Home রাজনীতি গেট ভেঙে কার্যালয়ে প্রবেশ নুরের, বের করে দিল পুলিশ

গেট ভেঙে কার্যালয়ে প্রবেশ নুরের, বের করে দিল পুলিশ

দখিনের সময় ডেস্ক:
রাজধানীর পল্টনে অবস্থিত প্রিতম-জামান টাওয়ারে গণঅধিকার পরিষদের কেন্দ্রীয় কার্যালয়ে কলাপসিবল গেট ও তালা ভেঙে প্রবেশের চেষ্টা করেন নূরসহ দলীয় নেতাকর্মীরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সন্ধ্যার দিকে আবারও গেটে তালা ঝুলিয়ে দেয় মালিকপক্ষ।
পল্টন থানা পুলিশের অভিযোগ, পুলিশের সঙ্গে ধস্তাধস্তি ধাক্কাধাক্কি করে কলাপসিবল গেট ভেঙেই কার্যালয়ে প্রবেশ করেন নূর। পুলিশের পক্ষ থেকে সর্বোচ্চ ধৈর্যের পরিচয় দিয়ে নূরসহ দলীয় নেতাকর্মীদের বের করে দেওয়া হয়েছে।
তবে গণঅধিকার পরিষদের নেতা শাকিলুজ্জামানের দাবি, এ ঘটনায় নুর আহত হয়েছেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি বলেন, বিকেলে কার্যালয়ে প্রবেশ করতে গেলে পুলিশ আমাদের ওপর হামলা করে। এতে সভাপতি নুরুল হক নুরসহ অন্তত ৩০-৪০ জন নেতাকর্মী আহত হয়েছেন। নুরকে কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ব্যাপারে পল্টন থানার ওসি সালাহ উদ্দিন মিয়া গণমাধ্যমকে বলেন, মালিকপক্ষ ভাড়া আর দেবে না, সেজন্য তারা অফিস তালা দিয়েছেন। নতুন কলাপসিবল গেট লাগানো হয়েছে। কিন্তু সেটি জোর করে, ভেঙে প্রবেশ করার চেষ্টা করেন নুর। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। পুলিশের সঙ্গে ধস্তাধস্তি ধাক্কাধাক্কি করেই নূরসহ লোকজন গেট ভেঙে কার্যালয় প্রবেশ করে।
ওসি সালাহউদ্দিন বলেন, পুলিশ এতকিছুর পরও ধৈর্যের পরিচয় দিয়েছে, উভয়পক্ষকে নিবৃত করেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে নূরসহ দলীয় নেতাকর্মীদের বের করা হয়। নতুন তালা আবার ঝুলিয়েছে মালিকপক্ষ। আমরা বলেছি, এখান আর কোনো ঝামেলা নয়। যা করার আদালতে গিয়ে করেন।
এর আগে সন্ধ্যা ৬টার দিকে কার্যালয়ের সামনে ফেসবুক লাইভে নুরুল হক নুর বলেছিলেন, চুক্তি অনুযায়ী আমাদের ছয় মাসের সময় দেওয়া হোক। পুলিশ-প্রশাসনকে বলছি, দখলদারের পক্ষে না থেকে চুক্তি অনুযায়ী আমাদের কার্যালয়ে স্বাভাবিক কার্যক্রম পরিচালনা করতে দিন। এখানে বাধা দিলে রক্ত ঝরবে, লাশ পড়বে। আপনারা এখান থেকে চলে যান আমাদের কার্যালয়ে ঢুকতে দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

অনিয়ম-দুর্নীতিতে নিমজ্জিত হালিমা খাতুন স্কুল, ১৩ ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগ

মামুনুর রশীদ নোমানী, অতিথি প্রতিবেদক: অনিয়ম ও দুর্নীতিতে চরম সংকটে পড়েছে বরিশালের ঐতিহ্যবাহী হালিমা খাতুন স্কুল। শিক্ষকরা নিয়োজিত কোচিং বানিজ্যে। স্কুলের শিক্ষক, অভিভাবকদের মধ্যে চরম...

আধাঘণ্টায় ৫০ হাজার ইলেকট্রিক গাড়ির অর্ডার পেল শাওমি

দখিনের সময় ডেস্ক: নিজেদের প্রথম বৈদ্যুতিক গাড়ি (ইভি) বাজারে এনেছে চীনের স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান শাওমি। বৃহস্পতিবার (২৮ মার্চ) সন্ধ্যায় এই গাড়ি উন্মোচন করা হয়। আর...

‘স্পেস স্যুট’ ছাড়া মহাকাশে কতক্ষণ বাঁচবেন নভোচারীরা?

দখিনের সময় ডেস্ক: ভীষণ কঠিন একটি কাজ মহাকাশ ভ্রমণ। যখনই একজন মহাকাশচারী যাত্রা শুরু করেন, তার আগে তাকে অনেক প্রস্তুতি নিতে হয়। পৃথিবীর বাইরের এমন...

মোবাইল ফোন চার্জের সময় যেসব বিষয় খেয়াল রাখবেন

দখিনের সময় ডেস্ক: মোবাইল ফোনের ব্যাটারিতে হঠাৎ বিস্ফোরণ বা আগুন ধরার কারণে প্রায়ই প্রাণহানি ও আহত হওয়ার ঘটনা ঘটছে। মোবাইল চার্জে থাকাকালীন এ ধরনের ঘটনা...

Recent Comments