Home চাকরির খবর বেসরকারি সংস্থায় ঢাকার বাইরে চাকরি, বেতন ৫০,০০০

বেসরকারি সংস্থায় ঢাকার বাইরে চাকরি, বেতন ৫০,০০০

দখিনের সময় ডেস্ক:

স্বেচ্ছাসেবী উন্নয়ন সংস্থা মানবিক সাহায্য সংস্থা (এমএসএস) জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি নীলফামারী জেলার সৈয়দপুরে কমিউনিটি বেজড রিসোর্স সেন্টারের (সিবিআরসি) সার্বিক দায়িত্ব পালনের জন্য ম্যানেজার পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এ ছাড়া সরাসরি, ডাকযোগে, কুরিয়ারে বা ই–মেইলে আবেদনপত্র পাঠানো যাবে।

পদের নাম: ম্যানেজার (ট্রেনিং সেন্টার)

পদসংখ্যা: ১

যোগ্যতা ও অভিজ্ঞতা: যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। ট্রেনিং সেন্টার ব্যবস্থাপনায় অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে। কম্পিউটারে এমএস ওয়ার্ড, এমএস এক্সেল, পাওয়ার পয়েন্ট, ই-মেইল ও ইন্টারনেট ব্যবহারের দক্ষতা থাকতে হবে। সময়নিষ্ঠ, আন্তরিক, কঠোর পরিশ্রমী এবং স্বাধীনভাবে কাজ করতে সক্ষম হতে হবে এবং তা কার্যকর করার মানসিকতা থাকতে হবে। সমন্বয় এবং যোগাযোগ স্থাপন ও রক্ষা করার দক্ষতা থাকতে হবে। শুধু পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারবেন।

বেসরকারি সংস্থায় ঢাকার বাইরে চাকরি, বেতন ৫০,০০০
বয়স: সর্বোচ্চ ৪০ বছর

কর্মস্থল: নীলফামারী (সৈয়দপুর)

বেতন: ৩৫,০০০- ৫০,০০০ টাকা

সুযোগ-সুবিধা: চাকরি স্থায়ীকরণের পর সংস্থার নিয়মানুযায়ী প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুইটি, উৎসব বোনাস, বার্ষিক ইনক্রিমেন্ট, চিকিৎসা অনুদান, মৃত্যু বা দুর্ঘটনাজনিত (বিমা সুবিধার মতো) আর্থিক সহায়তা ও সন্তানদের শিক্ষা বৃত্তি, কর্মী নিরাপত্তা তহবিল, মুঠোফেন বিল সুবিধাসহ সংস্থার বিধি মোতাবেক অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে:

আগ্রহী প্রার্থীদের এই https://hotjobs.bdjobs.com/jobs/mss/mss54.htm লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Online-এ ক্লিক করে আবেদন করতে হবে।

এ ছাড়া পূণার্ঙ্গ জীবনবৃত্তান্ত ও সদ্য তোলা পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ আবেদন hr@mssbd.org এই ঠিকানায় মেইল ছাড়াও সরাসরি, ডাকযোগে বা কুরিয়ারে পাঠানো যাবে। খামের ওপর বা ই-মেইলের সাবজেক্টে পদের নাম অবশ্যই উল্লেখ করতে হবে।

সরাসরি, ডাকযোগে বা কুরিয়ারে আবেদন পাঠানোর ঠিকানা: নির্বাহী পরিচালক, মানবিক সাহায্য সংস্থা (এমএসএস), ২৯, এসইএল সেন্টার (চতুর্থ তলা), পশ্চিম পান্থপথ, ঢাকা-১২০৫।

আবেদনের শেষ সময়: ১ আগস্ট ২০২২।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে নজর দিন : প্রধানমন্ত্রী

দখিনের সময় ডেস্ক: মালিকদের বিলাসিতা কমিয়ে শ্রমিকদের দিকে বিশেষ নজর দেওয়ার আহ্বান জানিয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘শ্রমিকদের অধিকার আদায়ে, তাদের ন্যায্য পাওয়া বঞ্চিত করলে...

বোমার হুমকিতে দিল্লিতে তুলকালাম, ১০০ স্কুল বন্ধ

দখিনের সময় ডেস্ক: বোমা ও বিস্ফোরক পুঁতে রাখা হয়েছে জানিয়ে ভারতের রাজধানী নয়াদিল্লির প্রায় ১০০ স্কুলে ই-মেইলে হুমকি দেওয়ার পর কর্তৃপক্ষ স্কুল খালি করে ব্যাপক...

বরিশালে ডাক্তারের অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ, চুপ মেট্রোপলিটন হাসপাতাল

মামুনুর রশীদ নোমানী, অতিথি প্রতিবেদক: ডাক্তারের ভুল অপারেশন ও অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ উঠেছে। মঙ্গলবার(৩০ ‍এপ্রিল) বরিশালের কালিবাড়ি রোডস্থ বরিশাল মেট্রোপলিটন হাসপাতালে অপারেশনে মারা যাওয়া...

বিএনপিতে স্টাইকার নেই

প্রায় ১৮ বছর ধরে মসনদ বলয়ের বাইরে থাকা বিএনপির হাজার হাজার নেতাকর্মী হামলা-মামলা, কারাভোগ, নির্যাতনের পরও দল আঁকড়ে আছেন। এরা বিশাল এক শক্তি। কিন্তু...

Recent Comments