Home বরিশাল বরিশালে গ্রেপ্তার ছাত্রলীগের ৭ জন ষড়যন্ত্রের শিকার: মহানগর আওয়ামী লীগ

বরিশালে গ্রেপ্তার ছাত্রলীগের ৭ জন ষড়যন্ত্রের শিকার: মহানগর আওয়ামী লীগ

দখিনের সময় ডেস্ক:
বরিশাল মহানগর ছাত্রলীগের আহ্বায়ক রইজ আহমেদ মান্নাসহ নেতাকর্মীদের গ্রেপ্তারের ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেছে মহানগর আওয়ামী লীগ। আজ সোমবার (১৫ মে) দুপুরে জেলা ও মহানগর কার্যালয়ে জরুরি সংবাদ সম্মেলন করে এসব কথা বলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি  ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট এ কে এম জাহাঙ্গীর।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, প্যানেল মেয়র গাজী নঈমুল হোসেন লিটু, অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকনসহ অনেকে। এক প্রশ্নের জবাবে এ কে এম জাহাঙ্গীর বলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত কয়েকজন আহত ব্যক্তিকে হাসপাতালে দেখতে যাওয়ার পরে মহানগর ছাত্রলীগের আহ্বায়ক রইজ আহমেদ মান্নাকে গ্রেপ্তার করা হয়েছে, আমি এর সঙ্গে একমত নিই। একটা বিশেষ গোষ্ঠী আছে যারা সুযোগ বুঝে কোপ দেয়, তারা এই প্রেক্ষাপট তৈরি করেছে।
 এ কে এম জাহাঙ্গীর  বলেন, আওয়ামী লীগের সংসদীয় বোর্ড সর্বসম্মতিক্রমে আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাতকে মনোনয়ন দিয়েছেন। আমরা মহানগর আওয়ামী লীগসহ অঙ্গসংগঠন এই মনোনয়নকে অভিনন্দন জানিয়ে একাত্মতাপোষণ করেছি। আবুল খায়ের আব্দুল্লাহর মনোনয়ন পাওয়াকে কেন্দ্র করে আসন্ন নির্বাচনকে একটি মহল বিভিন্নভাবে প্রশ্নবিদ্ধ করতে চাইছে। আগেও বলেছি, আজকেও বলছি বরিশাল মহানগর আওয়ামী লীগ ঐক্যবদ্ধ। আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে আবুল খায়ের আব্দুল্লার হয়ে কাজ করে যাচ্ছি। আনুষ্ঠানিকভাবে প্রতীক বরাদ্দের পরেই আমরা আনুষ্ঠানিকভাবে ৩০টি ওয়ার্ডে নির্বাচনী কার্যক্রম পরিচালনা করব। নৌকার প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাতের বিরুদ্ধে আজকের সংবাদ সম্মেলন না।
বরিশাল মহানগর আওয়ামী লীগ সভাপতি এ কে এম জাহাঙ্গীর বলেন, অত্যন্ত দুঃখের সঙ্গে বলতে হচ্ছে, আপনারা জানেন রোববার রাত ১২টার দিকে নগরীর হাসপাতাল রোড থেকে বরিশাল মহানগর ছাত্রলীগের আহ্বায়ক রইজ আহমেদ মান্নাসহ ৭ জনকে কাউনিয়া থানা পুলিশ গ্রেপ্তার করেছে। পুলিশ যে কারণ দেখিয়ে মান্নাকে গ্রেপ্তার করেছে মূলত ঘটনাস্থলের দুই কিলোমিটারের মধ্যেও মান্না ছিলেন না। বরিশাল মহানগর আওয়ামী লীগ এই ঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত দাবি করছি। আজকে মহানগর আওয়ামী লীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা একটি বিশেষ গোষ্ঠীর ষড়যন্ত্রে বিভিন্নভাবে হুমকি-ধমকির মধ্যে রয়েছি।
মহানগর আওয়ামী লীগ ও কেন্দ্রীয় আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর মধ্যে বিরোধ কী তাহলে স্পষ্ট হলো এমন প্রশ্নের জবাবে এ কে এম জাহাঙ্গীর  বলেন, সাংবাদিকরা সবই জানেন। আমার মুখ থেকে বলিয়ে নেবেন কেন? আনুষ্ঠানিকভাবে আমরা না নামলেও প্রতিটি ওয়ার্ডে আমাদের নির্দেশনা দেওয়া আছে নৌকার পক্ষে কাজ করার জন্য।
প্রসঙ্গত, রোববার (১৫ মে) বরিশালে নৌকার প্রচারণা চালানোয় আবুল খায়ের আব্দুল্লাহর (খোকন সেরনিয়াবাত) তিন সমর্থককে কুপিয়ে জখম করার অভিযোগ ওঠে। এ ঘটনায় মহানগর ছাত্রলীগের আহ্বায়ক রইজ আহমেদ মান্নাসহ ৭ জনকে আটক করে পুলিশ। আটকদের বিরুদ্ধে মারধর ও অস্ত্র ঠেকিয়ে হুমকির অভিযোগ রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

শিবিরকে প্রকাশ্যে রাজনীতি চর্চার আহ্বান ছাত্রদল সেক্রেটারির

দখিনের সময় ডেস্ক: বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরকে প্রকাশ্যে গণতান্ত্রিক রাজনীতি চর্চার আহ্বান জানিয়েছেন জাতীয়তাবাদী ছাত্রদলের সেক্রেটারি নাসির উদ্দিন। মঙ্গলবার দৈনিক কালবেলার সঙ্গে এক সংক্ষিপ্ত আলোচনায় নাসির...

দাঁতে ব্যথা দূর করার ঘরোয়া উপায়

দখিনের সময় ডেস্ক: দাঁতের ক্ষয়, চোয়াল বা দাঁতের মধ্যে সংক্রমণ, মাড়ির রোগ বা আঘাতের মতো বিভিন্ন কারণে দাঁত ব্যথা হতে পারে। এই ব্যথা দৈনন্দিন সব...

শেখ হাসিনা আওয়ামী লীগের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন: সোহেল তাজ

দখিনের সময় ডেস্ক: সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল বলেছেন, শেখ হাসিনা আমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন, আওয়ামী লীগের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন, বাংলাদেশের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন।...

১৮ মাসের মধ্যে নির্বাচন হতে অন্তর্র্বতী সরকারকে সাহায্য করবে সেনাবাহিনী: জেনারেল ওয়াকার-উজ-জামান

দখিনের সময় ডেস্ক: সেনাপ্রধান বলেছেন রাষ্ট্রের প্রয়োজনীয় সংস্কার করে ১৮ মাসের মধ্যে যেন নির্বাচন অনুষ্ঠিত হতে পারে, সে জন্য অন্তর্র্বতী সরকারকে সাহায্য করবে সেনাবাহিনী।‘যাই হোক...

Recent Comments