Home নির্বাচিত খবর গলায় রশি পেঁচানো অবস্থায় স্বামীকে পেলেন নববধু, দাফনের পর দিলেন এসএসসি পরীক্ষা

গলায় রশি পেঁচানো অবস্থায় স্বামীকে পেলেন নববধু, দাফনের পর দিলেন এসএসসি পরীক্ষা

দখিনের সময় ডেস্ক:
শুক্রবার (২৮ এপ্রিল) উপজেলার চালাপাড়া চৈতারপাড়ার নায়েব আলীর ছেলে নান্নু মিয়ার (৩০) সঙ্গে পারিবারিকভাবে মিম খাতুনের বিয়ে হয়। নান্নু মিয়া ঢাকার একটি পোশাক কারখানায় চাকরি করতেন। গত ৩০ এপ্রিল মিমের এসএসসি পরীক্ষা শুরু হয়। প্রথম দিন স্বামীর সঙ্গে কেন্দ্রে পৌঁছে বাংলা প্রথম পত্র বিষয়ে পরীক্ষা দেন মিম।
এরপর স্বামীকে নিয়ে আনারপুর গ্রামে বাবার বাড়িতে যান মিম। ওইদিন রাত ৯টার দিকে নবদম্পতি একটি কক্ষে ঘুমিয়ে পড়েন। রাত দেড়টার দিকে ঘুম থেকে জেগে স্বামীকে বিছানায় খুঁজে পাননি। এ সময় পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে ঘরের পাশে গাছের সঙ্গে গলায় রশি পেঁচানো অবস্থায় নান্নু মিয়ার ঝুলন্ত মরদেহ দেখতে পান মিম।
খবর পেয়ে সোমবার (১ মে) সকালে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। আইনি প্রক্রিয়া শেষে নান্নু মিয়ার মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। সোমবার রাতে চালাপাড়া চৈতারপাড়ায় নিজ বাড়িতে নান্নু মিয়ার দাফন সম্পন্ন হয়েছে।
স্বামীর মরদেহ দাফন করে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছেন মিম খাতুন (১৬) নামের এক পরীক্ষার্থী। আজ মঙ্গলবার (২ মে) বগুড়ার ধুনট সরকারি এনইউ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ  ঘটনা ঘটে। মিম উপজেলার কালেরপাড়া ইউনিয়নের আনারপুর গ্রামের কালাম মণ্ডলের মেয়ে। তিনি ধুনট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ থেকে মানবিক শাখায় পরীক্ষায় অংশ নিচ্ছেন।
পরীক্ষা শেষে গণমাধ্যমকে মিম খাতুন বলেন, ওই রাতে একই বিছানায় ঘুমিয়েছিলাম। কী কারণে আমার স্বামী আত্মহত্যা করেছেন তা বুঝতে পারছি না। আজকের পরীক্ষা খুব একটা ভালো হয়নি। পরীক্ষার কেন্দ্রসচিব তফিজ উদ্দিন বলেন, যে কারও জন্য স্বামীকে হারানো খুবই কষ্টদায়ক। স্বামী হারানোর কষ্ট নিয়েই মিম  পরীক্ষায় অংশ নিয়েছে।
ধুনট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রবিউল ইসলাম বলেন, ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানাতে পারব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

শ্রীলঙ্কার নতুন প্রেসিডেন্ট অনুড়া কুমারা দিশানায়েকে

দখিনের সময় ডেস্ক: শ্রীলঙ্কার প্রেসিডেন্ট নির্বাচনে দ্বিতীয়বারের মতো ভোট গণনায় জনতা বিমুক্তি পেরামুনা (জেভিপি) দলের নেতা ও ন্যাশনাল পিপলস পাওয়ার (এনপিপি) জোটের প্রার্থী অনুড়া দিশনায়েকে...

সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামিম গ্রেপ্তার

দখিনের সময় ডেস্ক: সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামিমকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি বরিশাল- ৫ আসনের সংসদ সদস্য ছিলেন। রোববার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর...

ডেঙ্গুতে আরও ৬ জনের মৃত্যু, হাসপাতালে নতুন ভর্তি ৯২৬

দখিনের সময় ডেস্ক: বর্ষা মৌসুম শুরুর পর থেকেই এডিস মশাবাহিত রোগটিতে আক্রান্তের হার বৃদ্ধির সঙ্গে তাল মিলিয়ে বাড়ছে মৃত্যুর ঘটনাও।গত ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে আরও ৬...

বরিশালে দুই যুবককে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ!

দখিনের সময় ডেস্ক: বরিশাল নগরীর ৬ নং ওয়ার্ড গগন গলি এলাকায় ইসমাইল শিকদারের ছেলে সোহাগ মাহমুদ সিকদার ও তার ছোট ভাই প্রিন্স মাহমুদ সোহেল কে নির্মমভাবে কুপিয়ে...

Recent Comments