Home শীর্ষ খবর সোনালির মৃত্যু রহস্যে নতুন মোড়, সিসিটিভি ফুটেজ ফাঁস!

সোনালির মৃত্যু রহস্যে নতুন মোড়, সিসিটিভি ফুটেজ ফাঁস!

দখিনের সময় ডেস্ক:

ভারতের হরিয়ানার বিজেপি নেত্রী অভিনেত্রী সোনালি ফোগাট- এর মৃত্যু রহস্যে এবার নতুন মোড়। সামনে এসেছে এক সিসিটিভি ফুটেজ। এতে দেখা গেছে, গোয়ার অঞ্জুনা বিচের এক বিখ্যাত রেস্তোরাঁয় গিয়েছিলেন সোনালি। সে সময় তার সঙ্গে ছিলেন দুই সহকর্মী সুধীর সাঙ্গওয়ান ও সুখবিন্দর সিং।

সিসিটিভি ফুটেজে দেখা গেছে, সেখানে কিছুক্ষণ থেকে সোনালি ফোগাট সহকর্মী ও অভিযুক্ত সুধীর সাঙ্গওয়ানকে ধরে হোটেলের উদ্দেশে রওনা দিয়েছিলেন। তিনি এমন অবস্থায় ছিলেন যে নিজ পায়ে দাঁড়াতেই পারছিলেন না।

ইন্ডিয়ান এক্সপ্রেস, হিন্দুস্তান টাইমসসহ ভারতের একাধিক গণমাধ্যমের খবরে বলা হয়েছে, প্রথমদিকে সোনালি ফোগাটের মৃত্যু স্বাভাবিক মনে হলেও ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী, বিজেপির এই নেত্রীর দেহে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এর ওপর ভিত্তি করেই গত বৃহস্পতিবার গোয়া পুলিশ সোনালি ফোগাটের দুই সহকর্মী সহকর্মী সুধীর সাঙ্গওয়ান ও সুখবিন্দর সিংয়ের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করে।

এর আগে সোনালির ভাই রিঙ্কু ঢাকা ওই দুই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। সোনালির পরিবারের দাবি, সুধীর সোনালির মৃত্যুর পর তার পরিবারের অনেকের সঙ্গে কথা বলেছে, আর সবাইকে মৃত্যুর বিভিন্ন কারণ বলেছে। তার থেকেই সন্দেহের শুরু। এরপরই সোনালির মৃত্যুর তদন্ত সিবিআই-এর কাছে দেওয়ার দাবি করেছেন তারা।

পুলিশের দাবি, রেস্তোরাঁর সিসিটিভি ফুটেজে স্পষ্ট দেখা গেছে, বিজেপির নেত্রী সোনালিকে জোর করে ‘সন্দেহজনক’ পানীয় খাওয়াচ্ছিলেন সুধীর সাঙ্গওয়ান। এখন প্রশ্ন উঠছে, কেন হাঁটতে পারছিলেন না সোনালি? তাকে কি মাদক মেশানো পানীয় খাইয়েছিলেন সুধীর? যদি সেটাই হয়ে থাকে সোনালির সঙ্গে, তবে তার উদ্দেশ্য ঠিক কী ছিল?

আর যদি তা না হয়, সোনালির শরীর খারাপ হওয়ার সময় কেন তাকে হাসপাতালে নিয়ে গেলেন না তার সঙ্গীরা? সব মিলিয়ে আরও জটিল হয়ে উঠেছে সোনালির মৃত্য রহস্য। প্রসঙ্গত, ২০০৬ সালে অভিনয় জগতে পা রাখেন সোনালি ফোগাট। তার ২ বছর পরই রাজনীতিতে অভিষেক ঘটে নায়িকার। ২০১৬ সালে ‘আম্মা’ সিরিয়ালে তার অভিনয় নজর কাড়ে। শেষবার ছোটপর্দায় সোনালিকে দেখা গিয়েছিল ‘বিগ বস ১৪’-তে। ইনস্টাগ্রাম ও টিকটকেও অনুরাগীর সংখ্যা কম ছিল না সোনালির।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

এসএসসি পাসেই নিয়োগ দিচ্ছে সিটি গ্রুপ

দখিনের সময় ডেস্ক: সিটি গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটির ইউকে বাংলা পেপার মিল লিমিটেডের প্রোডাকশন বিভাগ ড্রায়ার অপারেটর পদে একাধিক জনবল নিয়োগের জন্য এ...

হারানো ফোন খুঁজে দেবে গুগল

দখিনের সময় ডেস্ক: মোবাইল ফোন ব্যবহার করার মাধ্যমে আমরা বিভিন্ন ধরনের কাজ করে থাকি। এটি যোগাযোগের মূল মাধ্যম হলেও আধুনিক মোবাইল ফোন, বিশেষ করে স্মার্টফোনের...

আপনার কোন অভ্যাসগুলো ক্ষতিকর জেনে নিন

দখিনের সময় ডেস্ক: আমরা প্রতিদিন যা করি, সেগুলোই আমাদের অভ্যাস। ভালো অভ্যাস যেমন শরীর ও মনের জন্য সুফল বয়ে আনে তেমনই খারাপ অভ্যাস নিয়ে আসে...

বাহাউদ্দিন নাছিমের বাগারম্বড়

দখিনের সময় ডেস্ক: বাংলাদেশ দেউলিয়া হয়ে যাচ্ছে বলে বাগারম্বড় করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। তিনি বলেন, দেউলিয়া হওয়ার পথে...

Recent Comments