Home অন্যান্য অপরাধ ও দূর্নীতি বরিশাল নগরীর নারী ব্যবসার হোটেলে মাছ ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু

বরিশাল নগরীর নারী ব্যবসার হোটেলে মাছ ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু

মশিউর রহমান তাসনিম:

বরিশাল নগরীর নারী ব্যবসার কেন্দ্র হিসেবে পরিচিত  ‘স্বাধীন পার্ক’ নামে একটি আবাসিক হোটেলে এক মাছ ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু হয়েছে। হোটেল ব্যবসার নামে এই পতিতালয়টি নগরীর রূপাতলী গোল চত্বর এলাকায় অবস্থিত। মঙ্গলবার (৫ এপ্রিল) বিকেলে এ হোটেল থেকে রুবেল খন্দকারের লাশ উদ্ধার করে পুলিশ।

কোতয়ালী থানার ওসি লোকমান হোসেন বলেন, মরদেহ উদ্ধারের পর হোটেলের ১০৮ নম্বর কক্ষের বেশ কয়েকটি অসঙ্গতি চোখে পড়েছে। তাছাড়া মাছ ব্যবসায়ীর স্ত্রী লিখিত অভিযোগ করেছেন তার স্বামীকে হত্যা করার কথা উল্লেখ করে। এজন্য অধিক গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। আশা করা যাচ্ছে দ্রুত সময়ের মধ্যে তদন্তে মূল রহস্য উদঘাটন করা যাবে।

এদিকে নাম প্রকাশ না করার শর্তে রূপাতলীর এক ফল ব্যবসায়ী জানান, বিকেল সাড়ে ৩টার দিকে ওই হোটেলে আমি হাতমুখ ধুতে যাই। গিয়ে দেখি মাছ ব্যবসায়ী রুবেল এবং ম্যানেজার ইউনুস এক ছেলেকে ধরে রেখেছেন। কারণ জানতে চাইলে তারা জানান, হোটেলে থাকা এক তরুণীর দুই হাজার টাকা নিয়ে গেছে ওই ছেলে। আমি হাতমুখ ধুয়ে বের হওয়ার পরে দেখি মাছ ব্যবসায়ী রুবেল ও সেই তরুণী এক রুমে বসে আলাপ করছে।

ফল ব্যবসায়ী আরো বলেন, ধরে রাখা ছেলেটির একটি সাইকেল ছিল। ম্যানেজার সেই সাইকেল আটকে রাখার জন্য আমাকে দুই তলায় সাইকেলটি তুলে দিতে বলেন। আমি তুলে দিয়ে নিচে নামি। তখন ছেলেটিকেও ছেড়ে দেন ম্যানেজার। জানতে পারি ওই তরুণীর টাকা চুরি করার চেষ্টায় একজন নয়, দুইজন ছেলে ছিল। সন্ধ্যায় জানতে পারি রুবেলের মরদেহ উদ্ধার করা হয়েছে।  ওই প্রত্যক্ষদর্শী দাবি করেন, হোটেলটিতে অসামাজিক কর্মকাণ্ড হতো।

বরিশাল নগরীর রূপাতলী গোল চত্বর এলাকার আবাসিক হোটেল স্বাধীন পার্ক থেকে রুবেল খন্দকার নামে মাছ ব্যবসায়ীর লাশ উদ্ধারের ঘটনায় বুধবার (৬ এপ্রিল) রাতে নিহতের স্ত্রী বিথি আক্তার বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় মামলা করেছেন।

কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেছেন, হত্যাকারীকে শনাক্তে তদন্ত চলছে। ইতোমধ্যে ওই সময়ে হোটেলে অবস্থানকারী ও আসা-যাওয়া করা চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। এর মধ্যে জিজ্ঞাসাবাদ শেষে তিনজনকে ছেড়ে দেওয়া হয়েছে। তবে হোটেলের ম্যানেজারকে জিজ্ঞাসাবাদ চলছে।

নিহত রুবেলের স্ত্রী বিথি জানান, রুবেলের শরীরের উচ্চ রক্তচাপ বা বড় কোনো রোগ ছিল না। দুপুরেও আমার সঙ্গে মোবাইলে কথা বলেছেন। কিছুক্ষণ পরে হঠাৎ খবর দেওয়া হয় তিনি মারা গেছেন। এটি কিছুতেই স্বাভাবিক মৃত্যু নয়। এটি হত্যাকাণ্ড।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা শিগগিরই: শিবির সভাপতি

দখিনের সময় ডেস্ক ইসলামী ছাত্রশিবিরের সভাপতি মঞ্জুরুল ইসলাম বলেছেন, দু-একদিনের মধ্যে সেক্রেটারিসহ ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে। গতকাল শনিবার রাতে গণমাধ্যমকে...

সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মেহেদী হাসান গ্রেপ্তার

দখিনের সময় ডেস্ক সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার মেহেদী হাসান চৌধুরীকে রাজধানীর আদাবর থানার একটি হত্যা মামলায় গ্রেপ্তার দেখানোর আদেশ দিয়েছেন আদালত। আজ রবিবার রাজধানীর...

শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

দখিনের সময় ডেস্ক: কক্সবাজারের টেকনাফ শাহপরীর দ্বীপে বাড়ির সামনে থেকে তাহমিনা আক্তারের (৭) নামে এক শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) রাত...

স্ত্রীকে কুপিয়ে হত্যা, থানায় এসে স্বামীর আত্মসমর্পণ

দখিনের সময় ডেস্ক: রাজধানীর পল্লবীতে শামসুন্নাহার (৫২) নামের এক নারীকে নিজ হাতে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছেন তার স্বামী। ঘাতক স্বামীর নাম মোখলেছুর রহমান (৫২)।...

Recent Comments