Home অন্যান্য অপরাধ ও দূর্নীতি বরিশালে কিশোর গ্যাং এবং ‘আব্বা গ্রুপ’র সদস্য অস্ত্রসহআটক

বরিশালে কিশোর গ্যাং এবং ‘আব্বা গ্রুপ’র সদস্য অস্ত্রসহআটক

দখিনের সময় ডেক্স:

বরিশাল নগরীর ভাটারখাল এলাকায় মাদক ব্যবসাকে কেন্দ্র করে হামলা চালানোর সময় নাজমুল নামে এক কিশোর সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে দুটি রামদা, দুটি হকিস্টিক উদ্ধার করেন তারা।

আটক ওই কিশোর সন্ত্রাসী নাজমুল (১৮) নগরীর বটতলা এলাকার বাসিন্দা। স্থানীয়রা তাকে গনধোলাই দিয়ে বুধবার (০৫ মে) রাত ৮ টার দিকে পুলিশে সোর্পদ করে।

স্থানীয় সুত্রে জানা গেছে, মাদক ব্যবসাকে কেন্দ্র করে নগরীর বটতলা এলাকার বাসিন্দা সিটি মার্কেটের তাহমিদ ফ্যাশনের দোকানী সেন্টুর ছেলে মাদক ব্যবসায়ী আরিফুর রহমান সেতুর সাথে সিটি মার্কেটের কাচা বাজার ব্যবসায়ী ফরিদ শেখের ছেলে জিদনির কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে সেতুর নেতৃেত্ব একটি সিএনজি যোগে ১৫ থেকে ২০ জন কিশোর সন্ত্রাসীরা ধারালো অস্ত্র নিয়ে সিটি মার্কেট এলাকায় আসে। এসময় স্থানীয়রা তাদের ধাওয়া করলে অন্যরা পালিয়ে গেলেও নাজমুল রামদা ও হকিস্টিকসহ ধরা পরে।

আটক কিশোর সন্ত্রাসী নাজমুল জানিয়েছে, ‘হামলার সময় রিদয়, সুমন,রাব্বি, শাওন ও কোর্ট কম্পাউন্ড এলাকার শান্ত ও মাহিন, ছাড়াও স্থানীয় একাধিক সন্ত্রাসী ছিলো।

স্থানীয়দের দাবি, অভিযুক্তরা কিশোর সন্ত্রাসীদের বাহিনী ‘আব্বা গ্রুপ’ এর সদস্য হিসেবে পরিচিত। ইতিপূর্বে তাদের বিরুদ্ধে বহু সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে।

ঘটনার সময় আটক ওই কিশোর সন্ত্রাসীকে থানায় নিয়ে যাওয়া হয়েছে বলে জানিয়েছেন, বরিশাল কোতয়ালী মডেল থানা পুলিশের এএসআই রফিকুল। এ ঘটনায় মামলা হবে বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

বরিশাল বিশ্ববিদ্যালয়ে প্রফেশনাল এমবিএ প্রোগ্রাম চালু

কাজী হাফিজ: বর্তমান বিশ্বে মাস্টার্স অব বিজনেস এডমিনিস্ট্রেশন (এমবিএ) প্রোগ্রামকে ব্যবসা এবং ব্যবস্থাপনার সর্বোচ্চ মর্যাদাসম্পন্ন কোর্স হিসেবে বিবেচনা করা হচ্ছে। এ বিষয়ে শিক্ষার্থীদের চাহিদার কথা...

গাড়িতে আসার বিষয়ে ব্যাখ্যা দিলেন রনোভাই

প্রায় দুই দশক আগে এসটিভি ইউএস নামে একটি টেলিভিশন আমেরিকা থেকে সম্প্রচারিত হতো। কিন্তু কার্যক্রম পরিচালিত হতো বাংলাদেশ থেকে। এতে মুখোমুখি নামে একটি টকশো...

মাছ ধরার সময় শ্বাসনালিতে বাইন মাছ

দখিনের সময় ডেস্ক: ঝুঁকিপূর্ণ দেখে তিন ঘণ্টার চেষ্টায় শ্বাসনালি কেটে বাইন মাছটি বের করা হয়। এরপর রোগী সুস্থ হলে ৭-৮ দিন পর তার শ্বাসনালিতে বসানো...

অধ্যক্ষের রুমে ঢুকে শিক্ষক পেটানো সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার

দখিনের সময় ডেস্ক: কলেজে অধ্যক্ষের রুমে ঢুকে শিক্ষক পেটানো ছাত্রলীগ নেতাকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। শিক্ষককে পেটানো বহিষ্কৃত এ ছাত্রলীগ নেতা হলেন মো. সাফাতুন নুর...

Recent Comments