Home চাকরির খবর ওয়ার্ল্ড ফুড প্রোগ্রামে চাকরির সুযোগ

ওয়ার্ল্ড ফুড প্রোগ্রামে চাকরির সুযোগ

দখিনের সময় ডেস্ক: 
জাতিসংঘের ওয়ার্ল্ড ফুড প্রোগ্রামে (ডব্লিউএফপি) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। শুধুমাত্র বাংলাদেশের নাগরিকরা এ বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারবেন। প্রার্থীরা নিয়োগের পর থেকে পরবর্তী এক বছরের জন্য চুক্তিবদ্ধভাবে কাজ করবেন। নির্বাচিত প্রার্থীদের ঢাকা ও কক্সবাজার দুই জেলায় নিয়োগ দেওয়া হবে।
১। পদের নাম: প্রোগ্রাম পলিসি অফিসার (কৌশলগত ফলাফল সমন্বয়কারী)। পদ সংখ্যা: নির্ধারিত নয়। শিক্ষাগত যোগ্যতা: আন্তর্জাতিক বিষয়াবলি, অর্থনীতি, পুষ্টি/স্বাস্থ্য, কৃষি, পরিবেশ বিজ্ঞান, সামাজিক বিজ্ঞান বা আন্তর্জাতিক উন্নয়ন সহায়তা বা সংশ্লিষ্ট যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি। চাকরির ধরন: চুক্তিভিত্তিক। মেয়াদ: ১২ মাস (এক বছর)। নিয়োগের স্থান: ঢাকা।
২। পদের নাম: ব্যবসায়িক সহযোগী (প্রতিবেদন)। পদ সংখ্যা: ২টি। শিক্ষাগত যোগ্যতা: মাধ্যমিক পাস (সার্টিফিকেটসহ)। কাজের ধরন: অপারেশনাল ইনফরমেশন ম্যানেজমেন্ট এবং পারফরম্যান্স রিপোর্টিং টিমকে তাদের কাজে সহায়তা করা। ওআইএম এবং রিপোর্টিংয়ের সমর্থনে প্রতিবেদন, ডকুমেন্টেশন, চিঠিপত্র, ব্রিফিং নোট, ইত্যাদি প্রস্তুত করা। নিয়োগের স্থান: কক্সবাজার ও ঢাকা।
প্রয়োজনীয় যোগ্যতা ও অভিজ্ঞতা: আর্থিক তথ্য বিশ্লেষণ, ব্যাখ্যা এবং বাজেট নিরীক্ষণ করার সক্ষমতা থাকতে হবে। গোপনীয়তা বজায় রাখার ক্ষমতা। ইংরেজিতে মৌখিক এবং লিখিত উভয় ক্ষেত্রে সাবলীল হতে হবে।
বেতন: সংস্থার নীতিমালা অনুযায়ী নির্বাচিত প্রার্থীদের জন্য বেতন-ভাতার সুবিধা রয়েছে। এছাড়া ছুটি ও চিকিৎসা বীমা সুবিধাও রয়েছে।
আবেদন পদ্ধতি: ১নং পদের জন্য আবেদন করতে https://career5.successfactors.eu/sfcareer/jobreqcareer?jobId=828896&company=C0000168410P ‍এই লিংকটি ভিজিট করুন এবং দুই ২নং পদের জন্য আবেদন করতে https://career5.successfactors.eu/sfcareer/jobreqcareer?jobId=828958&company=C0000168410P এই লিংকটি ভিজিট করুন।
আবেদনের শেষ তারিখ: ১নং পদের আবেদন শেষ হবে ২৮ আগস্ট ও ২নং পদের আবেদন শেষ হবে ২৭ আগস্ট, ২০২৩।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

বিআরইউ’র সভাপতি আনিসুর, সম্পাদক খালিদ

নিজস্ব প্রতিবেদক : বরিশাল রিপোর্টার্স ইউনিটির (বিআরইউ) সভাপতি আনিসুর রহমান খান স্বপন (নিউ এইজ / ঢাকা ট্রিবিউন) আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন খালিদ সাইফুল্লাহ (নয়া...

চিরনিদ্রায় শায়িত হলেন গণপিটুনিতে নিহত তোফাজ্জল

দখিনের সময় ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) শিক্ষার্থীদের গণপিটুনিতে নিহত মাসুদ কামাল তোফাজ্জলের জানাজা শেষে বরগুনার পাথরঘাটায় পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকালে...

অতিরিক্ত ডিআইজি মশিউর গ্রেফতার

দখিনের সময় ডেস্ক: চট্টগ্রাম থেকে বাংলাদেশ পুলিশের চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মশিউর রহমান গ্রেফতার হয়েছেন। গতকাল বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) তাকে আটক করা হয়। নিউমার্কেট থানার...

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্র-শিক্ষক রাজনীতি নিষিদ্ধ

দখিনের সময় ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্র, শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আজ বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ নীতি-নির্ধারণী ফোরাম...

Recent Comments