Home অন্যান্য অপরাধ ও দূর্নীতি বরিশালে ইজিবাইকের গতি বেশি থাকার অভিযোগে, পুলিশ পরিচয়ে দিয়ে চালককে মারধর

বরিশালে ইজিবাইকের গতি বেশি থাকার অভিযোগে, পুলিশ পরিচয়ে দিয়ে চালককে মারধর

দখিনের সময় ডেক্স:

বরিশালে পুলিশ সদস্যের মোটরসাইকেলে ব্যাটারি চালিত গাড়ি ধাক্কা দিতে পারে এমন সন্দেহে এক চালককে মারধর করেছে বরিশাল মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এএসআই) মোঃ পিন্টু ও তার সহযোগী। দুজনেই পুলিশ পরিচয় দিয়ে মারধর করে এবং ব্যাটারি চালিত হলুদ অটো গাড়িটি থানায় নিয়ে মামলা দিয়ে দেওয়ার কথা বলেন।

ঘটনাস্থলে উপস্থিত জনতার প্রতিবাদের মুখে সটকে পড়েন পুলিশের সেই সদস্য ও তার সহযোগী। মারধরের শিকার থ্রি-হুইলার চালকের নাম সেলিম মিয়া। বরিশাল নগরীর নুথুল্লাবাদ এলাকার লুৎফর রহমান সড়কে তার বাসা। পূর্বে অন্য পেশায় থাকলেও লকডাউনে সংসার না চলায় ব্যাটারী চালিত হলুদ অটো রিকশা ভাড়া নিয়ে তিনদিন হলো রাস্তায় নামেন বলে জানান সেলিম মিয়া।

সেলিম মিয়া বলেন, আজ (বৃহস্পতিবার, ৬ মে) দুপুর দেড়টার দিকে রূপাতলী থেকে যাত্রী নিয়ে লঞ্চঘাটের দিকে যাচ্ছিলেন তিনি। পথিমধ্যে জিলা স্কুলের মোড় এলাকা অতিক্রমকালে সদর রোডের দিক থেকে আসা একটি মোটরসাইকেল মুখোমুখি হয়। তার বেশি গতি দেখে আগে থেকেই আমি গাড়ি ব্রেক করে দাড়িয়ে যাই। কিন্তু মোটরসাইকেলওয়ালা এসে সামনে গাড়ি দাড় করিয়ে জানতে চান আমি জোড়ে গাড়ি চালাচ্ছি কেন? সেলিম মিয়া বলেন, আমি তাকে বলি আপনার গাড়ির গতি বেশি দেখে আমি ব্রেক করে দাড়িয়ে ছিলাম আগে থেকেই।

এই কথা বলার পরপরই মোটরসাইকেল থেকে নেমে আমার মুখে, পিঠে থাপ্পর মারতে থাকেন এবং গালিগালাজ করতে থাকেন। এসময়ে মোটরসাইকেলে থাকা আর যেজন ছিলেন তিনি দুজনকে পুলিশ পরিচয় দিয়ে আমাকে থাপ্পড় মারতে থাকেন। এক পর্যায়ে তারা আমার গাড়ি নিয়ে থানায় আটকে রাখবে বলে জানান। চাবি নিয়ে যায়।

ব্যাটারী চালিত থ্রি-হুইলার চালক আরো অভিযোগ করেন, আমার গাড়ির যাত্রী নামিয়ে দিয়ে তারা গাড়ি থানায় নিয়ে যেতে বলেন। আমি তাদের হাতেপায়ে ধরেছি, অনেক অনুনয় বিনয় করেছি কিন্তু কোন কথা শুনছিল না। উল্টো অকথ্য ভাষায় গালিগালাজ করছিলেন। তবে স্থানীয় কিছু মানুষ তাদের আচরণ দেখে প্রতিবাদ করলে তারা ঘটনাস্থল থেকে দ্রুত চলে যান।

সেলিম মিয়া বলেন, আমি যে নির্যাতনের শিকার হয়েছি তার অভিযোগ কোথাও দিলে কোন বিচার আমি পাবো না। বরং আমাকে নগরীতে গাড়িই চালাতে দিবে না।

মারধরকারী যুবক বরিশাল নগর গোয়েন্দা পুলিশের এএসআই পিন্টু পরিচয় দিয়ে জানান, অটো চালক দ্রুত গতিতে আসছিলেন। তাকে মারধর করা হয়নি, তবে সতর্ক করে দেওয়া হয়েছে। গাড়ি থানায় নিয়ে যেতে চেয়েছিলেন এবং লোকজনের তোপের মুখে ঘটনাস্থল ত্যাগ করেছেন প্রশ্নের তিনি কোন উত্তর দেননি। পুলিশ সদস্যের চালানো মোটরসাইকেলটির নম্বর বরিশাল মেট্রো ল-১১-৯১১৭।

এ বিষয়ে গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার মনজুর রহমান জানান, নগর গোয়েন্দা পুলিশে পিন্টু নামে কোন পুলিশ সদস্য নেই। আমি বিষয়টি খোঁজ খবর নিয়ে দেখছি। কোন পুলিশ সদস্য যদি আইন ভঙ্গ করেন তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

চিরনিদ্রায় শায়িত হলেন গণপিটুনিতে নিহত তোফাজ্জল

দখিনের সময় ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) শিক্ষার্থীদের গণপিটুনিতে নিহত মাসুদ কামাল তোফাজ্জলের জানাজা শেষে বরগুনার পাথরঘাটায় পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকালে...

অতিরিক্ত ডিআইজি মশিউর গ্রেফতার

দখিনের সময় ডেস্ক: চট্টগ্রাম থেকে বাংলাদেশ পুলিশের চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মশিউর রহমান গ্রেফতার হয়েছেন। গতকাল বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) তাকে আটক করা হয়। নিউমার্কেট থানার...

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্র-শিক্ষক রাজনীতি নিষিদ্ধ

দখিনের সময় ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্র, শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আজ বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ নীতি-নির্ধারণী ফোরাম...

মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান

দখিনের সময় ডেস্ক: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান হবিগঞ্জে মানহানির একটি মামলা থেকে খালাস পেয়েছেন । বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবদুল আলীম...

Recent Comments