Home বরিশাল বরিশালে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ওসির মেয়েকে মারধরের অভিযোগ

বরিশালে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ওসির মেয়েকে মারধরের অভিযোগ

দখিনের সময় ডেস্ক

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় বরিশালের আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) এসএসসি পরীক্ষার্থী মেয়েকে স্কুলের সামনে মারধর ও শ্লীলতাহানি করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় মঙ্গলবার (২৯ মার্চ) রাতে মারধরের শিকার স্কুলছাত্রী আবিরা ছরোয়ার শেফার মা মৌসুমী আক্তার বাদী হয়ে দুই যুবকসহ মোট ৮ জনের নাম উল্লেখ করে কোতয়ালি মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযুক্তরা হলেন, নগরীর ৩ নম্বর ওয়ার্ডের মতাসার এলাকার তাওসিফ মাহমুদ স্বাধীন (২২), আসাদ ইসলাম (২৩), নগরীর বগুড়া রোড দিলবাগ গলির ফাতেমা খাতুন চম্পা (৪৫) ও তার মেয়ে সাবিকুন নাহার শশি (১৭)।

আবিরা ছরোয়ার শেফা (১৬) আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম ছরোয়ারের মেয়ে। চাকরির সুবাদে গোলাম ছরোয়ার আগৈলঝাড়ায় থাকেন। তবে অভিযুক্ত ছাত্রীর দাবি, তার মায়ের সাথে ওই ছাত্রী দুর্ব্যবহার করেছে। তিনি এর প্রতিবাদ করলে তার হাতে আঘাত করে সে। ঘটনাটি গত ৩০ নভেম্বরের হলেও এ ঘটনায় গত মঙ্গলবার প্রধান শিক্ষকের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন আক্রান্ত ছাত্রীর বাবা। একই সাথে ওই ছাত্রী ও তার মাসহ মোট ৮ জনের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় অভিযোগ দিয়েছেন তার মা। তবে অভিযুক্ত ছাত্রীর মা এই অভিযোগ অস্বীকার করেছেন। এ বিষয়ে যথাযথ ব্যবস্থা নেয়ার কথা বলেছেন সরকারি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবা হোসেন এবং কোতয়ালী থানার ওসি আজিমুল করিম। বরিশাল সরকারি বালিকা বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী আবিরা সরোয়ার শেফা ও শাবিকুন নাহার শশি। তারা পরস্পরের বন্ধু এবং বিজ্ঞান বিভাগের ছাত্রী। গত ৩০ নভেম্বর সকালে স্কুল ক্যাম্পাসে সংঘাতে লিপ্ত হয় তারা।
শেফা জানান, পূর্ববিরোধের জের ধরে স্কুল ক্যাম্পাসে জুনিয়রদের সামনে তাকে মারধর করে শশি। এ ঘটনার পর তিনি মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন। তাকে ডাক্তারও দেখানো হয়। শশি তার ছেলে বন্ধুদের শেফার পেছনে লেলিয়ে দিয়েছেন বলেও অভিযোগ করেন তিনি।

তবে শশি জানান, শেফা তার মায়ের সাথে দুর্ব্যবহার করেছেন। এর কারণ জানতে চাইলে স্কুল ক্যাম্পাসে তাকে প্রথমে আঘাত করে সে। এ কারণে তিনি তাকে একটি চড় মেরেছেন মাত্র। শেফার পেছনে বন্ধুদের লেলিয়ে দেয়ার অভিযোগ অস্বীকার করে শশি বলেন, নিজে থেকেই ডেসপারেট শেফা, সে মাদকাসক্ত তাওসিফ মাহমুফ স্বাধীনসহ একাধিক ছেলের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে আমি তাকে এ বিষয়ে নিষেধ করায় সে আমাকে এড়িয়ে চলে, পরে আবার ক্ষমা চেয়ে বন্ধুত্ব গড়ে আমার সাথে।

