Home বরিশাল প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন সেরনিয়াবাত সাদিক

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন সেরনিয়াবাত সাদিক

দখিনের সময় রিপোর্ট:
জনপ্রিয়তা যাচাই করার সুযোগ করেদেবার জন্য প্রধানমন্ত্রী ও আওয়ামী  লীগ সভাপতি শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদ্য বিদায়ী বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক অবদুল্লাহ। উল্লেখ্য, বরিশাল সদর আসনে স্বতন্ত্র প্রর্থী হিসেবে লড়ছেন সেরনিয়াবাত সাদিক অবদুল্লাহ।
সাদিক অবদুল্লাহ বলেন, যোগ্যতা পরিমাপের সুযোগ করেদিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী। তিনি বলে নির্বাচন ওপেন করে দেয়ায় জমজমাট ভোট হবার পাশাপাশি মানুষ তার পছন্দের লোককে ভোট দেবার অবারিত সুযোগ পাবেন। আজ বুধবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় বিভিন্ন শ্রেনী-পেশার প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে ‍এ কথা বলেন সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

বক্তব্য রাখছেন সিনিয়র সিটিজেন জীবন কৃষ্ন দে

সেরনিয়াবাত সাদিক অবদুল্লাহ বলেন, মানুষ মাত্রেই ভুল থাকে। আমিও মানুষ। আমারও ভুল থাকা বিচিত্র কিছু নয়। আমি ভুলের জন্য ক্ষমা চেয়েছি, ভুল থেকে শিক্ষা নিয়েছি। মহান আল্লাহপাক আমাকে ভুল সুধরানোর তৌফিক দিয়েছেন। তিনি বলেন, রাজনীতি এবং পাঁচ বছরের মেয়র হিসেবে দায়িত্বপালনকালে মানুষের অন্তরে স্থান করেনিতে পেরেছি। এটি আমার বড় প্রাপ্তি।

বক্তব্য রাখছেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলাপরিষদ চেয়ারম্যান ‍এ কে ‍এম জাহাঙ্গীর

মেয়রের আসন থেকে নামার পর দেখি শহরে আমার পোস্টার-ব্যানার নেই। কিন্তু যারা এটি করেছে তারা জানেন না, আমার-পোস্টার ব্যানার লাগে না। আমি আছি মানুষের মনে। তিনি বলেন, আমার প্রতি মানুষের এই যে ভালোবাসা তা ধরে রাখতে চাই। নির্বাচন প্রসঙ্গে সেরনিয়াবাত সাদিক অবদুল্লাহ বলেন, সদর আসনে আমার ‘শ্রদ্ধেয় চাচাকে’ আমার দল মনোনয়ন দিয়েছে। পাশাপাশি প্রার্থী হবার বিষিয়টি ওপেন করে দেয়া হয়েছে। যে কারণে আমি প্রার্থী হয়েছি। এখন জমজমাট নির্বাচন হবে। তিনি বলেন, বরিশাল আওয়ামী লীগ ধরে রাখার জন্য নির্বাচনে এসেছি। সেরনিয়াবাত সাদিক অবদুল্লাহ বলেন, বরিশালবাসীর চাহিদা পুরণ করার দায়িত্ব আমাদের।

বক্তব্য রাখছেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব কাজল ঘোষ

মতবিনিময় সভায়  অন্যান্য বক্তারা বলেন, বরিশার আওয়ামী লীগকে ঐক্যব্ধ করার ক্ষেত্রে মৌলিক অবদান রেখেছেন সেরনিয়াবাত সাদিক অবদুল্লাহ। তিনি জনবান্ধব নেতা। তিনি শান্তি-শৃংখলার এবং অসাম্প্রদায়িক বরিশাল উপহার দিয়েছেন।

বক্তব্য রাখছেন বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ‍এস ‍এম জাকির

সাদিক আবদুল্লাহ মনোনয়ন পেলে শূন্যমাঠে আমাদের মধ্যে  এতো তেজ আসতো না। এখন তেজ আসার পাশাপাশি প্রকৃত জনপ্রতিনিধিকে বেছে নেবার সুযোগ সৃষ্টি হয়েছে। এই সুযোগকে সচেতন ও সঠিকভাবে কাজে লাগাবার উপর গুরুত্বারোপ করেন বক্তারা।

বক্তব্য রাখছেন বরিশাল মহানগর আওয়ামী লীগ নেতা লিপি সেরনিয়াবাত

বরিশাল নগরীর কালীবাড়ী রোডস্থ সাদিক আবদুল্লাহর বাড়িতে প্রদীপ কুমার ঘোষ পুতুলের সভাপতিত্বে এ মতবিনিময় সভায়  অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জীবন কৃষ্ন দে, এডভোকেড নজরুল ইসলাম চুন্নু, অধ্যাপক ইমানুল হাকিম, কাজল  ঘোষ, ‍নাজমূল হক ‍আকাশ, এ কে এম জাহাঙ্গির, সুশান্ত ঘোষ, ‍লিপি অবদুল্লাহ, এস ‍এম জাকির, নজরুল বিশ্বাস, অবদুর রব হাওলাদার, টুনু কর্মকার প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

ক্ষুদ্র শিল্পের স্বীকৃতি পেল সুপারির খোলে তৈরি তৈজসপত্র

দখিনের সময় রিপোর্ট: সুপারি গাছের ঝরে যাওয়া খোল দিয়ে তৈরি হচ্ছে গৃহস্থালির নান্দনিক তৈজসপত্র। খোল দিয়ে থালা, বাটি, নাস্তার ট্রে, ঘড়ি, ফটোফ্রেম, বিয়ের কার্ড, ওয়ালমেট...

বন ও পরিবেশ মন্ত্রণালয়ে নিয়োগ

দখিনের সময় ডেস্ক: পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটির বিভিন্ন শূন্য পদে ২৬ জনকে নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি দিয়েছে। ১৫...

সুপারি গাছের খোলের থালা-বাটি- ডিনার সেট, রপ্তানি হচ্ছে বিদেশেও

দখিনের সময় রিপোর্ট: সুপারি গাছের পাতার খোল দিয়ে বানানো হচ্ছে পরিবেশবান্ধব থালা, বাটি, ডিনার সেট, চামচ। পথচারীরা ব্যতিক্রমী এসব থালা, বাটি দেখছেন, দরদাম করছেন এবং...

উন্নত প্রযুক্তি সমৃদ্ধ আঙুলের রিং আনছে স্যামসাং, থাকছে যেসব ফিচার

দখিনের সময় ডেস্ক: বছরের প্রথম ‘গ্যালাক্সি আনপ্যাকড’ ইভেন্টে নতুন গ্যালাক্সি এআই প্রযুক্তি এবং গ্যালাক্সি এস২৪ স্মার্টফোন সিরিজের ঘোষণা করেছে স্যামসাং। গতকাল (১৭ জানুয়ারি) আয়োজিত ইভেন্টটির...

Recent Comments