Home চাকরির খবর বেসরকারি সংস্থা কোডেকে চাকরি

বেসরকারি সংস্থা কোডেকে চাকরি

দখিনের সময় ডেস্কঃ
বেসরকারি সংস্থা কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টারের (কোডেক) শূন্যপদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। প্রতিষ্ঠানটির কর্ম এলাকার ৩টি পদে ২২ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় আবেদনপত্র পাঠাতে পারবেন।
১। পদের নাম: শিক্ষানবিশ শাখা ব্যবস্থাপক। পদ সংখ্যা: ২০টি। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতকোত্তর। অভিজ্ঞতা: প্রয়োজন নেই। তবে প্রার্থীদের মোটরসাইকেল চালনায় দক্ষতা থাকতে হবে। এ পদের জন্য অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের আবেদনে নিরুৎসাহিত করা হয়েছে। বয়সসীমা: ৩২ বছর। সুযোগ-সুবিধা: শিক্ষানবিশকাল শেষে চাকরি নিয়মিতকরনের পর সংস্থার বিধি অনুযায়ী মূল বেতন ছাড়াও বাড়ি ভাড়া ভাতা, চিকিৎসাভাতা, যাতায়াত ভাতা, মোবাইল ভাতা, লাঞ্চ ভাতা, পিএফ, গ্র্যাচুইটি, ছুটি নগদায়ন, উৎসব ভাতা, বৈশাখি ভাতা, প্রণোদনা ভাতা এবং গ্রুপ ইন্সুরেন্সসহ অন্যান্য সুবিধাদি প্রদান করা হবে। বেতন: শিক্ষানবিশকাল ৯ মাস। শিক্ষানবিশকালে বেতন হবে ২৫,০০০ টাকা। যোগ্যতা ও কাজের দক্ষতার ভিত্তিতে ৬ মাস পর বেতন ২৮,০০০ টাকা করা হতে পারে।
২। পদের নাম: প্রোগ্রাম ম্যানেজার (এমআইএস/আইটি)। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো অনুমোদিত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স/ কম্পিউটার ইঞ্জিনিয়ারিং/ আইটি সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর। অভিজ্ঞতা: ডাটা ব্যবস্থাপনা, সফটওয়্যার পরিচালনা ও বিশ্লেষণধর্মী রিপোর্ট প্রণয়নের দক্ষতা থাকতে হবে। ঋণ কার্যক্রম বিভাগে এমআইএস অফিসার হিসেবে ৩ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। মাঠ পর্যায়ের কাজ করার মানসিকতা থাকতে হবে।বয়সসীমা: ৩৮ বছর। সুযোগ-সুবিধা: যোগ্যতা ও কাজের দক্ষতার উপর ভিত্তি করে চাকরি নিয়মিতকরণ করা হতে পারে। কর্মস্থল প্রধান কার্যালয়, চট্টগ্রাম।বেতন: ৪৫,০০০ টাকা।
৩। পদের নাম: প্রোগ্রাম ম্যানেজার (প্রশিক্ষণ)। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো অনুমোদিত বিশ্ববিদ্যালয় হতে স্নাতকোত্তর।অভিজ্ঞতা: মাইক্রো ফাইন্যান্সের কর্মী দক্ষতা/ কর্মী উন্নয়নের ট্রেইনার হিসেবে ৩ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। মডিউল তৈরি, প্রশিক্ষণ শিডিউল তৈরি, বাজেট প্রণয়ন করা, অন্য প্রতিষ্ঠানের সাথে যোগাযোগ করে রিসোর্স পার্সন নির্বাচন করা এবং মাঠ পর্যায়ে গিয়ে প্রশিক্ষণ করানোর মানসিকতা থাকতে হবে।বয়সসীমা: ৩৮ বছর। সুযোগ-সুবিধা: যোগ্যতা ও কাজের দক্ষতার উপর ভিত্তি করে চাকরি নিয়মিতকরণ করা হতে পারে। কর্মস্থল প্রধান কার্যালয়, চট্টগ্রাম। বেতন: ৪৫,০০০ টাকা।
নিয়োগের জেলা: কর্ম এলাকা চট্টগ্রাম, ফেনী, লক্ষ্মীপুর, নোয়াখালী, পটুয়াখালী, বরগুনা, বরিশাল এবং বাগেরহাটের অঞ্চলের ১২০টি শাখা।
আবেদন পদ্ধতি: আগ্রহী প্রার্থীদের সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের ছবি, সকল শিক্ষাগত ও অভিজ্ঞতা সনদের সত্যায়িত কপি, জাতীয় পরিচয়পত্রের কপি, যোগাযোগ নম্বর ও পরিচয় প্রদানে সক্ষম এমন দুইজন অনাত্মীয় ব্যক্তির নাম উল্লেখ পূর্বক আবেদনপত্রসহ জীবনবৃত্তান্ত সংস্থার নির্বাহী পরিচালক বরাবর পাঠাতে হবে।
ঠিকানা: ‘‘কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টার (কোডেক), কোডেক ভবন, প্লট #২, রোড #২, লেক ভ্যালি আ/এ, হাজী জাফর আলী রোড, ফয়েজলেক, চট্টগ্রাম-৪২০২’’। আবেদনপত্রের খামের উপর আবেদনকৃত পদ উল্লেখ করতে হবে। শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদের সাথে সাক্ষাৎকারের জন্য যোগাযোগ করা হবে।
আবেদনের শেষ তারিখ: ২৭ জুলাই, ২০২৩।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

বিআরইউ’র সভাপতি আনিসুর, সম্পাদক খালিদ

নিজস্ব প্রতিবেদক : বরিশাল রিপোর্টার্স ইউনিটির (বিআরইউ) সভাপতি আনিসুর রহমান খান স্বপন (নিউ এইজ / ঢাকা ট্রিবিউন) আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন খালিদ সাইফুল্লাহ (নয়া...

চিরনিদ্রায় শায়িত হলেন গণপিটুনিতে নিহত তোফাজ্জল

দখিনের সময় ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) শিক্ষার্থীদের গণপিটুনিতে নিহত মাসুদ কামাল তোফাজ্জলের জানাজা শেষে বরগুনার পাথরঘাটায় পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকালে...

অতিরিক্ত ডিআইজি মশিউর গ্রেফতার

দখিনের সময় ডেস্ক: চট্টগ্রাম থেকে বাংলাদেশ পুলিশের চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মশিউর রহমান গ্রেফতার হয়েছেন। গতকাল বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) তাকে আটক করা হয়। নিউমার্কেট থানার...

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্র-শিক্ষক রাজনীতি নিষিদ্ধ

দখিনের সময় ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্র, শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আজ বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ নীতি-নির্ধারণী ফোরাম...

Recent Comments