Home শিক্ষা ববি'র ম্যানেজমেন্ট স্টাডিজ অ্যাসোসিয়েশনের সভাপতি হাফিজ, সম্পাদক কামরুল

ববি’র ম্যানেজমেন্ট স্টাডিজ অ্যাসোসিয়েশনের সভাপতি হাফিজ, সম্পাদক কামরুল

নিজস্ব প্রতিবেদক

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সংগঠন ম্যানেজমেন্ট স্টাডিজ অ্যাসোসিয়েশন (এমএসএ) এর ২০২০-২০২১ শিক্ষাবর্ষের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। ২৬ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটিতে সভাপতি পদে কাজী হাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক পদে কামরুল হাসান নির্বাচিত হয়েছেন। তারা উভয়ই ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

আজ রবিবার (১০ এপ্রিল) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগ ও ম্যানেজমেন্ট স্টাডিজ অ্যাসোসিয়েশন কর্তৃক আয়োজিত ইফতার মাহফিল এবং বার্ষিক সাধারণ সভায় ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক নুসরাত শারমিন লিপি এ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ড. আব্দুল্লাহ আল মাসুদ, সহকারী অধ্যাপক ড. তাজিজুর রহমান, সহকারী অধ্যাপক মো. আবির হোসেন, প্রভাষক ও ছাত্র উপদেষ্টা সায়মা আফরিন লিজা এবং বিভাগের শিক্ষার্থীবৃন্দরা।

কার্যনির্বাহী কমিটির উপদেষ্টা হিসেবে রয়েছেন ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী এনামুল হক নাঈম ও শাহরিয়ার হোসেন রাজু এবং ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রফিকুল ইসলাম ইয়ামিন ও মোঃ হাসিবুর রহমান।

কমিটির বাকি সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি কিষাণ কুমার দে, সহ-সভাপতি আমিনুল ইসলাম আশিক, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক স্যাইয়েদ মুসান্না রনি, যুগ্ম সাধারণ সম্পাদক সজিব ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, কোষাধ্যক্ষ অমৃতা রায়, সহ-কোষাধ্যক্ষ তাহসানুল ইমন, সাংস্কৃতিক সম্পাদক মেহরাব হাসান স্বপ্নীল, সহ-সাংস্কৃতিক সম্পাদক শাওন হাওলাদার, প্রচার সম্পাদক ইফতেখার আহমেদ, সহ-প্রচার সম্পাদক নুর আলম মোহন, মিডিয়া ও জনসংযোগ সম্পাদক শাইখুল সিতাব ঝলক, সহ-মিডিয়া ও জনসংযোগ সম্পাদক জাকারিয়া হোসেন আকাশ, দপ্তর সম্পাদক মো. ইয়াছিন, ক্রীড়া সম্পাদক মোর্শেদ হাসান হৃদয়, সহ-ক্রীড়া সম্পাদক সুব্রত পালিত, আপ্যায়ন সম্পাদক মেহেদী হাসান তাহসান, উপ-আপ্যায়ন সম্পাদক মহেন কুমার মন্ডল, মঞ্চ ও সাজসজ্জা সম্পাদক চার্লস সোভন বাড়ৈ, সহ-মঞ্চ ও সাজসজ্জা সম্পাদক মো. আফরাইন। এছাড়া নয়ন সরকার, মেহেদী হাসান, শাওমি আহমেদ, সিয়াম বিন মেসবাহ, কার্যনির্বাহী পদে নির্বাচিত হয়েছেন।

এর আগে দুপুর ২.৩০ টায় আন্তঃব্যাচ  ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের পুরষ্কার বিতরণী এবং ‘স্বাধিকা সারথি মুজিব’ সাময়িকীতে যাদের লেখা প্রকাশিত হয়েছে তাদের সময়িকী প্রদান করা হয়।

উল্লেখ্য, কাজী হাফিজুর রহমান দৈনিক দখিনের সময়(অনলাইন) এর যুগ্ম বার্তা সম্পাদক এবং বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা শিগগিরই: শিবির সভাপতি

দখিনের সময় ডেস্ক ইসলামী ছাত্রশিবিরের সভাপতি মঞ্জুরুল ইসলাম বলেছেন, দু-একদিনের মধ্যে সেক্রেটারিসহ ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে। গতকাল শনিবার রাতে গণমাধ্যমকে...

সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মেহেদী হাসান গ্রেপ্তার

দখিনের সময় ডেস্ক সাবেক অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার মেহেদী হাসান চৌধুরীকে রাজধানীর আদাবর থানার একটি হত্যা মামলায় গ্রেপ্তার দেখানোর আদেশ দিয়েছেন আদালত। আজ রবিবার রাজধানীর...

শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

দখিনের সময় ডেস্ক: কক্সবাজারের টেকনাফ শাহপরীর দ্বীপে বাড়ির সামনে থেকে তাহমিনা আক্তারের (৭) নামে এক শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) রাত...

স্ত্রীকে কুপিয়ে হত্যা, থানায় এসে স্বামীর আত্মসমর্পণ

দখিনের সময় ডেস্ক: রাজধানীর পল্লবীতে শামসুন্নাহার (৫২) নামের এক নারীকে নিজ হাতে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছেন তার স্বামী। ঘাতক স্বামীর নাম মোখলেছুর রহমান (৫২)।...

Recent Comments