস হেরে প্রথমে ব্যাটিং নামা টাইগাররা লিটন দাস ও নাজমুল হোসেন শান্তর ব্যাটে ভর করে নির্ধারিত ২০ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ১৫৮ রান করেছে।
প্রথমে ব্যাটিংয়ে নেমে বাংলাদেশের ঝড়ো শুরুর পর উদ্বোধনী জুটিতে ৫৫ রান তোলেন লিটন দাস ও রনি তালুকদার। পরে অষ্টম ওভারে আদিল রশিদের বলে বিদায় নেন রনি। তিনি ২২ বলে ২৪ রান করেন। ১৩তম ওভারে লিটন দাসের ফিফটির পর বাংলাদেশ শতকের দেখা পায়। ডানহাতি এই ওপেনারের আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে নবম হাফসেঞ্চুরি। ৪১ বলে তিনি ফিফটি করেন। দারুণ ব্যাটিং করা লিটন দাস অবশেষে বিদায় নিয়েছেন। ১৭তম ওভারের শেষ বলে ক্রিস জর্ডানের বলে তুলে মারতে গিয়ে ফিল সল্টকে ক্যাচ দেন তিনি। ৫৭ বলে ১০টি চার ও একটি ছক্কায় ৭৩ করেন লিটন।
বিপিএল থেকে অসাধারণ ফর্মে থাকা নাজমুল হোসেন শান্ত এদিন ৩৬ এক চার ও ২ ছক্কায় ৪৭ রানে অপরাজিত থাকেন। অধিনায়ক সাকিব আল হাসান ৪ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন। এ ম্যাচ জিতলেই ইংলিশদের হোয়াইটওয়াশ করবে টাইগাররা। প্রথম দুই ম্যাচ জিতে ইতোমধ্যে সিরিজ নিশ্চিত করেছে দলটি।
এ ম্যাচে বাংলাদেশ একাদশে অভিষেক হলো স্পিনার তানভির ইসলামের। এছাড়া ফিরেছেন শামীম হোসেন। তবে বাদ পড়েছেন নাসুম আহমেদ ও আফিফ হোসেন। ইংল্যান্ড একাদশ অবশ্য অপরিবর্তিত রয়েছে। বাংলাদেশ একাদশ: লিটন দাস (উইকেটরক্ষক), রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, তৌহিদ হৃদয়, মেহেদি হাসান মিরাজ, শামীম হোসেন, সাকিব আল হাসান (অধিনায়ক), তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, তানভীর ইসলাম।
ইংল্যান্ড একাদশ: ফিল সল্ট, ডেভিড মালান, মঈন আলী, জস বাটলার (অধিনায়ক/উইকেটরক্ষক), বেন ডাকেট, স্যাম কারান, ক্রিস ওকস, ক্রিস জর্ডান, রেহান আহমেদ, আদিল রশিদ, জোফরা আর্চার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

ডেঙ্গুতে মারাগিয়েছিলেন স্বাস্থ্যমন্ত্রীর মা, ভুল আছে ফগিং বিষয়ে

দখিনের সময় ডেস্ক: স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন বলেছেন, ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে আমার মা মারা গেছেন। মঙ্গলবার (৭ মে) রাজধানীর সিরডাপ মিলনায়তনে ডেঙ্গু মোকাবেলায়...

গরমের পর ডেঙ্গুর উপদ্রব, বিস্তার লাভ করছে গ্রামেও

দখিনের সময় ডেস্ক: অসহ্য গরমের পর দেশে ডেঙ্গুর উপদ্রব শুরু হয়েছে।  চলতি বছরের ৭ মে পর্যন্ত চলতি বছরের  ডেঙ্গুতে মৃত্যু হয়েছে ২৭ জনের। এ সময়ে...

সরকারি চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি, ৮টি পদে নেবে ১৭০ জন

দখিনের সময় ডেস্ক: সিরাজগঞ্জ সিভিল সার্জনের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটির আটটি শূন্য পদে ১৭০ জনকে নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি দিয়েছে। ০৭ মে থেকে...

গুলশান ক্লাবে চাকরি, ৪০ বছরেও আবেদন

দখিনের সময় ডেস্ক: গুলশান ক্লাব লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি রেস্ট হাউস ম্যানেজার পদে জনবল নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি দিয়েছে। ০৬ মে থেকেই আবেদন...

Recent Comments