Home অন্যান্য অপরাধ ও দূর্নীতি হাসপাতাল থেকে তুলে নিয়ে কিশোরকে ছুরিকাঘাত, হাসপাতালেই মৃত্যু

হাসপাতাল থেকে তুলে নিয়ে কিশোরকে ছুরিকাঘাত, হাসপাতালেই মৃত্যু

দখিনের সময় ডেস্ক:

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল চত্বর থেকে মো. সনি (১৭) নামে এক কিশোরকে তুলে নিয়ে গিয়ে ছুরিকাঘাতের অভিযোগ উঠেছে। রামেক হাসপাতালে নেওয়ার পর তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

রোববার (০৩ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে নগরীর হেতেমখাঁ সবজিপাড়া এলাকা থেকে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয়রা। পরে রামেক হাসপাতালে নেওয়া হয়। এদিকে সনির সঙ্গে তার বন্ধু তৈয়বুরকেও (১৭) তুলে নিয়ে যায়। তাকেও কুপিয়েছে হামলাকারীরা। বর্তমানে সে  রামেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ বলছে, হেতেমখাঁ সবজিপাড়া মহল্লার সমবয়সী একদল কিশোরের সঙ্গে বিরোধ চলে আসছিলে সনির। এ নিয়ে দুই পক্ষের মধ্যে একাধিকবার মারামারিও হয়েছে। পরে মিটমাটও হয়ে যায়। এরই জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে।

নিহত সনির বন্ধু নয়ন (১৭) জানিয়েছে, রোববার সনির জন্মদিন ছিল। রাতে তারা কয়েক বন্ধু মিলে সনির জন্মদিন উদযাপন করছিল। এ সময় বাথরুমে পড়ে গিয়ে বন্ধু সিজারের (১৭) থুতনি কেটে যায়। আরেক বন্ধু তৈয়বুরও (১৭) সঙ্গে ছিল। সিজারকে নিয়ে তারা চিকিৎসার জন্য রামেক হাসপাতালে যাচ্ছিল। এ সময় হাসপাতালের সামনে থেকে তাদের চারজনকেই তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে সবজিপাড়ার গ্রুপটি। কিন্তু আহত থাকায় সিজারকে তারা ছেড়ে দেয়। সিজারের সঙ্গে সেও ছাড়া পাই। ওই সময় তারা তৈয়বুর ও সনিকে তুলে নিয়ে যায়। পরে সবজিপাড়া এলাকায় নিয়ে গিয়ে তাদের দুজনকে কুপিয়ে জখম করে চলে যায়।

খবর পেয়ে হাসপাতালে ছুটে যান নিহত সনির বাবা রফিকুল ইসলাম পাখি। তিনি বলেন, সনি এবারের এসএসসি পরীক্ষার্থী ছিল। বন্যার কারণে পরীক্ষা পিছিয়েছে। তার অভিযোগ, হেতেমখাঁ সবজিপাড়া এলাকার বিএনপি নেতা দিতির ছেলে আন্নাফ দলবল নিয়ে সনি ও তার বন্ধুকে তুলে নিয়ে যায়। তারাই তাদের কুপিয়ে ফেলে যায়।

নগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, পূর্ব শত্রুতার জেরই এ হত্যাকাণ্ড হয়েছে। ঘটনার পর এই কাণ্ডে জড়িতরা পলাতক রয়েছে। তাদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ নিয়ে আইনত ব্যবস্থা নিচ্ছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

গাড়িতে আসার বিষয়ে ব্যাখ্যা দিলেন রনোভাই

প্রায় দুই দশক আগে এসটিভি ইউএস নামে একটি টেলিভিশন আমেরিকা থেকে সম্প্রচারিত হতো। কিন্তু কার্যক্রম পরিচালিত হতো বাংলাদেশ থেকে। এতে মুখোমুখি নামে একটি টকশো...

মাছ ধরার সময় শ্বাসনালিতে বাইন মাছ

দখিনের সময় ডেস্ক: ঝুঁকিপূর্ণ দেখে তিন ঘণ্টার চেষ্টায় শ্বাসনালি কেটে বাইন মাছটি বের করা হয়। এরপর রোগী সুস্থ হলে ৭-৮ দিন পর তার শ্বাসনালিতে বসানো...

অধ্যক্ষের রুমে ঢুকে শিক্ষক পেটানো সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার

দখিনের সময় ডেস্ক: কলেজে অধ্যক্ষের রুমে ঢুকে শিক্ষক পেটানো ছাত্রলীগ নেতাকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। শিক্ষককে পেটানো বহিষ্কৃত এ ছাত্রলীগ নেতা হলেন মো. সাফাতুন নুর...

দুবাইয়ে বাংলাদেশিদের শত শত বাড়ি, কোনটির দাম তিনশ কোটি টাকারও বেশি

দখিনের সময় ডেস্ক: গত কয়েক বছরে দুবাইয়ের বিলাসবহুল এলাকা ছাড়াও বিভিন্ন এলাকায় বাংলাদেশিদের আবাসন সম্পদ কেনার বিষয়টি সেখানকার কমিউনিটিতে অনেকটা ‘ওপেন সিক্রেট’। মধ্যপ্রাচ্যের ধনী দেশ...

Recent Comments