Home অন্যান্য অপরাধ ও দূর্নীতি বিয়ের প্রলোভন দেখিয়ে ৩ বছর ধরে নারীকে ধর্ষণের অভিযোগ, আদালতে মামলা খারিজ

বিয়ের প্রলোভন দেখিয়ে ৩ বছর ধরে নারীকে ধর্ষণের অভিযোগ, আদালতে মামলা খারিজ

দখিনের সময় ডেস্ক:

বিয়ের প্রলোভনে এক নারীকে ৩ বছর ধরে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এছাড়া তার দেড় লাখ টাকা আত্মসাৎ করেছে অভিযুক্ত মো. মিলন নামে এক যুবক। এ ঘটনা বরগুনার তালতলীতে। মঙ্গলবার সকাল ১০টায় তালতলী প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করা হয়েছে।

অভিযোগে জানা যায়, প্রায় ১৫ বছর আগে বনিবনা না হওয়ায় স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয় ৩২ বছরের ওই নারীর। তিনি দুই সন্তানের জননী। ঢাকার একটি প্রাইভেট ক্লিনিকে ফিজিওথেরাপির কাজ করতেন। সেখানে কাজ করার সুবাদে পরিচয় হয় উপজেলার করমজাপাড়া এলাকার মৃত গোলাম মস্তফার ছেলে মো. মিলনের (৩০) সঙ্গে। পরে তাদের মধ্যে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। এরই পরিপ্রেক্ষিতে ওই নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ঢাকায় একটি বাসা ভাড়া করে তার সঙ্গে ২০১৯ সালে থেকে ২০২১ সালের মাঝামাঝি সময় প্রায় ৩ বছর যাবৎ সংসার ও শারীরিক সম্পর্ক স্থাপন করে মিলন। ওই নারীর টাকায় মিলন ঢাকায় লেখাপড়া করেন বলেও জানান তিনি।

পরে ভুক্তভোগী নারীর থেকে মিলন তার নিজ বাড়িতে নতুন ঘর তৈরি করে বিয়ের কথা বলে এককালীন দেড় লাখ টাকা নেয়। ঘর তৈরি করে মিলন ফের ঢাকা গিয়ে ওই নারীর কাছে থাকেন। মিনারা (ছদ্মনাম) মিলনকে বিয়ের জন্য চাপ দিলে মা ও বোন পরিচয়ে দুই নারীকে গ্রাম থেকে ঢাকা নিয়ে আসেন। পরে ঢাকার রামপুরা বাজারে মিলনের সাথে দেখা করতে গেলে ওই দুই নারীর সাথে পরিচয় করিয়ে দেয়। পরে তারাও বিয়ের কথা বলে আমাকে সান্ত্বনা দেন।

এরপরে মিলন ডাক্তার দেখানোর কথা বলে চলে যায়। এরপর আর কোনো যোগাযোগ করেননি। পরে মোবাইল ফোনে বিয়ের কথা বললেই শুরু হয় মিলনের নানা তালবাহানা। এ ঘটনায় জনপ্রতিনিধি ও স্থানীয়দের সামনে মিলনকে মুখোমুখি করা হলে তিনি বলেন আমাকে তিনি বিয়ে করতে পারবে না। আমার কাছ থেকে বিগত দিনে যে টাকা-পয়সা নিয়েছে, তা অস্বীকার করেন এবং তারই বন্ধু মিজানুর রহমান সবুজ আমাকে ডেকে নিয়ে কিছু টাকা নিয়ে মীমাংসা হয়ে যেতে বলেন। আমি তাদের প্রস্তাবে রাজি না হওয়াতে বিভিন্নভাবে ভয়ভীতি ও জীবন নাশের হুমকি দিয়ে আসছে।

এ ব্যাপারে বরগুনা নারী ও শিশু নির্যাতন দমন আদালতে গত বছরের মে মাসের ৯ তারিখ একটি মামলা দায়ের করেন। ওই মামলার আইনজীবী নিয়োগ করা হয় হাসিবুর রহমানকে। তার সহযোগী মো. খোকনের বন্ধু মিলন। এজন্য আইনজীবী আমার সাথে মামলা নিয়ে প্রতারণা করেন। মামলায় বিচার পাওয়ার ধারা সঠিকভাবে উল্লেখ করা হয়নি। এছাড়াও আমাকে যে মিলন বিয়ের প্রলোভন দেখিয়ে বছরের পর বছর স্ত্রী হিসেবে ব্যবহার করেছে, সেটাও মামলায় তেমন উল্লেখ করেননি। এজন্য আদালত মামলাটি খারিজ করে দেয়।

এ বিষয়ে অ্যাডভোকেট হাসিবুর রহমান বলেন, ভুক্তোভোগীর নারীর ঘটনা সম্পূর্ণ সত্যি ছিল। তবে আদালত মনে করছে মামলাটি মিথ্যা। এজন্য হয়তোবা মামলা খারিজ করেছে। এর বেশি আদালতের বিষয়ে কোনো মন্তব্য করা যাবে না। তবে মামলাটির ধারা ও তার মহরী খোকনের বন্ধু মিলন হওয়াতে মামলা লেখায় তেমন কোনো ধারা উল্লেখ করা হয়নি, এ বিষয়ে জানতে চাইলে তিনি অস্বীকার করে ফোন কেটে দেন।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাখাওয়াত হোসেন তপু বলেন, ওই নারী থানায় আসছিলেন, তখন তিনি বলেছিলেন আদালতে মামলা হয়েছে। পরে মামলার কাগজপত্র নিয়ে তিনি আর আসেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

এবার ‘আমরা স্থানীয়’নামে তান্ডব, অফিস থেকে বের করে দেওয়া হলো মাউশির পরিচালককে

দখিনের সময় ডেস্ক: আওয়ামী লীগপন্থি অভিযোগ তুলে জোরপূর্বক কার্যালয় থেকে বের করে দেওয়া হয়েছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের (মাউশি) রাজশাহী আঞ্চলিক পরিচালক অধ্যাপক বিশ্বজিৎ ব্যানার্জীকে।...

গাজীপুরে পোশাক কারখানায় ভাঙচুরের অভিযোগে আটক ৮

দখিনের সময় ডেস্ক: গাজীপুরের কোনাবাড়ীতে একটি পোশাক কারখানায় ভাঙচুরের অভিযোগে ৮ জনকে আটক করেছে যৌথ বাহিনী। সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে কোনাবাড়ী থানাধীন আমবাগ পিএন কম্পোজিট...

ডিপো ইনচার্জ নিয়োগ দিচ্ছে এসএমসি

দখিনের সময় ডেস্ক: এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটির ফার্মা ডিস্ট্রিবিউশন বিভাগ অফিসার (ডিপো ইনচার্জ)পদে জনবল নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি দিয়েছে। গত ২৬...

ট্রু-কলারের মতো অ্যাপ নিয়ে এল গুগল

দখিনের সময় ডেস্ক: স্মার্টফোনের কলার আইডি অ্যাপ্লিকেশন ট্রু-কলারের সঙ্গে প্রতিযোগিতায় নেমেছে সার্চ ইঞ্জিন প্ল্যাটফর্ম গুগল। গুগল ‘ফোন অ্যাপে’র মাধ্যমে কলকারীর নাম ও নাম্বার জানার ফিচার...

Recent Comments