Home সারাদেশ কাজে যেতে না দেওয়ায় বগুড়ায় গৃহবধূর আত্মহত্যা

কাজে যেতে না দেওয়ায় বগুড়ায় গৃহবধূর আত্মহত্যা

দখিনের সময় ডেস্ক : 

বগুড়ার আদমদীঘিত উপজেলায় অভাবের সংসারে সহযোগিতার জন্য কাজে যেতে না দেওয়ায় স্বামীর ওপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে শাহনাজ বেগম (২৫) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। শুক্রবার (২০ আগস্ট) সন্ধ্যায় উপজেলার সান্তাহারের লোকো পশ্চিম কলোনিতে এ ঘটনা ঘটে।

শাহনাজ বেগম সান্তাহারের লোকো পশ্চিম কলোনির অটোরিকশাচালক মুক্তার হোসেনের স্ত্রী। আদমদীঘি থানার ওসি জালাল উদ্দিন জানান, মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্বজনরা জানান, মুক্তার হোসেন অটো চালিয়ে সংসারের সচ্ছালতা আনতে পারেননি। তাই স্ত্রী শাহনাজ বেগম পরিবারের হাল ধরার চেষ্টা করেন। কয়েকদিন আগে তিনি স্থানীয় একটি মশারির কারখানায় কাজ নেন। তবে স্ত্রীর বাড়ির বাইরে কাজ করতে যাওয়া পছন্দ করেননি মুক্তার হোসেন।

এরপরও শাহনাজ কাজ চালিয়ে আসছিলেন। স্বামীর চাপের মুখে তিনি গত কয়েকদিন আগে কাজ ছাড়তে বাধ্য হন। শুক্রবার (২০ আগস্ট) বিকালে তিনি মোবাইল ফোনে চাকরি ছাড়ার বিষয়টি তার মাকে জানান। তার মা স্বামীর নিষেধ না শুনে কাজে যাওয়ার পরামর্শ দেন। নিষেধ অমান্য করে আবারো কাজে যেতে চাইলে স্বামীর সঙ্গে তার বাকবিতণ্ডা হয়।

এতে অভিমান করে সন্ধ্যার দিকে ঘরে ঢুকে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন ওই গৃহবধূ। তার ১০ বছর বয়সী মেয়ে আরোবী টের পেয়ে বাবাকে খবর দেন।

আদমদীঘি থানার ওসি জালাল উদ্দিন জানান, কাজে যেতে নিষেধ করা নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়ার পর গৃহবধূ শাহনাজ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। মরদেহ উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় অস্বাভাবিক মৃত্যু মামলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

কোথাও সরকারিভাবে ইন্টারনেট বন্ধ করা হয়নি, দেশকে অশান্ত করার ষড়যন্ত্র চলছে

দখিনের সময় ডেস্ক: সরকারিভাবে ইন্টারনেট বন্ধ করা হয়নি জানিয়ে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। তিনি বলেন, দেশের পাহাড়ি এলাকাতেও বহুমুখী ষড়যন্ত্র থেমে...

দ্রুত প্রণয়ন করা হবে বিচারক নিয়োগ নীতিমালা: প্রধান বিচারপতি

দখিনের সময় ডেস্ক: প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ বলেছেন, সুপ্রিম কোর্টে বিচারক নিয়োগে নীতিমালা দ্রুত প্রণয়ন করা হবে। একই সঙ্গে সুনির্দিষ্ট আইনও করা হবে বলে...

গায়েবি মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে: আসিফ নজরুল

দখিনের সময় ডেস্ক: অন্তর্বর্তী সরকারের আইন উপদেষ্টা ড. আসিফ নজরুল বলেছেন, বিচার বিভাগ ব্যবহার করে মানুষকে হয়রানি করার সংস্কৃতি থেকে বের হয়ে আসতে হবে। বিগত...

ইসরায়েলে মশাবাহিত ‘ওয়েস্ট নাইল’ ভাইরাসে নিহত ৭০, আক্রান্ত ৯১৩

দখিনের সময় ডেস্ক: মধ্যপ্রাচ্যের দু’টি দেশ লেবানন ও ফিলিস্তিনে দাপিয়ে বেড়াচ্ছে ইসরায়েল। গাজায় যুদ্ধ শেষ করতে না করতেই, দেশটি নতুনভাবে লেবাননে যুদ্ধ শুরু করেছে। এদিকে, মশাবাহিত...

Recent Comments