Home অন্যান্য অপরাধ ও দূর্নীতি ৪৪৫ বোতল ফেন্সিডিল সহ ০২ (দুই) শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব...

৪৪৫ বোতল ফেন্সিডিল সহ ০২ (দুই) শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব – ৮

স্টাফ রিপোর্টার।।

বরিশাল জেলার উজিরপুর থানা এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে দুই শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব।

র‍্যাব গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কতিপয় মাদক ব্যবসায়ী মাদক জাতীয় দ্রব্য ফেন্সিডিল সরবরাহ করার জন্য চাপাইনবাবগঞ্জ জেলার কানসার্ট হইতে একটি মিনি ট্রাক যোগে বরিশাল হয়ে পটুয়াখালী জেলার দিকে আসছে।

এরই ধারাবাহিকতায়গত ০৩ আগস্ট ২০২১ তারিখ বরিশাল জেলার উজিরপুর থানা এলাকায় র‌্যাব-৮, বরিশাল, সিপিএসসি কোম্পানীর একটি বিশেষ আভিযানিক দল অভিযান পরিচালনা করে।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব আনুমানিক ১৩.৫০ ঘটিকায় বরিশাল জেলার উজিরপুর থানাধীন ইচলাদী টোল প্লাজার সামনে বরিশাল গামী মহাসড়কের উপর চেকপোষ্ট বসিয়ে গাড়ী থামিয়ে তল্লাশি করতে থাকে।

তল্লাশির সময় ০১ টি মিনি ট্রাক চেকপোষ্টের সামনে আসলে গাড়ী থামানোর জন্য সংকেত প্রদান করে। গাড়ীর চালক সংকেত পেয়ে গাড়ী চেকপোষ্টের সামনে থামায়। তখন চালক এর গতিবিধি দেখে সন্দেহ সৃষ্টি হলে উপস্থিত র‌্যাব সদস্য গাড়িটির সন্নিকটে যায়। তখন গাড়ী হতে দৌড়ে পালানোর সময় ০২ (দুই) জন ব্যক্তিকে আটক করে র‍্যাব।

আটককৃত ব্যক্তিদ্বয়কে জিজ্ঞাসাবাদে তাদের নাম (১) মোঃ আফজাল হোসেন(৪৯), পিতাঃ মৃত ইসমাইল হোসেন, সাং- রাধানগর, ১০ নং ওয়ার্ড, (২) মোঃ রঞ্জু হোসেন(৩৩), পিতাঃ মোঃ নিফাজ পরামানিক, সাং- কাশিনাথপুর, চরপাড়া, উভয় থানাঃ পাবনা সদর, জেলাঃ পাবনা বলে জানায়।

পরবর্তীতে স্থানীয় জনসাধারণের উপস্থিতিতে ধৃত আসামী মোঃ আফজাল হোসেন (৪৯) এবং মোঃ রঞ্জু হোসেন (৩৩) এর গাড়ী তল্লাশি করে ৪৪৫ (চারশত পয়তাল্লিশ) বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রয়ের নগদ ৪,০০০/- টাকা উদ্ধার করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত গাড়ী জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বরিশাল জেলার উজিরপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

কোথাও সরকারিভাবে ইন্টারনেট বন্ধ করা হয়নি, দেশকে অশান্ত করার ষড়যন্ত্র চলছে

দখিনের সময় ডেস্ক: সরকারিভাবে ইন্টারনেট বন্ধ করা হয়নি জানিয়ে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। তিনি বলেন, দেশের পাহাড়ি এলাকাতেও বহুমুখী ষড়যন্ত্র থেমে...

দ্রুত প্রণয়ন করা হবে বিচারক নিয়োগ নীতিমালা: প্রধান বিচারপতি

দখিনের সময় ডেস্ক: প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ বলেছেন, সুপ্রিম কোর্টে বিচারক নিয়োগে নীতিমালা দ্রুত প্রণয়ন করা হবে। একই সঙ্গে সুনির্দিষ্ট আইনও করা হবে বলে...

গায়েবি মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে: আসিফ নজরুল

দখিনের সময় ডেস্ক: অন্তর্বর্তী সরকারের আইন উপদেষ্টা ড. আসিফ নজরুল বলেছেন, বিচার বিভাগ ব্যবহার করে মানুষকে হয়রানি করার সংস্কৃতি থেকে বের হয়ে আসতে হবে। বিগত...

ইসরায়েলে মশাবাহিত ‘ওয়েস্ট নাইল’ ভাইরাসে নিহত ৭০, আক্রান্ত ৯১৩

দখিনের সময় ডেস্ক: মধ্যপ্রাচ্যের দু’টি দেশ লেবানন ও ফিলিস্তিনে দাপিয়ে বেড়াচ্ছে ইসরায়েল। গাজায় যুদ্ধ শেষ করতে না করতেই, দেশটি নতুনভাবে লেবাননে যুদ্ধ শুরু করেছে। এদিকে, মশাবাহিত...

Recent Comments