এদিকে, স্কুল ক্যাম্পাসে ৩০ নভেম্বরের ওই ঘটনার পর শেফা বাসায় অস্বাভাবিক আচরণ করছে বলে অভিযোগ করেন তার বাবা বরিশাল জেলার আগৈলঝাড়া থানার ওসি গোলাম সরোয়ার। এ কারণে ওই ঘটনায় গত মঙ্গলবার স্কুলের প্রধান শিক্ষকের কাছে আনুষ্ঠানিক বিচার চেয়েছেন তিনি। তার মেয়ের সহপাঠী স্কুলের বাইরে একটি বিশাল গ্যাংয়ের সাথে মিশে তার মেয়েকেও সেই পথের পথিক বানাতে চায় বলে দাবি করেন তিনি।
এ ঘটনায় গতকাল মঙ্গলবার দুপুরে মেয়ের বান্ধবী শশি, তার মা ফাতেমা বেগম এবং তার দুই বন্ধুর বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় অভিযোগ দিয়েছেন শেফার মা মোসাঃ মৌসুমী। তবে অভিযোগ অস্বীকার করে শশির মা ফাতেমা খাতুন চম্পা বেগম বলেন, শেফা উচ্ছৃংখল জীবন যাপন করেন। এ বিষয়ে শেফার অভিভাবকও আমার বাসায় এসে বলেছিলো আমার মেয়ে শশীর সাথে যেনো শেফার সখ্যতা বাড়ানো হয় তাহলে শেফার জন্য ভালো হবে, শেফাকে শশি যেনো বুঝিয়ে বিপথ থেকে ফিরিয়ে আনে। বান্ধুবিদের মধ্যে মনমালিন্য হতেই পারে কিন্তু সেটাকে কেন্দ্র করে শেফার বাবা ক্ষমতার অপব্যবহার করছেন। মেয়ের বান্ধুবিকে উচ্ছৃংখলতা পরিহার করতে বলায় এমন পরিস্থিতির উদ্রেক হয়েছে বলে তিনি দাবি করেন।

অভিযুক্ত আসাদ ইসলাম বলেন, আমি এ ব্যাপারে কিছুই জানিনা, শশির সাথে আমাদের পারিবারিক সম্পর্ক রয়েছে এ কারণে আমাকেও এই মামলায় জড়ানো হয়েছে, বিভিন্ন সংবাদ মাধ্যমে অভিযুক্ত তাওসিফ মাহমুদ স্বাধীনের স্থলে আমার ছবি ব্যবহার করা হচ্ছে এবং বলা হচ্ছে সে আমার বন্ধু। কিন্তু আমি তাকে চিনিনা তার সাথে আমার কখনোই বন্ধুত্বও ছিলো না। তবে শুনেছি যে স্বাধীনের সাথে শশির বান্ধুবি শেফার প্রেমের সম্পর্ক ছিলো। আমাকে ও শশিকে আপত্তিকর অবস্থায় দেখা গিয়েছে বলে গুজব ছড়ানো হচ্ছে যা সম্পূর্ণ মিথ্যা এবং ভিত্তিহীন। আমি এখন পরিস্থিতির শিকার।

এ ঘটনায় যথাযথ ব্যবস্থা নেয়ার কথা বলেছেন বরিশাল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবা হোসেন। স্কুলের বাইরে শিক্ষার্থীদের কোনো অনৈতিক ঘটনা কর্তৃপক্ষের দৃষ্টিগোচর হলেও তারও যথাযথ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।
এদিকে, কোতয়ালী মডেল থানার ওসি আজিমুল করিম জানান, মোসাম্মত মৌসুমীর লিখিত অভিযোগ মামলা হিসেবে রুজু হয়েছে। তবে এখন পর্যন্ত কোন আসামি গ্রেফতার হয়নি। অপরদিকে, সরকারি বালিকা বিদ্যালয় স্কুল ছুটির সময় শিক্ষার্থীরা গেটের বাইরে বখাটেদের ইভটিজিংয়ের শিকার হন এবং বিষয়টি দেখার কেউ নেই বলে জানিয়েছেন ওই স্কুলের দারোয়ান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

দখিনের সময় ডেস্ক: কক্সবাজারের টেকনাফ শাহপরীর দ্বীপে বাড়ির সামনে থেকে তাহমিনা আক্তারের (৭) নামে এক শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) রাত...

স্ত্রীকে কুপিয়ে হত্যা, থানায় এসে স্বামীর আত্মসমর্পণ

দখিনের সময় ডেস্ক: রাজধানীর পল্লবীতে শামসুন্নাহার (৫২) নামের এক নারীকে নিজ হাতে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছেন তার স্বামী। ঘাতক স্বামীর নাম মোখলেছুর রহমান (৫২)।...

সাড়ে তিন মাস পর আজ শুরু হচ্ছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্লাস

দখিনের সময় ডেস্ক: সাড়ে তিনমাস পর আজ রোববার (২২ সেপ্টেম্বর) শুরু হচ্ছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্লাস। এরইমধ্যে প্রতিটি বিভাগে ক্লাস রুটিনসহ নির্দেশনা দেওয়া হয়েছে। বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট...

মার্কিন প্রেসিডেন্টের সঙ্গে বৈঠকে বসবেন প্রধান উপদেষ্টা  ড. ইউনূস

দখিনের সময় ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠকে বসছেন অন্তর্র্বতী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস। নিইউয়র্কে জাতিসংঘের সাধারণ পরিষদের অধিবেশনের ফাঁকে আগামী মঙ্গলবার...

Recent Comments