Home শিক্ষা ক্যাম্পাস বরিশাল বিশ্ববিদ্যালয়ে নতুন নিয়মে চলবে মঙ্গলবারের একাডেমিক কার্যক্রম

বরিশাল বিশ্ববিদ্যালয়ে নতুন নিয়মে চলবে মঙ্গলবারের একাডেমিক কার্যক্রম

বরিশাল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:
বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রতি মঙ্গলবারের একাডেমিক কার্যক্রমে পরিবর্তন আনা হয়েছে।  আগামী ০১ আগষ্টের পর থেকে এ পরিবর্তিত নিয়ম অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের কার্যক্রম পরিচালিত হবে। প্রতি মঙ্গলবার সকল একাডেমিক কার্যক্রম চলবে অনলাইনে।
আজ সোমবার বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার সুপ্রভাত হালদার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, এতদ্বারা বরিশাল বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট সকলকে একাডেমিক কাউন্সিলের ৪২তম সভায় গৃহীত নিম্নলিখিত সিদ্ধান্তসমূহ পরিপালনার্থে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অবহিত করা হলো।
১। প্রতি মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের সকল একাডেমিক কার্যক্রম অনলাইনে পরিচালিত হবে।
২। ১ নং সিদ্ধান্ত বাস্তবায়নের উদ্দেশ্যে ইতোমধ্যে প্রকাশিত পরীক্ষাসমূহের সময়সূচী পরীক্ষা নিয়ন্ত্রক পুনঃনির্ধারণ করে সংশ্লিষ্টদের অবহিত করবেন।
৩। উক্ত দিনে বিশ্ববিদ্যালয়ের সকল প্রশাসনিক কার্যক্রম এবং বিভাগসমূহের দাপ্তরিক কার্যক্রম চলমান থাকবে।
৪। শিক্ষার্থীদের পরিবহন প্রতি মঙ্গলবার বন্ধ থাকবে এবং শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের পরিবহনের জন্য অফিস সময় অনুযায়ী শুধুমাত্র সকালে ও বিকালে ১ (এক) টি করে ট্রিপ চলমান থাকবে।
৫। এই সিদ্ধান্তসমূহ ০১ আগষ্ট ২০২৩ থেকে কার্যকর হবে। তবে, ০১ আগষ্ট ২০২৩ মঙ্গলবার থাকায় শুধুমাত্র উক্ত দিনের পূর্বনির্ধারিত পরীক্ষাসমূহ অনুষ্ঠিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

চিরনিদ্রায় শায়িত হলেন গণপিটুনিতে নিহত তোফাজ্জল

দখিনের সময় ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) শিক্ষার্থীদের গণপিটুনিতে নিহত মাসুদ কামাল তোফাজ্জলের জানাজা শেষে বরগুনার পাথরঘাটায় পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকালে...

অতিরিক্ত ডিআইজি মশিউর গ্রেফতার

দখিনের সময় ডেস্ক: চট্টগ্রাম থেকে বাংলাদেশ পুলিশের চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মশিউর রহমান গ্রেফতার হয়েছেন। গতকাল বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) তাকে আটক করা হয়। নিউমার্কেট থানার...

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্র-শিক্ষক রাজনীতি নিষিদ্ধ

দখিনের সময় ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্র, শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আজ বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ নীতি-নির্ধারণী ফোরাম...

মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান

দখিনের সময় ডেস্ক: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান হবিগঞ্জে মানহানির একটি মামলা থেকে খালাস পেয়েছেন । বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবদুল আলীম...

Recent Comments