Home বিনোদন কড়া নিরাপত্তায় শুটিংয়ে শাকিব-বুবলী

কড়া নিরাপত্তায় শুটিংয়ে শাকিব-বুবলী

দখিনের সময় ডেস্ক

বেবিবাম্প প্রকাশের পর রহস্য রাখলেও তিন দিনের মাথায় চিত্রনায়িকা শবনম বুবলী জানান, আড়াই বছর আগে ছেলেসন্তানের মা হয়েছেন তিনি। তার সন্তানের বাবা ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান।

এ খবর নিয়ে যখন দেশজুড়ে হইচই চলছে তখন একসঙ্গে শুটিংয়ে ফিরেছেন শাকিব খান ও বুবলী। শনিবার থেকে ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিং শুরু করেছেন এ তারকা জুটি। তবে বর্তমান ইস্যুকে ঘিরে যে চাঞ্চল্য ছড়িয়েছে তাতে শাকিব-বুবলীর নিরাপত্তা নিয়ে শঙ্কায় ভুগছিলেন ‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমার পরিচালক তপু খান।

যে কারণে আজ সকাল থেকে রাজধানীর পাঁচতারকা হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে কঠোর নিরাপত্তায় শুরু হয় শাকিব-বুবলীর শুটিং। যেন বাইরের কোনো লোক প্রবেশ করতে না পারে।

জানা গেছে, ওই হোটেলের প্রবেশ পথ বন্ধ করেই চলছে শুটিং। বাহিরে অবস্থান করছে অসংখ্য নিরাপত্তা কর্মী। সিনেমার একটি রোমান্টিক গানের শুটিংয়ে অংশ নিয়েছেন শাকিব ও বুবলী। সকাল থেকেই চলছে সেই গানের দৃশ্যধারণের আয়োজন।

তবে বেলা ১১টার কিছু আগে কড়া নিরাপত্তায় শুটিং সেটে আসেন শাকিব ও বুবলী। ১১ মাস পর লাইট-ক্যামেরার সামনে আসেন তারা। এরপর থেকেই বাড়তি নিরাপত্তায় শুটিং চলছে। ইউনিটের লোক ছাড়া কাউকে সোনারগাঁও হোটেলে ঢুকতে দিচ্ছে না নিরাপত্তাকর্মীরা। চলমান ইস্যুতে কোনো অপ্রীতিকর ঘটনা এড়ানোর জন্যই এ ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানালেন সিনেমা সংশ্লিষ্টরা।

২০২১ সালের ২৫ মে ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিং শুরু হয়। ওই বছরের ২৬ সেপ্টেম্বরে সিনেমার শুধু একটি গান বাদে সাড়ে তিন মাসেই সিনেমাটির শুটিং শেষ হয়। পরে লকডাউন ও শাকিবের যুক্তরাষ্ট্র ভ্রমণের কারণে গানটির শুটিং করা সম্ভব হয়নি। এ গানটি শেষ করলেই সিনেমার শতভাগ কাজ সমাপ্ত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

বরিশাল বিশ্ববিদ্যালয়ে প্রফেশনাল এমবিএ প্রোগ্রাম চালু

কাজী হাফিজ: বর্তমান বিশ্বে মাস্টার্স অব বিজনেস এডমিনিস্ট্রেশন (এমবিএ) প্রোগ্রামকে ব্যবসা এবং ব্যবস্থাপনার সর্বোচ্চ মর্যাদাসম্পন্ন কোর্স হিসেবে বিবেচনা করা হচ্ছে। এ বিষয়ে শিক্ষার্থীদের চাহিদার কথা...

গাড়িতে আসার বিষয়ে ব্যাখ্যা দিলেন রনোভাই

প্রায় দুই দশক আগে এসটিভি ইউএস নামে একটি টেলিভিশন আমেরিকা থেকে সম্প্রচারিত হতো। কিন্তু কার্যক্রম পরিচালিত হতো বাংলাদেশ থেকে। এতে মুখোমুখি নামে একটি টকশো...

মাছ ধরার সময় শ্বাসনালিতে বাইন মাছ

দখিনের সময় ডেস্ক: ঝুঁকিপূর্ণ দেখে তিন ঘণ্টার চেষ্টায় শ্বাসনালি কেটে বাইন মাছটি বের করা হয়। এরপর রোগী সুস্থ হলে ৭-৮ দিন পর তার শ্বাসনালিতে বসানো...

অধ্যক্ষের রুমে ঢুকে শিক্ষক পেটানো সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার

দখিনের সময় ডেস্ক: কলেজে অধ্যক্ষের রুমে ঢুকে শিক্ষক পেটানো ছাত্রলীগ নেতাকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। শিক্ষককে পেটানো বহিষ্কৃত এ ছাত্রলীগ নেতা হলেন মো. সাফাতুন নুর...

Recent Comments