Home সারাদেশ শরীয়তপুরে আ.লীগ নেতার বাড়িতে সরকারি চাল

শরীয়তপুরে আ.লীগ নেতার বাড়িতে সরকারি চাল

দখিনের সময় ডেস্ক : 

শরীয়তপুর জেলার সদর উপজেলার এক আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে সরকারি ৫২ বস্তা চাল উদ্ধার করেছেন শরীয়তপুর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এসিল্যান্ড। পরে শরীয়তপুর উপজেলা খাদ্য বিভাগ আংগারিয়া অঞ্চলকে বিষয়টি খতিয়ে দেখতে নির্দেশ দেন তিনি। আওয়ামী লীগ নেতার দাবি, এ চাল তিনি ব্যবসার জন্য পুলিশ লাইন থেকে কিনেছেন।

শরীয়তপুর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অফিস ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (৩০ আগস্ট) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে শরীয়তপুর জেলার সদর উপজেলার আংগারিয়া ইউনিয়নের চরপাতাং এলাকার ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রব হাওলাদার ও তার পার্শ্বের বাড়ির প্রবাসী বাবুল সরদারের ভবন থেকে সরকারি ৫২ বস্তা চাল উদ্ধার করেছেন শরীয়তপুর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এসিল্যান্ড।

পরে উপজেলা খাদ্য বিভাগ আংগারিয়া অঞ্চলকে বিষয়টি খতিয়ে দেখতে নির্দেশ দেন তিনি। শরীয়তপুর জেলা খাদ্য কর্মকর্তা নুরুল হক ঘটনাস্থল পরিদর্শন করে তার সত্যতা পান। সেখানে তিনি পুলিশ সুপারের নামে ডিও করা ৪ টন চালের অর্ডার কপি পান। তবে আওয়ামী লীগ নেতা কীভাবে চাল কিনেছেন, সে বিষয়ে তিনি কিছু বলতে পারেননি।

আওয়ামী লীগ নেতা আব্দুর রব হাওলাদারের মেয়ের জামাই আনোয়ার সরদার বলেন, আমরা ব্যবসা করার জন্য পুলিশ লাইন থেকে এ চাল কিনেছি। সেসব কাগজপত্র আমরা দেখিয়েছি।

আওয়ামী লীগ নেতা আব্দুর রব হাওলাদার বলেন, এ চাল আমি ব্যবসার জন্য পুলিশ লাইন থেকে কিনেছি। সামনে ইউনিয়ন পরিষদের নির্বাচন। আমি নির্বাচনে আংগারিয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হতে চাই। এ কারণে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।

শরীয়তপুর পুলিশ লাইনের রিজার্ভ ইন্সপেক্টর (আরআই) খন্দকার মাহবুবুর রহমান বলেন, এ বিষয়ে আমি কিছুই জানি না। শরীয়তপুর জেলা খাদ্য কর্মকর্তা নুরুল হক বলেন, পুলিশের কাছ থেকে ব্যবসায়ী আব্দুর রব হাওলাদার চাল কিনেছেন। এ মর্মে তার কাছে একটি প্রত্যয়নপত্র আছে। আমরা চালগুলো আটক রেখেছি। বিষটি খতিয়ে দেখবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

কোথাও সরকারিভাবে ইন্টারনেট বন্ধ করা হয়নি, দেশকে অশান্ত করার ষড়যন্ত্র চলছে

দখিনের সময় ডেস্ক: সরকারিভাবে ইন্টারনেট বন্ধ করা হয়নি জানিয়ে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। তিনি বলেন, দেশের পাহাড়ি এলাকাতেও বহুমুখী ষড়যন্ত্র থেমে...

দ্রুত প্রণয়ন করা হবে বিচারক নিয়োগ নীতিমালা: প্রধান বিচারপতি

দখিনের সময় ডেস্ক: প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ বলেছেন, সুপ্রিম কোর্টে বিচারক নিয়োগে নীতিমালা দ্রুত প্রণয়ন করা হবে। একই সঙ্গে সুনির্দিষ্ট আইনও করা হবে বলে...

গায়েবি মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে: আসিফ নজরুল

দখিনের সময় ডেস্ক: অন্তর্বর্তী সরকারের আইন উপদেষ্টা ড. আসিফ নজরুল বলেছেন, বিচার বিভাগ ব্যবহার করে মানুষকে হয়রানি করার সংস্কৃতি থেকে বের হয়ে আসতে হবে। বিগত...

ইসরায়েলে মশাবাহিত ‘ওয়েস্ট নাইল’ ভাইরাসে নিহত ৭০, আক্রান্ত ৯১৩

দখিনের সময় ডেস্ক: মধ্যপ্রাচ্যের দু’টি দেশ লেবানন ও ফিলিস্তিনে দাপিয়ে বেড়াচ্ছে ইসরায়েল। গাজায় যুদ্ধ শেষ করতে না করতেই, দেশটি নতুনভাবে লেবাননে যুদ্ধ শুরু করেছে। এদিকে, মশাবাহিত...

Recent Comments