Home অন্যান্য অপরাধ ও দূর্নীতি ভরণপোষণ চাওয়ায় বাবার হাত ভেঙে দিল ছেলে

ভরণপোষণ চাওয়ায় বাবার হাত ভেঙে দিল ছেলে

দখিনের সময় ডেক্স:

পটুয়াখালীর বাউফল উপজেলার সূর্যমনি ইউনিয়নে ছেলের কাছে ভরণপোষণ চাওয়ায় বৃদ্ধ সেকান্দার আলী সিকদারের (৮৪) দুই হাত ভেঙে দিয়েছে তার ছেলে সবুজ সিকদার। গত রোববার দুপুরে খবর পেয়ে নাতনি (বড় ছেলের মেয়ে) তাকে উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

গত শনিবার সেকান্দার আলীকে বেধড়ক মারধর করে ঘরে আটকে রাখেন তার সেজ ছেলে। পরে নাতনি এসে তাকে উদ্ধার করেন। এ ঘটনায় ওই বৃদ্ধ তার ছেলের বিচার চেয়ে বাউফল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

সেকান্দার আলী সিকদার জানান, তার চার ছেলে এক মেয়ে। বড় ছেলে সিদ্দিক সিকদার ঢাকায় থাকেন। মেজ ছেলে মিজান ও সেজ ছেলে সবুজ বাড়িতে থাকেন। ছোট ছেলে ফিরোজ সিকদার তার শ্বশুর বাড়ির কাছে আলাদা বাড়ি করে স্ত্রী সন্তান নিয়ে থাকেন। মেয়ে তাজমহলকে বিয়ে দিয়েছেন অনেক আগেই।

বর্তমানে তিনি তার স্ত্রী ময়না বেগমকে নিয়ে নিজ ঘরে অনাহারে অর্ধাহারে জীবন যাপন করছেন। খুধার যন্ত্রণা সহ্য করতে না পেরে তার স্ত্রী ময়না তার মেয়ে তাজমহলের কাছে চলে গিয়েছেন। সেকান্দার আলী মানুষের কাছে হাত পেতে চললেও করোনার কারণে তিনি অসহায় অবস্থায় পড়েছেন।

গত শনিবার দুপুরের দিকে সেকান্দার আলী সিকদারের সেজ ছেলে সবুজ বাড়ির বাঁশ কাটছিলেন। সেকান্দার আলী বাঁশ কাটার কারণ জানতে চান। এ সময় ছেলের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। তিনি ছেলেকে তার সম্পদ ভোগ করতে হলে তাকে এবং তার স্ত্রীকে ভরণপোষণ দিতে বলেন।

এতে সেজ ছেলে সবুজ ক্ষুদ্ধ হয়ে ওঠেন। এক পর্যায়ে তার হাতে থাকা বাঁশ কাটা দায়ের উল্টো দিক দিয়ে সেকান্দার আলীকে বেধড়ক পিটিয়ে ঘরে আটকে রাখেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্র-শিক্ষক রাজনীতি নিষিদ্ধ

দখিনের সময় ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্র, শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আজ বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ নীতি-নির্ধারণী ফোরাম...

মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান

দখিনের সময় ডেস্ক: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান হবিগঞ্জে মানহানির একটি মামলা থেকে খালাস পেয়েছেন । বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবদুল আলীম...

সাবেক ছাত্রলীগ নেতাকে হত্যা: ৮ শিক্ষার্থী বহিষ্কার

দখিনের সময় ডেস্ক: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতা শামীম মোল্লাকে পিটিয়ে হত্যা করার ঘটনায় অভিযুক্ত বিশ্ববিদ্যালয়ের আটজন শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করেছে কর্তৃপক্ষ। সাময়িক...

বাউফলে শিক্ষার্থীদের সড়ক অবরোধ

বাউফল প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফলে কালাইয়া-বাউফল ও বরিশাল সড়ক অবরোধ করেছেন কয়েকশ বিক্ষুব্ধ শিক্ষার্থী। আজ বৃহস্পতিবার বেলা ১১ টা থেকে দুপুর ১ পর্যন্ত দুই ঘন্টা দাশপাড়া...

Recent Comments