Home শীর্ষ খবর ব্র্যাক ব্যাংকের স্বতন্ত্র পরিচালক হলেন আনিতা গাজী রহমান

ব্র্যাক ব্যাংকের স্বতন্ত্র পরিচালক হলেন আনিতা গাজী রহমান

দখিনের সময় ডেস্ক:

ব্র্যাক ব্যাংক পিএলসি-এর পরিচালনা পর্ষদে স্বতন্ত্র পরিচালক হিসেবে যোগ দিয়েছেন আনিতা গাজী রহমান। পরিচালনা পর্ষদে মিসেস রহমানের যোগদান পর্ষদে অনেক অভিজ্ঞতা আনয়নের পাশাপাশি এক নতুন দ্বার উন্মোচন করেছে, যা ব্র্যাক ব্যাংককে প্রবৃদ্ধি এবং শ্রেষ্ঠত্বের যাত্রায় এক নতুন উচ্চতায় নিয়ে যেতে ভূমিকা রাখবে।

রোববার (১১ ফেব্রুয়ারি) এক প্রেস বিজ্ঞপিতে এ তথ্য জানায় ব্র্যাক ব্যাংক।

আনিতা গাজী রহমান একজন বিশিষ্ট তরুণ আইন-পেশাজীবী, যার রয়েছে আইনি পেশায় ১৯ বছরেরও বেশি পোস্ট-কোয়ালিফিকেশন অভিজ্ঞতা। কোম্পানি আইন, সাধারণ কর্পোরেট আইন এবং বিরোধ নিষ্পত্তিতে বিশেষজ্ঞ জ্ঞানসম্পন্ন আনিতা গাজী রহমান একজন ব্যারিস্টার এবং বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগ এবং আপিল বিভাগের একজন অ্যাডভোকেট।

তিনি বাংলাদেশি স্টার্টআপ ইকোসিস্টেমের একজন স্বনামধন্য ব্যক্তিত্ব, যিনি বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক ইনকিউবেটর এবং এক্সেলারেটর প্রোগ্রামে পরামর্শদাতা হিসেবে নিজের বিশেষজ্ঞ জ্ঞান প্রদানের পাশাপাশি বাংলাদেশ সরকারের আইসিটি মন্ত্রণালয়ের অধীন ‘ইনভেস্টমেন্ট কমিটি ইন স্টার্টআপ বাংলাদেশে’-এ কাজ করছেন।

এর আগে তিনি চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে একজন স্বতন্ত্র পরিচালক হিসেবে কাজ করেছেন এবং বর্তমানে তিনি বাংলাদেশের শীর্ষস্থানীয় মোবাইল ফাইন্যান্সিয়াল কোম্পানি বিকাশ লিমিটেডের পরিচালনা পর্ষদে রয়েছেন।

আনিতা গাজী রহমান, ল ফার্ম ‘দ্য লিগ্যাল সার্কেল’- এর ফাউন্ডার অ্যান্ড ম্যানেজিং পার্টনার এবং উদ্ভাবনী ওয়েব-ভিত্তিক লিগ্যাল রিসোর্স প্ল্যাটফর্ম ‘থিংক লিগ্যাল বাংলাদেশ-এর প্রতিষ্ঠাতা সম্পাদক।

ইউনিভার্সিটি কলেজ লন্ডন, যুক্তরাজ্য থেকে এলএলবি (অনার্স) ডিগ্রিসহ মিসেস রহমানের একাডেমিক ক্রিডেনশিয়ালও সমানভাবে মর্যাদাপূর্ণ। লন্ডনের লিঙ্কন’স ইন তাকে ‘বার অব ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস’ উপাধি দিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

অনলাইনে তরুণীদের প্রেমের ফাঁদ, হাতিয়ে নিচ্ছে লাখ লাখ টাকা

দখিনের সময় ডেস্ক: অনলাইনে সম্পর্ক গড়ে টাকা খোয়ানো বা অ্যাপে বিনিয়োগ করে প্রতারণার শিকার হওয়ার ঘটনা এখন যেন নিত্যদিনের ব্যাপার হয়ে উঠছে। হোয়াটসঅ্যাপে বন্ধুত্ব করে...

সন্ধ্যার নাস্তায় মুড়ি খান? জেনে নিন শরীরে কী ঘটছে

দখিনের সময় ডেস্ক: সন্ধ্যাবেলায় ক্ষুধা মেটাতে মাঝেমধ্যেই ঝালমুড়ি খান অনেকে। কিন্তু জানেন এর ফলে শরীরে কী হচ্ছে? কীভাবে মুড়ি খেলে পাবেন উপকার? এছাড়া, কখন মুড়ি...

ব্রিটেনে ভোটে এবার প্রার্থী হিসেবে দাঁড়াচ্ছে এআই স্টিভ

দখিনের সময় ডেস্ক: করতে গিয়ে হিমশিম খেতে হয় এমন সব কাজে এখন ব্যবহার হচ্ছে কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই)। এর মাধ্যমে প্রায় অসম্ভব কাজকে মুহূর্তের মধ্যে করা...

প্রতিদিন এক চামচ ঘি খাবেন যে কারণে

দখিনের সময় ডেস্ক: ঘি তার স্বাদ এবং সুগন্ধের জন্য পরিচিত। পোলাও, জর্দা, হালুয়া, বিরিয়ানি, কোর্মা, রোস্টসহ নানা মজাদার রান্নায় এই উপাদান ব্যবহার করা হয়। অনেকে...

Recent Comments