Home অন্যান্য ফেসবুক কর্ণার ঈদে আ.লীগ নেতাকর্মীদের ১০ লাখ টাকা দেবেন কাদের মির্জা

ঈদে আ.লীগ নেতাকর্মীদের ১০ লাখ টাকা দেবেন কাদের মির্জা

দখিনের সময় ডেক্স:

আওয়ামী লীগ থেকে পদত্যাগের ঘোষণা দিলেও এবারের ঈদে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের দশ লাখ টাকা দেওয়ার ঘোষণা দিয়েছেন আলোচিত বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

গত বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা ২০ মিনিটে নিজের ফেসবুক আইডি থেকে এ স্ট্যাটাস দেন তিনি। তার ফেসবুক স্ট্যাটাসটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে।

স্ট্যাটাসে কাদের মির্জা বলেন, ঈদুল ফিতর উপলক্ষে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ১০ লাখ টাকা প্রদান ও গরিব অসহায় ৫ হাজার পরিবারের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করবেন।

এ বিষয়ে মেয়র আবদুল কাদের মির্জা বলেন, এটা আমার জন্য নতুন কিছু না। আমি প্রতি ঈদে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনকে এভাবে সহযোগিতা করে আসছি। বিগত বছরগুলোতে বিভিন্ন পর্যায়ে নেতাকর্মীদের মাধ্যমে বিতরণ করেছি। সেই ধারাবাহিকতায় এবারো দিচ্ছি।

আওয়ামী লীগ থেকে পদত্যাগের ঘোষণা দিলেও কেন সহায়তা করছেন এর জবাবে কাদের মির্জা বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শ ও তার কন্যা জননেত্রী শেখ হাসিনার পক্ষে কাজ করে যাব। মৃত্যুর আগ পর্যন্ত বঙ্গবন্ধুর আদর্শের সংগঠনকে সহযোগিতা করে যাব। এর জন্য আওয়ামী লীগে থাকা জরুরি না।

প্রসঙ্গত, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জা। ডিসেম্বরে নির্বাচনের আগে বিভিন্ন ইস্যুতে কথা বলে আলোচনায় আসেন। স্থানীয় রাজনীতির বিভিন্ন ইস্যুতে দলীয় প্রতিপক্ষের সঙ্গে তার বিরোধের ঘটনায় গত এক মাসে দুটি সংঘর্ষে দুজন গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। এসব ঘটনায় একাধিক মামলা দায়ের করা হয়েছে।

গত বুধবার সাড়ে ১২টার দিকে নিজের ফেসবুক আইডি থেকে তিনি দল থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছেন। তাছাড়া তিনি আর জনপ্রতিনিধি হিসেবে নির্বাচন করবেন না বলেও ঘোষণা দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

বাংলাদেশকে ৩১৭৯ কোটি টাকা ঋণ দিচ্ছে আইডিবি

দখিনের সময় ডেস্ক: বাংলাদেশকে ২৮ দশমিক ৯ কোটি ডলার ঋণ দিচ্ছে ইসলামিক ডেভেলপমেন্ট ব্যাংক (আইডিবি)। বাংলাদেশি মুদ্রায় এ অর্থের পরিমাণ ৩ হাজার ১৭৯ কোটি টাকা...

বিক্রিযোগ্য নেতা বিএনপিতে বেশি

বিএনপি যে লক্ষ্যের কথা বলছে, সেটি অর্জন করা দুরূহ। যদিও এখনো বিএনপি তোতা পাখির মতো বলেই যাচ্ছে, ভোট বর্জন করে আন্দোলনের সিদ্ধান্তই সঠিক ছিল।...

সেতু টোলপ্লাজায় ১৪ জন নিহতের ঘটনায় তদন্ত প্রতিবেদনের বিস্তারিত

দখিনের সময় ডেস্ক: ঝালকাঠিতে গাবখান সেতু টোলপ্লাজায় সিমেন্টবোঝাই ট্রাক-প্রাইভেটকার ও অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহতের ঘটনায় তদন্ত প্রতিবেদন দাখিল করা হয়েছে। ঈদের পরে গত...

সেতু টোলপ্লাজায় ১৪ জন নিহত, তদন্ত প্রতিবেদনে অবকাঠামোগত ত্রুটি দূর করার ‍উপর গুরুত্বারোপ

দখিনের সময় ডেস্ক: ঝালকাঠিতে গাবখান সেতু টোলপ্লাজায় সিমেন্টবোঝাই ট্রাক-প্রাইভেটকার ও অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহতের ঘটনায় তদন্ত প্রতিবেদন দাখিল করা হয়েছে। ঈদের পরে গত...

Recent Comments